বাংলা নিউজ > ঘরে বাইরে > মালাবদলের আগে মায়ের হাতে জুতোপেটা খেলেন বর, ভাইরাল ভিডিয়ো
মায়ের হাতে জুতোপেটা খেলেন বর। (ছবি সৌজন্য ভিডিয়ো)
মায়ের হাতে জুতোপেটা খেলেন বর। (ছবি সৌজন্য ভিডিয়ো)

মালাবদলের আগে মায়ের হাতে জুতোপেটা খেলেন বর, ভাইরাল ভিডিয়ো

  • বিয়ের মঞ্চে সবে মালাবদল করতে যাবেন। সেইসময় জুতোপেটা খেলেন বর।

বিয়ের মঞ্চে সবে মালাবদল করতে যাবেন। সেইসময় জুতোপেটা খেলেন বর। অচেনা কেউ নন, বরং বরের মা জুতাপেটা করলেন। উত্তরপ্রদেশের সেই ঘটনার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। 

‘হিন্দুস্তান টাইমস’ গ্রুপের 'লাইভ হিন্দুস্তান'-এর তথ্য অনুযায়ী, ভিনজাতে বিয়ে ঘিরে যত সমস্যা। দিনকয়েক আগে হমিরপুর জেলার ভরুয়ার বাসিন্দা উমেশ চন্দ্রের সঙ্গে প্রতিবেশী যুবতী শিবানীর রেজিস্ট্রি হয়। তারপর তাঁরা একসঙ্গে থাকছিলেন। কিন্তু রেজিস্ট্রি নিয়ে একেবারে সন্তুষ্ট ছিলেন না উমেশের মা-বাবা। তারইমধ্যে রেজিস্ট্রির পর শিবানীর বাবা ধুমধাম করে সামাজিক বিয়ের আয়োজন করেন। ঠিক হয়, ৩ জুলাই বিয়ে হবে। সেজন্য গেস্ট হাউজ ভাড়া করা হয়। কার্ড ছাপিয়ে পরিচিত এবং আত্মীয়দের জানানো হয় আমন্ত্রণ। কিন্তু বিয়ের বিরোধিতা করায় উমেশের পরিবারের লোকজনকে আমন্ত্রণ জানানো হয়নি। তাতে প্রাথমিকভাবে কোনও সমস্যা হয়নি। ঠিকঠাকভাবে এগোচ্ছিল সবকিছু। কিন্তু রাতে বিপত্তি বাঁধে।

রাতে মালাবদলের ঠিক আগে মুখে চাপা দিয়ে মঞ্চে উঠে যান বরের মা। ফোটাগ্রাফারকে ধাক্কা মেরে ছেলেকে জুতোপেটা করতে থাকেন। কোনওরকমে বাঁচার চেষ্টা করেন ছেলে। কিন্তু খুব একটা সফল হননি। কয়েক ঘা জুতোপেটা খেতে হয়। পুরো ঘটনায় হকচকিয়ে যান আমন্ত্রিতরা। কী হচ্ছে, তা বুঝতে পারেননি। পরে জানা যায়, মায়ের জুতোপেটার কারণ। তারইমধ্যে কোনওক্রমে উমেশের মা'কে স্টেজ থেকে নামানো হয়। তাতে আরও উত্তেজিত হয়ে পড়েন তিনি। গালিগালাজ করতে থাকেন। কিছুক্ষণ পর বাড়ি ফিরে যান। তারপর দ্রুত বিয়ের বাকি অনুষ্ঠান সম্পন্ন করা হয়। কিন্তু সেই জুতোপেটার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে।

বন্ধ করুন