বাংলা নিউজ > ঘরে বাইরে > Himanta Biswa Sarma Viral Video: মঞ্চে মুখ্যমন্ত্রীর দিকে তেড়ে গেলেন ব্যক্তি, তাচ্ছিল্যের হাসি হিমন্তের মুখে
মঞ্চে অসমের মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্ব শর্মার দিকে তেড়ে গেলেন ব্যক্তি (ছবি - এএনআই ভিডিয়ো)

Himanta Biswa Sarma Viral Video: মঞ্চে মুখ্যমন্ত্রীর দিকে তেড়ে গেলেন ব্যক্তি, তাচ্ছিল্যের হাসি হিমন্তের মুখে

  • মঞ্চে হিমন্তকে হেনস্থার চেষ্টার ভিডিয়ো ইতিমধ্যেই ভাইরাল হয়েছে। দেখুন সেই ভিডিয়ো…

গণেশ পুজোর বিসর্জন উপলক্ষে হায়দরাবাদে আমন্ত্রিত হয়েছিলেন অসমের মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্ব শর্মা। সেই মতো হায়দরাবাদে যান হিমন্ত। সেখানে অনুষ্ঠানে ভাষণ দিতে মঞ্চে ওঠেন হিমন্ত। কিছুক্ষণ পরই এক টিআরএস সমর্থক মঞ্চে উঠে মাইক খুলে হিমন্তের দিকে তেড়ে যান। তখন সেখানে উপস্থিত নিরাপত্তারক্ষীরা সেই ব্যক্তিকে সেখান থেকে সরিয়ে নিয়ে যান।

ভাগ্যনগর গণেশ উৎসব সমিতির তরফে হিমন্তকে আমন্ত্রণ জানানো হয়েছিল। হিমন্ত সেই মতো সেখানে গিয়েছিলেন। মঞ্চে হিমন্তকে হেনস্থার চেষ্টার ভিডিয়ো ইতিমধ্যেই ভাইরাল হয়েছে। সেই ভিডিয়োতে দেখা গিয়েছে, যে ব্যক্তি হিমন্তের দিকে তেড়ে যায়, তার গলায় জড়ানো ছিল টিআরএস-এর গোলাপী রঙের উত্তরীয়।

এদিকে ঘটনার পর তেলাঙ্গানার মুখ্যমন্ত্রী কে চন্দ্রশেখর রাওকে কটাক্ষ করে অসমের মুখ্যমন্ত্রী বলেন, ‘চন্দ্রশেখর রাও বিজেপিমুক্ত রাজনীতির কথা বলেন। কিন্তু আমরা পরিবারমুক্ত রাজনীতির কথা বলি। আমরা দেখছি কীভাবে মুখ্যমন্ত্রীর ছেলে এবং মেয়ে প্রশাসন চালাচ্ছেন।’ পরে হায়দরাবাদের অপর একটি অনুষ্ঠানে হিমন্ত বলেন, ‘সরকার মানুষ এবং দেশের জন্য হওয়া উচিত, পরিবারের জন্য নয়।’

উল্লেখ্য, আগামী বছর তেলাঙ্গানায় বিধানসভা নির্বাচন। সেই রাজ্যে কংগ্রেসকে ছাপিয়ে বিজেপি প্রধান বিরোধী দলের ভূমিকা পালন করছে। এই আবহে কেসিআর বিরোধীদের ঐক্যবদ্ধ করার অঙ্ক কষছেন। তিনি ক্রমাগত বিজেপির বিরুদ্ধে সুর চড়িয়ে চলেছেন। বিভিন্ন রাজ্যে বিরোধী নেতার সঙ্গে গিয়ে দেখা করেছেন কেসিআর। এই আবহে চন্দ্রশেখর রাওকে পরিবারতন্ত্র নিয়ে প্রতিনিয়ত আক্রমণ শানিয়েছে বিজেপি।

বন্ধ করুন