বাংলা নিউজ > ঘরে বাইরে > Murder: আর পারছিলাম না! স্ত্রীকে সমুদ্রে ঠেলে ফেলে দিলেন স্বামী, উদ্ধার নিথর দেহ

Murder: আর পারছিলাম না! স্ত্রীকে সমুদ্রে ঠেলে ফেলে দিলেন স্বামী, উদ্ধার নিথর দেহ

উত্তাল সমুদ্রে স্ত্রীকে ঠেলে দিয়েছিলেন স্বামী। (প্রতীকী ছবি সৌজন্য পিটিআই)

হিরোসি ফুজিওয়ারা নামে ওই বৃদ্ধকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে খুনের অভিযোগ আনা হয়েছে।

মল্লিকা সোনি

বিশেষভাবে সক্ষম স্ত্রীর দেখভাল করতে গিয়ে ক্লান্ত। ৮১ বছর বয়সি স্বামী তাঁর স্ত্রীকে সমুদ্রে ঠেলে ফেলে দেন বলে অভিযোগ। স্বামী তাঁর দোষ স্বীকার করে নিয়েছেন। হিরোসি ফুজিওয়ারা নামে ওই ব্যক্তি পুলিশকে জানিয়েছেন, গত ৩ নভেম্বর তিনি হুইলচেয়ারে চাপিয়ে ৭৯ বছর বয়সী স্ত্রীকে সমুদ্রের ধারে নিয়ে এসেছিলেন। এরপর তিনি সমুদ্রে ঠেলে ফেলে দেন।

পরে তিনি গোটা বিষয়টি তাঁর বড়ছেলের কাছে স্বীকার করে নেন। ছেলে আবার পুলিশে খবর দেয়। জাপান টাইমসে প্রকাশিক খবর অনুসারে দেখা যাচ্ছে ওই ছেলেটি পুলিশকে জানিয়েছেন, আমার বাবা আমার মাকে ঠেলে সমুদ্রে ফেলে দিয়েছে।

পরে ওই মহিলার দেহ সমুদ্রে ভাসতে দেখা যায়। এদিকে ওই দম্পতি একসঙ্গেই থাকতেন। তিনি পুলিশকে জানিয়েছেন, ৪০ বছর ধরে বিশেষভাবে সক্ষম স্ত্রীকে দেখতে হত আমাকে। আমি খুব ক্লান্ত হয়ে পড়েছিলাম।

হিরোসি ফুজিওয়ারা নামে ওই বৃদ্ধকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে খুনের অভিযোগ আনা হয়েছে। এদিকে জাপানে জনসংখ্যার প্রায় এক চতুর্থাংশ মানুষ ৬৫ বা তার উপরে। সাম্প্রতিক একটি সমীক্ষায় উল্লেখ করা হয়েছে. ২০২০ সালে ১৭,২৮১টি ক্ষেত্রে বাড়ির বয়স্ক মানুষকে নির্যাতনের ঘটনা হয়েছে।

 

ঘরে বাইরে খবর

Latest News

আসছে ববি-প্রীতির আইকনিক ছবি সোলজার-এর সিক্যুয়েল! কবে থেকে শুরু হচ্ছে শ্যুটিং? PCB-র কঠোর পদক্ষেপ! কানাডার লিগে খেলার অনুমতি পাচ্ছেন না বাবর-রিজওয়ান-শাহিন কারা আজ প্রেম জীবনে কিছু সমস্যার সম্মুখীন হতে পারেন? দেখুন আজকের প্রেম রাশিফল মমতার ক্যাবিনেটে বড়সড় রদবদল, রাজভবনে ফাইল পাঠিয়েছে নবান্ন, কারা হচ্ছেন মন্ত্রী নতুন ইনিংস শুরু করলেন দীপক হুডা! নয় বছর ডেট করার পরে সাত পাকে বাঁধা পড়লেন সোনালির মৃত্যুর পর অপরাধবোধে ভুগছেন শঙ্কর চক্রবর্তী! কেঁদে ফেলে কী বললেন? জরুরি অবতরণের পর রাশিয়ায় আটকে পড়েন ২২৫ বিমান যাত্রী, এরপর কী করল এয়ার ইন্ডিয়া? অলিম্পিক্সে অধরা সোনা জিততে নিজের আঙুল কেটে বাদ দিয়ে দিলেন তারকা! নতুন বৌদির সঙ্গে ফের আদুরে ছবি পোস্ট দীপ্সিতার! সোহিনী থাকলেও কোথায় গেলেন শোভন? ব্যাড নিউজে মুগ্ধ ক্যাটরিনা! বর ভিকির প্রশংসা করে লিখলেন, 'তুমি বারবার আমায়...'

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.