বাংলা নিউজ > ঘরে বাইরে > Delhi Police ASI's car Accident: ফের ভয়াবহ দুর্ঘটনা দিল্লিতে, পরপর ৬টি গাড়িতে ধাক্কা মারল পুলিশ কর্তার সুইফ্ট

Delhi Police ASI's car Accident: ফের ভয়াবহ দুর্ঘটনা দিল্লিতে, পরপর ৬টি গাড়িতে ধাক্কা মারল পুলিশ কর্তার সুইফ্ট

দিল্লিতে পুলিশ কর্তার গাড়ি ধাক্কা মারল ছ'টি গাড়িকে। (ছবি - এএনআই)

দিল্লিতে পুলিশ কর্তার গাড়ি ধাক্কা মারল ছ'টি গাড়িকে। ইতিমধ্যেই দুর্ঘটনা ঘটানো সুইফ্টের স্টিয়ারিংয়ে বসে থাকা পুলিশ আধিকারিকের বিরুদ্ধে মামলায় দায়ের করা হয়েছে। তদন্তের ভিত্তিতে পরবর্তীকালে অভিযুক্ত পুলিশ কর্তার বিরুদ্ধে।

দিল্লির দ্বারকা মোড় এলাকায় দিল্লি পুলিশের এক অ্যাসিস্টান্ট সাব ইন্সপেক্টর নিজের ব্যক্তিগত গাড়ি দিয়ে ছ'টি গাড়িতে ধাক্কা মারেন। দুর্ঘটনাটি মঙ্গলবার ঘটেছে। এতে বেশ কয়েকজন আহত হয়। দুর্ঘটনায় একটি পিসিআর ভ্যানসহ মোট ছয়টি গাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে। প্রত্যক্ষদর্শীরা জানান, এএসআই-এর গাড়িটি লাল বাতিতে দাঁড়িয়ে থাকা গাড়িগুলোকে ধাক্কা মারে। দুর্ঘটনা ঘটানো গাড়িটি সুইফ্ট। সেই গাড়িটি দিল্লি পুলিশের একজন এএসআই পদ মর্যাদার আধিকারিকের ব্যক্তিগত গাড়ি ছিল। তিনিও দুর্ঘটনায় আহত হয়েছেন।

ইতিমধ্যেই দুর্ঘটনা ঘটানো সুইফ্টের স্টিয়ারিংয়ে বসে থাকা পুলিশ আধিকারিকের বিরুদ্ধে মামলায় দায়ের করা হয়েছে। তদন্তের ভিত্তিতে পরবর্তীকালে এই মামলায় পদক্ষেপ করা হবে অভিযুক্ত পুলিশ কর্তার বিরুদ্ধে। দুর্ঘটনার সময় তিনি মদ্যপ অবস্থায় গাড়ি চালাচ্ছিলেন কি না তা খতিয়ে দেখা হবে। তাঁর রক্তের নমুনা সংগ্রহ করা হয়েছে পরীক্ষার জন্য। রক্তে কোনও মাদকের উপস্থিতি রয়েছে কি না তাও খতিয়ে দেখা হবে। এই বিষয়ে এক বিবৃতি দিয়ে দিল্লি পুলিশের তরফে বলা হয়েছে, 'ছয়টি গাড়িকে ধাক্কা মারার জন্য দিল্লি পুলিশের এক এএসআই-র বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। গতকাল দ্বারকা মোড়ে দুর্ঘটনাটি ঘটেছে। সেই সময় লাল সিগনাল ছিল। তখনই পিসিআর ভ্যান সহ ছ'টি গাড়িকে ধাক্কা মারে পুলিশ কর্তার গাড়ি। তিনি দুর্ঘটনার সময় নিজের ব্যক্তিগত গাড়িতে করে যাচ্ছিলেন। এএসআই সহ চারজন আহত হয়েছেন এই দুর্ঘটনায়।'

এর আগে বর্ষবরণের রাতের এক দুর্ঘটনায় অঞ্জলি সিংয়ের মর্মান্তিক মৃত্যুর ঘটনার রেশ এখনও কাটেনি। এরই মধ্যে ফের দিল্লিতে এই দুর্ঘটনা ঘটল। বর্ষবরণের রাতে দিল্লির সুলতানপুরীতে একটি স্কুটারকে ধাক্কা মেরেছিল একটি গাড়ি। এরপর স্কুটার আরোহী তরুণীর পা আটকে গিয়েছিল গাড়ির নীচে। সেই অবস্থাতেই তরুণীকে কয়েক কিলোমিটার রাস্তা ছেঁছড়ে নিয়ে যায় গাড়িটি। ইতিমধ্যেই গাড়িতে থাকা পাঁচজনকে গ্রেফতার করা হয়েছে। অভিযোগ, মত্ত অবস্থায় গাড়ি চালাচ্ছিল অভিযুক্ত। দুর্ঘটনা ঘটনানো গাড়িটি মারুতি সুজুকি বলেনো। জানা গিয়েছে, ধৃত ব্যক্তিদের মধ্যে একজন ক্রেডিট কার্ড এজেন্ট, একজন গাড়ির চালক এবং এক রেশন দোকানের মালিক রয়েছে। কাঞ্ঝাওয়ালা এলাকায় তরুণীর দেহটি গাড়িটি থেকে আলাদা হয়। এদিকে অভিযুক্তদের দাবি, একটি স্কুটি তাদের গাড়ির সঙ্গে ধাক্কা খায়। তবে তারা নাকি বুঝতে পারেনি যে তাদের গাড়ির নীচে তরুণীর দেহ আটকে গিয়েছে।

বন্ধ করুন