বাড়ি > ঘরে বাইরে > দাউদ কি করোনা পজিটিভ? কী বলছে ভাই আনিস
দাউদ ইব্রাহিম
দাউদ ইব্রাহিম

দাউদ কি করোনা পজিটিভ? কী বলছে ভাই আনিস

করাচি হাসপাতালে আছে দাউদ, রটেছে এই খবর। 

দাউদ ইব্রাহিম করোনা পজিটিভ নয়, জানাল  তার ভাই আনিস ইব্রাহিম। শুক্রবার বেশ কিছু মিডিয়ায় রিপোর্ট এসেছিল যে সন্ত্রাসবাদী দাউদ ইব্রাহিম যে এখন করাচিতে থাকে, সে করোনায় আক্রান্ত। তার বাড়ির লোকও আক্রান্ত ও তারা করাচির আর্মি হাসপাতালে ভর্তি। কিন্তু দাউদের ভাই আনিস ইব্রাহিম, সংবাদসংস্থা আইএএনএস-কে জানিয়েছে যে এই খবর সত্যি নয়। প্রসঙ্গত, কুখ্যাত ডি কোম্পানির যাবতীয় দায়িত্ব এখন সামলায় আনিস। 

মাফিয়া ডন ফোনে জানায় যে তাদের ব্যবসা আছে সংযুক্ত আরব আমিরাশাহি ও পাকিস্তানে।  ১৯৯৩ সালের মুম্বই বিস্ফোরণের মূল ষড়যন্ত্রী দাউদ ইব্রাহিম বহুদিন ধরেই পাকিস্তানের চর সংস্থা আইএসআইয়ের ছত্রছায়ায় করাচিতে আছে। পাকিস্তান যদিও সরকারি ভাবে কোনও দিন সেই কথা মেনে নেয়নি। ডি কোম্পানির আরেক কুখ্যাত নাম ছোটা শাকিলও করাচিতে থাকে। 

আনিস এক অজানা জায়গা থেকে ফোনে বলে যে দাউদ ভাই ও শাকিল দুজনেই ভালো আছে। কেউ করোনা পজিটিভ নয় ও হাসপাতালে ভর্তি নেই। ১৯৯৪ সাল থেকে করাচিতে আছে দাউদ। তার মেয়ের সঙ্গে বিয়ে হয়েছে প্রাক্তন পাক ক্রিকেটার মিয়াদাদের ছেলের। 

আনিস ফোনে জানায় যে তারা হোটেল ব্যাবসা, নির্মাণ ব্যবসা ও পরিবহণ ব্যবসারা সঙ্গে যুক্ত। ভারতীয় গোয়েন্দাদের রিপোর্ট অনুযায়ী এই পরিবহণ ব্যবসার আড়ালে আফগানিস্তানে হেরোইন পাচারের ব্যবসা করে দাউদ। 

 

বন্ধ করুন