বাংলা নিউজ > ঘরে বাইরে > Man arrested for Remarks Against PM: মোদী-যোগীকে নিয়ে আপত্তিকর মন্তব্যের জের, ভিডিয়ো ভাইরাল হতেই গ্রেফতার ব্যক্তি

Man arrested for Remarks Against PM: মোদী-যোগীকে নিয়ে আপত্তিকর মন্তব্যের জের, ভিডিয়ো ভাইরাল হতেই গ্রেফতার ব্যক্তি

মোদী-যোগীকে নিয়ে আপত্তিকর মন্তব্যের জের, নয়ডাতে গ্রেফতার হলেন ব্যক্তি

ধৃত ব্যক্তির নাম রামপত যাদব। এই আবহে রামপতের বিরুদ্ধে পুলিশ মামলাও রুজু করেছে। ধৃত ব্যক্তি নয়ডার সেক্টর ৪৯ পুলিশ থানার অন্তর্গত হোশিয়ারপুর গ্রামের বাসিন্দা বলে জানা গিয়েছে।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ এবং উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের বিরুদ্ধে আপত্তিকর মন্তব্য করার জেরে গ্রেফতার হলেন এক ব্যক্তি। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশেরই নয়ডাতে। সোমবার এই বিষয়ে পুলিশের তরফ থেকে সংবাদমাধ্যমের কাছে মুখ খোলা হয়। জানা যায় ধৃত ব্যক্তির নাম রামপত যাদব। এই আবহে রামপতের বিরুদ্ধে পুলিশ মামলাও রুজু করেছে। ধৃত ব্যক্তি নয়ডার সেক্টর ৪৯ পুলিশ থানার অন্তর্গত হোশিয়ারপুর গ্রামের বাসিন্দা বলে জানা গিয়েছে। (আরও পড়ুন: এই প্রথম! পাক নির্বাচনে মনোনয়ন জমা হিন্দু তরুণীর, গতবছরই পাশ করেন ডাক্তারি)

আরও পড়ুন: মোদীর হ্যাটট্রিক হবে? INDIA-NDA দ্বৈরথে এগিয়ে কে? যা জানাল জনমত সমীক্ষা

আরও পড়ুন: বড়দিনে বিপত্তি, ফিরল মৌরবির স্মৃতি, ক্রিসমাসের জন্য তৈরি ব্রিজ ভেঙে আহত বহু

উল্লেখ্য, সম্প্রতি রামপত যাদবের একটি ভিডিয়ো ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। সেখানেই নাকি মোদী, শাহ এবং যোগীকে নিয়ে আপত্তিকর মন্তব্য করতে দেখা গিয়েছিল তাঁকে। এই আবহে পুলিশ তদন্ত শুরু করে। গ্রেফতার করা হয় রামপত যাদবকে। এই বিষয়ে পুলিশের মুখপাত্র সংবাদমাধ্যমকে বলেন, 'অভিযুক্ত রামপত যাদবকে প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রী এবং উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী সম্পর্কে আপত্তিকর মন্তব্য করেছিলেন। সেই সংক্রান্ত একটি ভিডিয়ো ক্লিপ সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে ভাইরাল হয়। সেই ভিডিয়োর পরিপ্রেক্ষিতেই গ্রেফতার করা হয়েছে তাঁকে। পুলিশ নিজে থেকেই এই ভিডিয়ো কাণ্ডে তদন্তে নেমেছিল।' (আরও পড়ুন: বাস্তবের 'ডাঙ্কি'! ছিলেন ৩০৩, ফ্রান্স থেকে ফিরলেন ২৭৬, এবার বাকিদের কী হবে?)

