বাংলা নিউজ > ঘরে বাইরে > Mahadev Gambling App: মহাদেব জুয়া অ্যাপের মালিকের বিয়েতে খরচ ২০০ কোটি, জেট প্লেনে বরযাত্রী, আম্বানিও ফেল!

Mahadev Gambling App: মহাদেব জুয়া অ্যাপের মালিকের বিয়েতে খরচ ২০০ কোটি, জেট প্লেনে বরযাত্রী, আম্বানিও ফেল!

মহাদেব অ্যাপের মালিকের বিয়েতে বিরাট আয়োজন হয়েছিল। লাইভ হিন্দুস্তান। 

কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা ইডির দাবি, চন্দ্রকর ও উপল দুজনেই ছত্তিশগড়ের ভিলাই থেকে দুবাইতে গিয়েছিল। তাদের বিরুদ্ধে আর্থিক প্রতারণার অভিযোগ।

মহাদেব অনলাইন গ্যাম্বলিং অ্যাপ। এবার সেই অ্য়াপের মালিকদের সম্পর্কে নানা ধরনের অভিযোগ সামনে আসছে। তার কীর্তিকলাপ জানলে অবাক হয়ে যাবেন আপনিও।

সৌরভ চন্দ্রকর। তিনি ওই অ্যাপ চালাতেন। আরব আমিরশাহিতে তার বিয়েতে নাকি ২০০ কোটি টাকার বিরাট আয়োজন করা হয়েছিল। এমনকী নাগপুর থেকে তার পরিবারের লোকজনকে সেই বিয়েতে নিয়ে যাওয়ার জন্য প্রাইভেট জেটও ভাড়া করা হয়েছিল। এনফোর্সমেন্ট ডাইরেক্টরেট সূত্রে এমনটাই খবর।কলকাতা সহ দেশের বিভিন্ন প্রান্ত থেকে ইডি বিপুল টাকা বাজেয়াপ্ত করেছে সম্প্রতি।

এদিকে মহাদেব অনলাইন বুকিং অ্যাপের বিরুদ্ধে ইতিমধ্য়েই ৫০০০ কোটি টাকার প্রতারণার মামলা শুরু হয়েছে। তবে সেই অ্যাপের মালিকের বিয়ের জাঁকজমকের কথা সামনে আসছে এবার। দুবাই থেকে সে এই অ্যাপ চালাত বলে খবর। তার সঙ্গী হিসাবে ছিলেন রবি উপ্পল। কোটি কোটি টাকার প্রতারণার অভিযোগ। এমনকী চন্দ্রকরের বিয়েতে সেলিব্রিটিদেরও ভাড়া করা হয়েছিল। কোটি কোটি টাকা ওড়ানো হয়েছিল বিয়েতে। আর সবটাই প্রতারণার মাধ্যমে অর্জিত। খবর সূত্রের।

কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা ইডির দাবি, চন্দ্রকর ও উপল দুজনেই ছত্তিশগড়ের ভিলাই থেকে দুবাইতে গিয়েছিল। তাদের বিরুদ্ধে আর্থিক প্রতারণার অভিযোগ।

শুক্রবার তাদের সম্পর্কে ইডি একেবারে বিস্ফোরক দাবি করেছে। সৌরভ চন্দ্রকর ও রবি উপ্পল দুবাইতে একেবারে সাম্রাজ্য গড়ে তুলেছিল। মূলত যারা হঠাৎ করে বড়লোক হচ্ছে তাদের টার্গেট করত তারা।

গত ফেব্রুয়ারিতে দুবাইতে বিয়ে হয়েছিল সৌরভের। আর সেই বিয়েতে কোম্পানির তরফে ব্যয় করা হয়েছিল ২০০ কোটি টাকা নগদে। সেই সময় নাগপুর থেকে পরিবারের লোকজনকে বিয়েতে নিয়ে যাওয়ার জন্য ব্যক্তিগত জেট ব্যবহার করা হয়েছিল। মুম্বই থেকে বিয়ের জন্য নাচ গানের লোক, ডেকোরেটরদের নিয়ে যাওয়া হয়েছিল। হাওয়ালার মধ্যে তাদের পেমেন্ট দেওয়া হয়েছিল।

এদিকে গত মাসে এই ঘটনায় ইডি চারজনকে গ্রেফতার করেছিল। তবে কীভাবে তারা এত বিলাসী জীবনযাপন করত সেটা খতিয়ে দেখছে ইডি। কিন্তু বিয়ের খরচের যে কথা সামনে এসেছে তা দেখে হতবাক অনেকেই।

 

ঘরে বাইরে খবর

Latest News

কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ জুলাইয়ের রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ জুলাইয়ের রাশিফল প্রথম ভারতীয় হিসেবে গড়লেন নজির, অলিম্পিক অর্ডারে সম্মানিত শুটার অভিনব বিন্দ্রা ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ জুলাইয়ের রাশিফল বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ জুলাইয়ের রাশিফল তুলা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ জুলাইয়ের রাশিফল কন্যা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ জুলাইয়ের রাশিফল সিংহ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ জুলাইয়ের রাশিফল কর্কট রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ জুলাইয়ের রাশিফল মিথুন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ জুলাইয়ের রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.