বাংলা নিউজ > ঘরে বাইরে > Mahadev App: বাংলা সহ দেশের ১৫ জায়গায় মহাদেব বেটিং অ্যাপ কাণ্ডে ইডির হানা! প্রোমোটার ঘনিষ্ঠের গ্রেফতারির পর বড় অভিযান

Mahadev App: বাংলা সহ দেশের ১৫ জায়গায় মহাদেব বেটিং অ্যাপ কাণ্ডে ইডির হানা! প্রোমোটার ঘনিষ্ঠের গ্রেফতারির পর বড় অভিযান

মহাদেব অ্যাপকাণ্ডে দেশ জুড়ে ১৫ জায়গায় ইডির হানা। (প্রতীকী ছবি) (Hindustan Times)

জানা গিয়েছে, পশ্চিমবঙ্গ ছাড়াও, দিল্লি-এনসিআর, মুম্বই সহ একাধিক জায়গায় ইডির এই অভিযান চলেছে। উল্লেখ্য, নীতীশ দিওয়ানের গ্রেফতারির ঠিক ১১ দিন পরই এই অভিযান মহাদেব বেটিং অ্যাপ মামলায় বড় ঘটনা বলে মনে করা হচ্ছে।

মহাদেব অ্যাপ বেটিং কাণ্ডে দেশের ১৫ জায়গায় এবার ইডির রুদ্ধশ্বাস হানা শুরু হয়েছে। এই অভিযান সদ্য অ্যাপের প্রমোটার সৌরভ চন্দ্রকর ও রবি উপ্পলের ঘনিষ্ঠ নীতীশ দিওয়ানের গ্রেফতারির পরই শুরু হয়েছে। জানা গিয়েছেস পশ্চিমবঙ্গ সহ দেশের বড় শহরগুলিতে হানা শুরু হয়েছে ইডির। উল্লেখ্য, নীতীশ দিওয়ানের গ্রেফতারির ১১ দিন পর এই হানা শুরু হয়েছে।

জানা গিয়েছে, পশ্চিমবঙ্গ ছাড়াও, দিল্লি-এনসিআর, মুম্বই সহ একাধিক জায়গায় ইডির এই অভিযান চলেছে। উল্লেখ্য, নীতীশ দিওয়ানের গ্রেফতারির ঠিক ১১ দিন পরই এই অভিযান মহাদেব বেটিং অ্যাপ মামলায় বড় ঘটনা বলে মনে করা হচ্ছে। উল্লেখ্য, এই কাণ্ডে ইতিমধ্যেই একাধিক আমলা ও রাজনৈতিক নেতার নাম জড়িয়ে গিয়েছে।  ছত্তিশগড় থেকে একাধিক হাইপ্রোফাইল ব্যক্তিত্বের নাম এই কাণ্ডে জড়িয়েছে। এই মামলায় ইতিমধ্যেই সৌরভ চন্দ্রকর ও রবি উপ্পলকে দুবাইতে আটক করা হয়েছে। তাঁদের আটক করার আগে, ইডির তরফে ইন্টারপোল রেড নোটিস জারি করা হয়েছিল। এবার এজেন্সি চাইছে তাঁদের ভারতে প্রত্যর্পণ করতে। ফলে ইতিমধ্যেই তাঁদের প্রত্যর্পণের প্রক্রিয়া শুরু হয়েছে।

এখনও পর্যন্ত ৯ জনকে গ্রেফতার করা হয়েছে এই মহাদেব অ্যাপ বেটিং কাণ্ডে। ২০২৩ সালে এই অ্যাপের প্রোমোটার আমিরশাহির রাস আল খাইমাহতে বিয়ে করেছেন, আর সেই বিয়েতে নগদে ২০০ কোটি টাকা খরচ হয়েছে। এত টাকা নগদে কোথা থেকে এল? প্রশ্ন তুলে অভিযোগ চার্জশিটে পেশ করেছে ইডি। সেই রাজকীয় বিয়েতে প্রাইভেট জেট ব্যবহার করা হয়েছিল। তাবড় সেলেবদের টাকা দিয়ে উড়িয়ে নিয়ে গিয়ে সেখানে বিয়েতে পারফর্মও করানো হয়। মূলত,  এই অ্যাপের বিরুদ্ধে অবৈধভাবে ফান্ড এই অ্যাপ থেকে এসেছে বলে অভিযোগ। আর সেই অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমেছে ইডি। সেই টাকা বিভিন্ন আমলা ও রাজনৈতিক নেতাদের ঘুষ দেওয়াও হয়েছিল বলে অভিযোগ। আর সেই টাকা ছত্তিশগড়ের রাজনৈতিক নেতা ও আমলাদের ঘুষ দেওয়া হয়েছে বলে দাবি করা হয়। প্রশ্ন উঠতেই পারে যে, কেন ছত্তিশগড়ের রাজনৈতিক নেতা বা আমলাদের নামই কেন এই মামলায় জড়়াল? জানা গিয়েছে, চন্দ্রকর ও উপ্পলের বসবাস ছত্তিশগড়ে ছিল। এদিকে, এই মামলায় জিজ্ঞাসাবাদের জন্য ইতিমধ্যেই একাধিক সেলেবকে তলব করেছে ইডি। আপাতত আমিরশাহি থেকে চন্দ্রকর ও উপ্পলকে দেশে ফেরাতে চেষ্টা করছে ইডি। 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

