বাংলা নিউজ > ঘরে বাইরে > জুতো ভেজাবেন না, তাই মৎস্যজীবীর কোলে উঠলেন মন্ত্রী! দেখুন ভাইরাল ভিডিয়ো
ছবি সৌজন্যে এএনআই ভিডিয়ো
ছবি সৌজন্যে এএনআই ভিডিয়ো

জুতো ভেজাবেন না, তাই মৎস্যজীবীর কোলে উঠলেন মন্ত্রী! দেখুন ভাইরাল ভিডিয়ো

  • অভিযোগ, নিজের জুতো ভেজাবেন না বলে তামিলনাড়ুর এক মন্ত্রী ওঠেন এক মৎস্যজীবীর কোলে।

সম্প্রতি নেট মাধ্যমে ভাইরাল হয়েছে তামিলনাডুর মত্স দফতরের মন্ত্রী অনিতা রাধাকৃষ্ণণের কীর্তি। এই মন্ত্রী তামিলনাড়ুর থিরুভাল্লুরে যান ভাঙন পরিস্তিতি পর্যালোচনা করতে। অভিযোগ, সেখানে নিজের জুতো ভেজাবেন না বলে মন্ত্রী ওঠেন এক মৎস্যজীবীর কোলে। সেই ভিডিয়ো সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হতেই সমালোচনার ঝড় বয়ে গিয়েছে তামিল মন্ত্রীর উপর দিয়ে।

থিরুভাল্লুরে গিয়ে ডিএমকে নেতা তথা মন্ত্রী অনিতা রাধাকৃষ্ণণ নৌকায় করে ভাঙনের পরিস্থিতি খতিয়ে দেখেন। দীর্ঘদিন ধরে সেখানকার মানুষ সমুদ্রের তীরে ভাঙন এবং ক্ষয়ের অভিযোগ করে এসেছে। নৌকা করে পার পরিদর্শনের পর যখন তিনি ফের ডাঙায় আসবেন, গোল বাঁধে ঠিক তখন। তাঁর পরনের সাদা জুতো তিনি কোনও ভাবেই ভেজাবেন না। তাই নৌকা থেকে নামতে অস্বীকার করেন মন্ত্রী। অগত্যা এক মৎস্যজীবী তাঁকে কোলে করে নৌকা থেকে ডাঙায় নিয়ে আসেন।

এদিকে এই বিষয়ে মন্ত্রীকে প্রশ্ন করা হলে তিনি ভিআইপি সংস্কৃতির বিষয়টি উড়িয়ে দিয়ে পালটা দাবি করেন, মৎস্যজীবীরা ভালোবেসে তাঁখে কাঁধে তুলতে চেয়েছিলেন, তাই ওভাবে তিনি ডাঙায় আসেন। তিনি বলেন, 'এতে ভুল কী আছে? আমায় ভালোবেসে যদি তাঁরা বলে, তাহলে আমার উচিত কাঁধে চড়া। যদি আমি না চড়তাম, সেটা ভুল হত। একজন মত্স মন্ত্রী পারে এক মৎস্যজীবীর কাঁধে চাপতে। নয়ত আর কে চাপবে?'

এদিকে বিতর্কের অবসান এখানেই নয়। মন্ত্রী যে নৌকায় চড়েছিলেন, তাতে ৭ জন যাত্রী ধারণ করা গেলেও মন্ত্রীর সঙ্গে তাতে অন্তত ৩০ জন চেপে বসেছিলেন। আর এর জেরে জলে থাকাকালীন নৌকা ভারসাম্য হারাচ্ছিল। এর জেরে বাধ্য হয়ে কিছু মানুষকে পরে অন্য নৌকায় স্থানান্তরিত করা হয়। এরপর নৌকা তীরে এলে, মন্ত্রী গোড়ালি জলে নামতে অস্বীকার করেন বলে অভিযোগ।

বন্ধ করুন