বাংলা নিউজ > ঘরে বাইরে > রাষ্ট্রপতি পদপ্রার্থী ইস্যুতে যশবন্ত-পুত্র বিজেপি সাংসদ জয়ন্ত খুললেন মুখ! উঠে এল পরিবার প্রসঙ্গ
জয়ন্ত সিনহা ও যশবন্ত সিনহা।

রাষ্ট্রপতি পদপ্রার্থী ইস্যুতে যশবন্ত-পুত্র বিজেপি সাংসদ জয়ন্ত খুললেন মুখ! উঠে এল পরিবার প্রসঙ্গ

  • এক টুইট ভিডিয়োতে রাষ্ট্রপতি পদপ্রার্থী যশবন্ত সিনহার ইস্যুতে মুখ খোলেন বিজেপি সাংসদ জয়ন্ত সিনহা। তিনি সাফ জানান, তাঁর বাবা যশবন্ত সিনহা রাষ্ট্রপতি পদে পদপ্রার্থী হতেই তাঁর কাছে বহু ফোন আসতে শুরু করে। তবে বিজেপির কর্মী হিসাবে জয়ন্ত সাফ জানাচ্ছেন যে, তিনি চাইছেন না এই বিষয়টিকে একটি পারিবারিক ইস্যু হিসাবে দেখা হোক।

বিরোধীদের তরফে ২১ জুন ঘোষিত হয়ে গিয়েছে রাষ্ট্রপতি নির্বাতনের পদপ্রার্থী। আর তিনি হলেন যশবন্ত সিনহা। ২০২১ সালে তৃণমূল কংগ্রেসে সর্বভারতীয় সহ সভাপতি হিসাবে যোগদানের আগে এককালে বিজেপির সাংসদ তথা কেন্দ্রীয় মন্ত্রী হিসাবে দায়িত্ব পালন করেছিলেন যশবন্ত। তবে পরে তিনি বিজেপি শিবির ছেড়ে চলে যান। তবে পুত্র জয়ন্ত রয়েছেন বিজেপিতেই। ফলে আজকের ঘোষণার পর নানা মহলে নানা প্রশ্ন ওঠে।

এক টুইট ভিডিয়োতে রাষ্ট্রপতি পদপ্রার্থী যশবন্ত সিনহার ইস্যুতে মুখ খোলেন বিজেপি সাংসদ  জয়ন্ত সিনহা। তিনি সাফ জানান, তাঁর বাবা যশবন্ত সিনহা রাষ্ট্রপতি পদে পদপ্রার্থী হতেই তাঁর কাছে বহু ফোন আসতে শুরু করে। তবে বিজেপির কর্মী হিসাবে জয়ন্ত সাফ জানাচ্ছেন যে, তিনি চাইছেন না এই বিষয়টিকে একটি পারিবারিক ইস্যু হিসাবে দেখা হোক। কিম্বা এই নির্বাচন ঘিরে জয়ন্ত সিনহাকে যেন যশবন্ত-পুত্র হিসাবে না দেখা হয়। উল্লেখ্য, যশবন্ত সিনহার নাম এই পদে প্রার্থী হিসাবে আসতেই বিজেপি সাংসদ জয়ন্তের মত নিয়ে নানান জল্পনা চলছিলই। এবার তা কার্যত টুইটার ভিডিয়োতে স্পষ্ট করলেন জয়ন্ত সিনহা। আইএএস অফিসার থেকে রাজনীতিবিদ হয়ে ওঠা যশবন্ত সিনহা এবার 'রাইসিনা'র লড়াইয়ে

উল্লেখ্য, এককালে হাজারিবাগ আসন থেকে লড়াই করে বহুবার সাংসদ হয়েছিল যশবন্ত সিনহা। সেই আসন থেকেই তাঁর পুত্র জয়ন্ত বর্তমানে বিজেপি সাংসদ। আর হাজারিবাগের বিজেপি সাংসদ হিসাবে জয়ন্তের বক্তব্য, 'আমি জানি আমার সাংবিধানিক দায়িত্ব। আর তা পালন করব।' ভিডিয়োতে তিনি নিজেকে ' বিজেপি কর্মী ও হাজারিবাগের সাংসদ' হিসাবে তুলে ধরেন।

বন্ধ করুন