ঘরে বাইরে খবর

Latest News

IPL থেকে দূরে কাউন্টিতে ফের দাপুটে ব্যাটিং নায়ারের, শতরানের দিকে এগোচ্ছেন পূজারা 'আমার সানশাইন...' আদর-সোহাগে মাখামাখি, নতুন করে প্রেমে পড়লেন নাকি মিমি? IPL 2024 Points Table: CSK ও KKR-কে পিছনে ফেলে দিল SRH, DC হারতেই এগিয়ে গেল MI IPL-র মাঝেই বিরাট কোহলির বিশ্বরেকর্ড ছিনিয়ে নিলেন রিজওয়ান, সিংহাসন খোয়ালেন বাবরও ধনু, মকর, কুম্ভ, মীনের মধ্যে রবিবার লাকি কারা? ২১ এপ্রিলের রাশিফল দেখে নিন AC2 কোচে ‘ঠাসা ভিড় ছিল ১৪ এপ্রিল’, ৬ দিন পরে ভিডিয়ো দেখিয়ে রেল বলল মিথ্যা বলছেন অরেঞ্জ ক্যাপের দৌড়ে একলাফে দুইয়ে হেড, বেগুনি টুপির লড়াইয়ে নাম লেখালেন কুলদীপরা সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক এই ৪ রাশির ভাগ্যে কী রয়েছে? জানুন ২১ এপ্রিলের রাশিফল মেষ, বৃষ, মিথুন, কর্কটের ভাগ্যে আজ কী রয়েছে? রবিবার ২১ এপ্রিলের রাশিফল দেখে নিন ঘূর্ণাবর্তের জেরে রবিতে বৃষ্টি বাংলার ৪ জেলায়, শুক্র পর্যন্ত কোথায় কোথায় বর্ষণ?

Latest IPL News

IPL থেকে দূরে কাউন্টিতে ফের দাপুটে ব্যাটিং নায়ারের, শতরানের দিকে এগোচ্ছেন পূজারা ট্র্যাভিস-অভিষেকের ঝড়ে লন্ডভন্ড DC! কাজে এল না ফ্রেজারের লড়াই, জিতল SRH IPL 2024 DC vs SRH: মাত্র ১৫ বলে ৫০ করে এবারের দ্রুততম অর্ধশতরান ম্যাকগার্কের ডাগ আউটে বসেই দলের ব্যাটারদের ডিআরএস নিয়ে পরামর্শ! জরিমানার কবলে ডেভিড-পোলার্ড ফের গম্ভীর বনাম ধোনি- RCB-র বিরুদ্ধে নামার আগে মাহির উল্টো সুরে কথা বললেন গৌতি আমি 100% প্রস্তুত T20 WC 2024 -এ যাওয়ার জন্য, রোহিতদের উপর চাপ বাড়ালেন কার্তিক ৬ ওভারে ১২৫ রান! হেডদের তাণ্ডবে T20-র ইতিহাসে পাওয়ার প্লে'তে সর্বোচ্চ রান SRH-র IPL 2024: মাত্র ১৬ বলে অর্ধশতরান! দিল্লিতে ব্যাট হাতে ঝড় তুলেছেন ট্র্যাভিস হেড বিশ্বকাপ ফাইনালে কীভাবে আউট হয়েছিলেন, গম্ভীরকে দেখালেন বিরাট? ফের তাজা হল ক্ষত ডেথ ওভারে নাইট বোলারদের রান দেওয়ার রোগ সারাতে, কোচের দাওয়াই ‘স্পট বোলিং’

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.