বাংলা নিউজ > ঘরে বাইরে > একের পর এক নির্বাচনী সভা, তার মাঝেই সোমনাথ মন্দিরে গেলেন মোদী

একের পর এক নির্বাচনী সভা, তার মাঝেই সোমনাথ মন্দিরে গেলেন মোদী

সোমনাথ মন্দিরে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (PTI Photo)(PTI11_20_2022_000074A) (PTI)

গুজরাটের পাশাপাশি এবার হিমাচল প্রদেশেও নির্বাচন। সেখানে ভোট গণনা হবে ৮ ডিসেম্বর। এই দুই রাজ্যের ফলাফলের দিকে তাকিয়ে রয়েছে গোটা দেশ।

স্বাতী ভাসিন

একের পর এক নির্বাচনী কর্মসূচি। আর তার মাঝেই গুজরাটের সোমনাথ মন্দিরে ঘুরে গেলেন মোদী। এরপর ভেরাভলের নির্বাচনী সভায় অংশ নেন তিনি। এরপর আরও তিনটি জায়গায় তিনি নির্বাচনী সভায় অংশ নেন।

সংবাদ সংস্থা এএনআইয়ের টুইটে দেখা গিয়েছে, প্রধানমন্ত্রী সোমনাথ মন্দিরে প্রার্থনা করছেন। ঐতিহ্যবাসী ওই মন্দিরে পুজোপাঠে অংশ নেন । পাশাপাশি তিনি পুরোহিত সম্প্রদায়ের সঙ্গেও বৈঠক করেন। শনিবার সন্ধ্যাতে ভালসাদে একটি নির্বাচনী সভায় অংশ নেন দেশের প্রধানমন্ত্রী।

একের পর এক সভায় বক্তব্য রাখেন তিনি। ভোটমুখী গুজরাটে মোদীকে ঘিরে তুমুল উন্মাদনা। গুজরাট প্রধানমন্ত্রীর নিজের রাজ্য। সেই রাজ্যে এবার বড় লড়াই। সেখানে অবশ্যই প্রচারের মধ্যমণি নরেন্দ্র মোদী। যেখানেই তিনি যাচ্ছেন সেখানেই গণ উন্মাদনা।

কেন্দ্রীয় মন্ত্রী অমিত শাহ, বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডাও ভোট প্রচারে রয়েছেন গুজরাটে। দুটি পর্বে ভোট হবে গুজরাটে। আগামী ১ ও ৫ ডিসেম্বর ভোট হবে গুজরাটে। আগামী ৮ ডিসেম্বর ভোট গণনা হবে গুজরাটে।

গুজরাটের পাশাপাশি এবার হিমাচল প্রদেশেও নির্বাচন। সেখানে ভোট গণনা হবে ৮ ডিসেম্বর। এই দুই রাজ্যের ফলাফলের দিকে তাকিয়ে রয়েছে গোটা দেশ।

 

বন্ধ করুন