আরও পড়ুন: 'দাবি স্পষ্ট… মুখ্যমন্ত্রীর সৎ সাহস নেই', নয়া বছরে ঝাঁঝ বাড়বে ডিএ আন্দোলনের

আরও পড়ুন: পরপর হামলার জের, সাগরে ব্রহ্মোস মিসাইল বহনকারী ৪টি রণতরী মোতায়েন করল নৌসেনা

পুলিশ জানিয়েছে, ভারতীয় দণ্ডবিধির ৫০৫(বি) ধারা (সমাজে ফাটল সৃষ্টির জন্য গুজব ছড়ানো) এবং তথ্য প্রযুক্তি আইনের ৬৭ ধারার অধীনে স্থানীয় থানায় একটি এফআইআর দায়ের করা হয়েছে রামপতের বিরুদ্ধে। রামপত যাদব আপাতত বেকার বলে জানা গিয়েছে। তিনি পাঁচ-ছয় মাস আগে পর্যন্ত পরিবহণ সেক্টরে কাজ করতেন। পুলিশ দাবি করেছে, জেরায় নাকি তিনি সেই আপত্তিকর মন্তব্য করার জন্য দুঃখ প্রকাশ করেছেন। এদিকে ধৃত রামপতকে সোমবারই জেলা দায়রা আদালতে পেশ করা হয়েছিল।

ঘরে বাইরে খবর

Latest News

এক ঢিলে দুই পাখি, ইনস্টায় নির্মম রসিকতা কামিন্সের, নিশানায় ল্যাবুশান ও RCB-র মাঠ এই ১০ দিনের মধ্যে উচ্চমাধ্যমিকের ফল প্রকাশিত হতে পারে! কীভাবে রেজাল্ট দেখতে হবে? বিজেপি প্রার্থীকে ঘিরে বিক্ষোভ–মারধরের অভিযোগ, ঝাড়গ্রামে রণক্ষেত্র চেহারা ২১-এ নন্দীগ্রামে হেরেও তলুকে লিডে তৃণমূল! ২৪-এ ফল আরও ভালো হবে, দাবি অভিষেকের সম্পর্কের বয়স পার করল ৯, কীভাবে শুরু হয়েছিল ঋদ্ধি-সুরঙ্গনার প্রেম TRP তলানিতে, বন্ধ হচ্ছে স্টার জলসার ‘রামপ্রসাদ’, বদলে আসছে নতুন মেগা, কবে থেকে? সলমনের বাড়িতে গুলি চালানোর আগে ৩বার রেইকি হয়,কীভাবে চক্রান্ত করেছিল বন্দুকবাজরা টেটে ফেল করেও ইন্টারভিউ, কোটি কোটি টাকা ঢুকেছে তাপস, কুন্তলের পকেটে: CBI রিপোর্ট T20 WC-এর দলে থকাবেন হার্দিক? ২ ঘণ্টা বৈঠক রোহিত, দ্রাবিড়, আগরকরের- রিপোর্ট ২০২৪ সালে চৈত্র পূর্ণিমা কবে? সঠিক দিন ক্ষণ তিথি স্নান ও পুজোর শুভ সময় জেনে নিন

Latest IPL News

এক ঢিলে দুই পাখি, ইনস্টায় নির্মম রসিকতা কামিন্সের, নিশানায় ল্যাবুশান ও RCB-র মাঠ T20 WC-এর দলে থকাবেন হার্দিক? ২ ঘণ্টা বৈঠক রোহিত, দ্রাবিড়, আগরকরের- রিপোর্ট ‘ভাই তুই আর আমাদের জামা পরিস না’,কাকে মিনতি করলেন বিরাটের বন্ধু এবি ডিভিলিয়ার্স! এয়ারপোর্টে ছেলের মুখ দেখালেন অনুষ্কা, রইল শর্ত! ভামিকা-অকায়কে নিয়ে দেশে ফিরলেন SRH-এর ২৮৭ নিয়ে হইচই, T20-তে এক ইনিংসে ৩০০-র বেশি রান তোলার নজির আছে জানেন কি? ‘সব দোষ একা হার্দিকের নয়’,ডাগ আউটে কোচ বাউচারের ভূমিকা নিয়ে প্রশ্ন তুললেন মনোজ ১০ বলের বিধ্বংসী ইনিংসে ইতিহাসের পাতায় আবদুল সামাদ, ভারতীয়দের মধ্যে সবার সেরা ‘স্কোরের সামনে ৩ বসালে’…সানরাইজার্স হায়দরাবাদকে নতুন টার্গেট দিলেন হেড ধরমশালায় নতুনভাবে পাতা 'হাইব্রিড' উইকেটেই খেলা হবে চলতি আইপিএলের ম্যাচ একদিনের ব্যবধানে ম্যাচ, তার উপর গরম, বদলাবে KKR-এর একাদশ? বাটলার ফিরবেন RR দলে?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.