বাংলা নিউজ > ঘরে বাইরে > Go First Flight: মাথা ফাটিয়ে দাও! মাঝরাতে বিমান বাতিল, তুমুল বচসা বিমানবন্দরে

Go First Flight: মাথা ফাটিয়ে দাও! মাঝরাতে বিমান বাতিল, তুমুল বচসা বিমানবন্দরে

গো ফার্স্ট ফ্লাইট প্রতীকী ছবি  (File) (HT_PRINT)

মাঝরাতে বিমান বাতিলের ঘোষণা। তারপরে তুমুল গন্ডগোল গোয়া বিমানবন্দরে। 

মুম্বইগামী গো ফার্স্ট ফ্লাইট। বুধবার সকালে বাতিল হয়ে যায় সেই বিমান। গোয়া থেক মুম্বই যাওয়ার কথা ছিল ওই বিমানের। রাত ২টো ১০ মিনিটে সেই বিমানটি ছাড়ার কথা ছিল। কিন্তু রাত ২টো নাগাদ যাত্রীদের জানানো হয়েছিল বিমানটি বাতিল কর হয়েছে। এরপরই ক্ষোভে ফেটে পড়েন যাত্রীরা। গোয়া এয়ারপোর্টে মাঝরাতে কার্যত তাণ্ডব শুরু হয়ে যায়। সেই সংক্রান্ত একাধিক ভিডিয়ো সামনে এসেছে। সেখানে দেখা যাচ্ছে যাত্রীরা তুমুল বিক্ষোভ দেখাচ্ছেন। 

বিমানের স্টাফদের সঙ্গে যাত্রীদের তুমুল বচসা শুরু হয়ে গিয়েছে। সব মিলিয়ে প্রায় ৮০ জন বিমানযাত্রী বিমানবন্দরে আটকে ছিলেন। সেই সংক্রান্ত একাধিক ভিডিয়ো সামনে এসেছে। সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে যাত্রীরা তুমুল বিক্ষোভ দেখাচ্ছেন। গো ফার্সট এয়ারলাইন্সের স্টাফদের সঙ্গে তুমুল বচসা চলছে।

 

সেই ভিডিয়োতে একজন যাত্রীকে বলতে শোনা যাচ্ছে, ওর মাথা ফাটিয়ে দাও। অপর একজন যাত্রী চিৎকার করে বলছেন, পরের ফ্লাইট পর্যন্ত কতক্ষণ অপেক্ষা করব। আমাদের জন্য হোটেল ঠিক করে দিন। বিমানবন্দরে একেবারে হইচই পড়ে যায়। ক্ষুব্ধ যাত্রীরা চিৎকার শুরু করে দেন। যাত্রীদের অনেকেই জরুরী প্রয়োজনে মুম্বই যাচ্ছিলেন। একেবারে আঙুল উঁচিয়ে তারা তেডে় যান স্টাফেদের দিকে। ভয়াবহ পরিস্থিতি তৈরি হয় বিমানবন্দরে। স্টাফরা কোনওরকমে পরিস্থিতি সামাল দেওয়ার চেষ্টা করেন। কিন্তু যাত্রীরা কিছুতেই শুনতে চাননি। এরপর সকাল সাড়ে ৬টা নাগাদ অপর একটি ফ্লাইট তাদের জন্য ঠিক করে দেওয়া হয়।

তবে স্বাভাবিকভাবেই এই যাত্রী বিক্ষোভকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়ায় গোয়া বিমানবন্দরে। একটি টুইটে এক যাত্রী লিখেছেন সময় বাঁচানোর জন্য অনেকে বিমান ধরতে যান। কিন্তু যেভাবে বিমানে দেরি হয়েছে তাতে ট্রেনের মতোই সময় লেগে যাচ্ছে। সেই মন্তব্যের পরিপ্রেক্ষিতেত গো ফার্স্ট এয়ারলাইন্সের তরফ থেকে ক্ষমা চাওয়া হয়েছে। জানানো হয়েছে সময় মেনে যাতে বিমান চালানো হয় তার ব্যবস্থা তারা করেন। আগামীতে যাতে এটা না হয় সেটা দেখা হবে।

অপর জন মজা করে লিখেছেন ক্যাসিনোতে হেরে যাওয়ার পরে তারা বিমানবন্দরে এসেছিলেন।তারপরই তারা দেখেন বিমানে দেরি।

 

ঘরে বাইরে খবর
বন্ধ করুন

Latest News

তৃণমূল নয়, শেখ শাহজাহানকে আড়াল করছে বিচারব্যবস্থা, বিস্ফোরক দাবি অভিষেকের IND v ENG: ধ্রুবের প্রশংসা করতে গিয়ে কি সরফারজ নিয়ে প্রচারকে ঠুকলেন সেহওয়াগ? আটক করেছিল পুলিশ, প্রস্তুতি নিয়েও HS পরীক্ষা ভালো দিতে পারল না সন্দেশখালির দুজন দাম ৩ কোটি! জন্মদিনে উর্বশীকে ২৪ ক্যারেট সোনায় মোড়া কেক উপহার দিলেন এই বিশেষ মানুষ... EPL 2023 (Wolverhampton Wanderers vs Sheffield United) Live Updates: ছোটবেলাতেই খাওয়ান এই খাবার! কমতে পারে অকালে পাকা চুল গজানোর সম্ভাবনা মালদায় দেহ উদ্ধার নিয়ে তৎপর জাতীয় মহিলা কমিশন, ডিজির কাছে রিপোর্ট তলব ভোটের নির্ঘণ্ট ঘোষিত হয়নি, ভুয়ো খবর খণ্ডন করল নির্বাচন কমিশন পায়ের পেশিতে চোট, বিশ্বকাপের আগে শেষ T20I-তে মাঠের বাইরে ডেভিড ওয়ার্নার ৩৩টি টেস্ট কম খেলে সব থেকে বেশি ৫ উইকেটে কুম্বলের সর্বকালীন রেকর্ড ছুঁলেন অশ্বিন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.