বাংলা নিউজ > ঘরে বাইরে > ১১ বার ছুরিকাঘাত, কেরলে নৃশংসভাবে খুন CPIM নেতা, কাঠগড়ায় RSS
নিহত সিপিআই(এম) নেতা সন্দীপ কুমার (ছবি সৌজন্যে টুইটার/এএনআই)
নিহত সিপিআই(এম) নেতা সন্দীপ কুমার (ছবি সৌজন্যে টুইটার/এএনআই)

১১ বার ছুরিকাঘাত, কেরলে নৃশংসভাবে খুন CPIM নেতা, কাঠগড়ায় RSS

  • পুলিশ জানিয়েছে যে মৃত বম নেতার শরীরে ১১টি ছুরিকাঘাতের ক্ষত ছিল। হাসপাতালে পৌঁছানোর আগেই তিনি মারা যান।

কেরলের তিরুভাল্লায় একজন সিপিআই(এম) নেতাকে ছুরি মেরে নৃশংস ভাবে খুন করা হয়েছে। কেরল পুলিশ জানায়, রাত সাড়ে ৮টার দিকে এ ঘটনা ঘটে। নিহতের নাম সন্দীপ কুমার। তিনি পাঠানমথিট্টা জেলার পেরিঙ্গারা গ্রামের সিপিআই(এম) স্থানীয় সম্পাদক ছিলেন। ঘটনায় অভিযোগের আঙুল উঠেছে আরএসএস-এর দিকে।

পুলিশ জানিয়েছে যে মৃত বম নেতার শরীরে ১১টি ছুরিকাঘাতের ক্ষত ছিল। হাসপাতালে পৌঁছানোর আগেই তিনি মারা যান। জানা গিয়েছে, একটি মদের দোকানে এক মাতাল ও দোকান মালিকের মধ্যে বচসা থামাতে চাইছিলেন সন্দীপ। তারপরই বাইকে করে তাড়া করা হয় সন্দীপকে। এরপরই সন্দীপকে একাধিকবার ছুরিকাঘাত করা হয়েছে।

এই ঘটনার প্রতিক্রিয়া জানিয়ে, সিপিআই(এম) রাজ্য সচিবালয় আরএসএসকে দোষারোপ করে একটি বিবৃতি জারি করেছে এবং বিষয়টির পুঙ্খানুপুঙ্খ তদন্তের দাবি জানিয়েছে৷ বিবৃতিতে আরএসএসকে ‘অপরাধী’ আখ্যা দেওয়া হয়েছে। এদিকে আরএসএস এই অভিযোগ পুরোপুরি খারিজ করেছে। তাদের বক্তব্য, স্থানীয় বচসা থেকে এই ঘটনা। এর সঙ্গে সংঘের কোনও যোগ নেই। ঘটনায় আরএসএস-এর ঢাল হয়ে ময়দানে নেমেছে বিজেপিও। গেরুয়া শিবির শাসকদলের সব অভিযোগ উড়িয়ে দিয়েছে। উল্লেখ্য, এক আগে গত সপ্তাহে সঞ্জিত নামক এক আরএসএস কর্মী খুনের ঘটনায় কেরলে পিএফআই কর্মীকে গ্রেফতার করা হয়ছিল। আর এবার বাম নেতার খুনে অভিযোগের আঙুল উঠল আরএসএস-এর বিরুদ্ধেই।

 

 

বন্ধ করুন