বাংলা নিউজ > ঘরে বাইরে > একের পর এক নির্বাচনী সভা, তার মাঝেই সোমনাথ মন্দিরে গেলেন মোদী

একের পর এক নির্বাচনী সভা, তার মাঝেই সোমনাথ মন্দিরে গেলেন মোদী

সোমনাথ মন্দিরে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (PTI Photo)(PTI11_20_2022_000074A) (PTI)

গুজরাটের পাশাপাশি এবার হিমাচল প্রদেশেও নির্বাচন। সেখানে ভোট গণনা হবে ৮ ডিসেম্বর। এই দুই রাজ্যের ফলাফলের দিকে তাকিয়ে রয়েছে গোটা দেশ।

স্বাতী ভাসিন

একের পর এক নির্বাচনী কর্মসূচি। আর তার মাঝেই গুজরাটের সোমনাথ মন্দিরে ঘুরে গেলেন মোদী। এরপর ভেরাভলের নির্বাচনী সভায় অংশ নেন তিনি। এরপর আরও তিনটি জায়গায় তিনি নির্বাচনী সভায় অংশ নেন।

সংবাদ সংস্থা এএনআইয়ের টুইটে দেখা গিয়েছে, প্রধানমন্ত্রী সোমনাথ মন্দিরে প্রার্থনা করছেন। ঐতিহ্যবাসী ওই মন্দিরে পুজোপাঠে অংশ নেন । পাশাপাশি তিনি পুরোহিত সম্প্রদায়ের সঙ্গেও বৈঠক করেন। শনিবার সন্ধ্যাতে ভালসাদে একটি নির্বাচনী সভায় অংশ নেন দেশের প্রধানমন্ত্রী।

একের পর এক সভায় বক্তব্য রাখেন তিনি। ভোটমুখী গুজরাটে মোদীকে ঘিরে তুমুল উন্মাদনা। গুজরাট প্রধানমন্ত্রীর নিজের রাজ্য। সেই রাজ্যে এবার বড় লড়াই। সেখানে অবশ্যই প্রচারের মধ্যমণি নরেন্দ্র মোদী। যেখানেই তিনি যাচ্ছেন সেখানেই গণ উন্মাদনা।

কেন্দ্রীয় মন্ত্রী অমিত শাহ, বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডাও ভোট প্রচারে রয়েছেন গুজরাটে। দুটি পর্বে ভোট হবে গুজরাটে। আগামী ১ ও ৫ ডিসেম্বর ভোট হবে গুজরাটে। আগামী ৮ ডিসেম্বর ভোট গণনা হবে গুজরাটে।

গুজরাটের পাশাপাশি এবার হিমাচল প্রদেশেও নির্বাচন। সেখানে ভোট গণনা হবে ৮ ডিসেম্বর। এই দুই রাজ্যের ফলাফলের দিকে তাকিয়ে রয়েছে গোটা দেশ।

 

ঘরে বাইরে খবর
বন্ধ করুন

Latest News

স্কুলে মাতৃভাষা দিবস নিয়ে কিছু বলতে হবে? বা ছোট রচনা লেখার আছে? নমুনা রইল এখানে ট্রায়াল রান নিউ গড়িয়া-রুবি মেট্রোর! চালকের কেবিন থেকে কেমন লাগল? রইল ভিডিয়ো 'দোষীকে না ধরে…', সন্দেশখালিতে সাংবাদিক গ্রেফতারিতে সরব অনুরাগ ঠাকুর বাড়িতে ঢুকে তরুণীকে শ্লীলতাহানির অভিযোগ পুলিশের বিরুদ্ধে, 'ক্লোজ' ওসি সত্তরের দশকে দাপিয়ে কাজ, চলচ্চিত্রে অসামান্য অবদান, দাদাসাহেব ফালকে পেলেন মৌসুমী 'অল্পের জন্য রক্ষা'! মাঝ আকাশে দুর্যোগে পড়ল বিমান, ফ্লাইটের অন্দরে কী ঘটছিল? মাঘী পূর্ণিমায় রাশি অনুসারে করুন এগুলি দান, লক্ষ্মীর কৃপায় সকল ইচ্ছা হবে পূরণ নামের থেকে ‘কুমার’ মুছলেন দিব্যা, আনফলো করলেন টি সিরিজকে, ভূষণকে ডিভোর্স? প্রয়াত কিংবদন্তি রেডিও উপস্থাপক, 'গীতমালা'র কণ্ঠ আমিন সায়ানি মুখোমুখি দুই প্রাক্তন, শাহিদকে এড়িয়ে গেলেন করিনা? চোখেমুখে অস্বস্তির ছাপ নাকি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.