বাংলা নিউজ > ঘরে বাইরে > Gadkari sends legal notice to Kharge: তাঁর সাক্ষাৎকারের ১৯ সেকেন্ডের ক্লিপ পোস্ট করায় খাড়গেকে আইনি নোটিশ গডকরির

Gadkari sends legal notice to Kharge: তাঁর সাক্ষাৎকারের ১৯ সেকেন্ডের ক্লিপ পোস্ট করায় খাড়গেকে আইনি নোটিশ গডকরির

নীতিন গডকরি (PTI)

আইনি জটিলতায় জড়ালেন কংগ্রেস সভাপতি মল্লিকার্জুন খাড়গে এবং দলের সাধারণ সম্পাদক জয়রাম রমেশ। খাড়গে এবং রমেশকে আইনি নোটিশ পাঠালেন গডকরি। কেন্দ্রীয় মন্ত্রীর সাক্ষাৎকারের ১৯ সেকেন্ডের একটি অংশ কংগ্রেস পোস্ট করেছিল সোশ্যাল মিডিয়ায়। এর জেরেই এই পদক্ষেপ গডকরির।

কয়েকদিন আগেই 'দ্য লাল্লানটপ'-কে একটি সাক্ষাৎকার দিয়েছিলেন কেন্দ্রীয় মন্ত্রী নীতিন গডকরি। সেই সাক্ষাৎকারেরই ১৯ সেকেন্ডের একটি ক্লিপ সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিল কংগ্রেস। আর এর জেরেই আইনি জটিলতায় জড়ালেন কংগ্রেস সভাপতি মল্লিকার্জুন খাড়গে এবং দলের সাধারণ সম্পাদক জয়রাম রমেশ। এই আবহে খাড়গে এবং রমেশকে আইনি নোটিশ পাঠালেন গডকরি। এই বিষয়ে কেন্দ্রীয় মন্ত্রীর আইনজীবী বলেন্দু শেখর বলেন, 'কংগ্রেসের অফিশিয়াল এক্স হ্যান্ডেল থেকে যে ১৯ সেকেন্ডের ভিডিয়ো পোস্ট করা হয়েছে, তা দেখে গডকরি হতবাক। দ্য লাল্লানটপকে দেওয়া সাক্ষাৎকারের সেই সংক্ষিপ্ত অংশটিকে বেছে নিয়ে ইচ্ছে করে পোস্ট করা হয়েছে।' (আরও পড়ুন: 'অস্বস্তির' নাম সন্দেশখালি, শাহজাহান কাঁটায় কি বসিরহাট লোকসভা আসনে হারবে তৃণমূল?)

আরও পড়ুন: পাওয়ারপ্লেতে মোদীর ব্যাটিং কি আরামবাগ-কৃষ্ণনগরে জেতাবে BJP-কে? কী বলছে সমীক্ষা?

গডকরির অভিযোগ, এই ১৯ সেকেন্ডের ক্লিপে গোটা কথার প্রেক্ষাপট হারিয়ে গিয়েছে। এর জেরে কথার মানেই পালটে গিয়েছে। আর তার জেরেই সাধারণ মানুষ বিভ্রান্ত হবেন। এতে তাঁর নিজের সম্মানহানী ঘটবে। এই আবহে তিনি আইনি নোটিশ পাঠান কংগ্রেসের দুই শীর্ষ নেতাকে। সেই নোটিশে অভিযোগ করা হয়েছে, 'মানুষের চোখে গডকরির ভাবমূর্তি নষ্ট করতে এবং বিজেপির মধ্যে বিভাজন সৃষ্টি করতেই এভাবে প্রেক্ষাপট বিহীন ভাবে গোটা বক্তব্যের সংক্ষিপ্ত অংশ তুলে ধরা হয়েছিল।' এই আবহে গডকরির দাবি, এই ভিডিয়োটি যেন কংগ্রেসের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে মুছে ফেলা হয়। এছাড়াও লিখিত ভাবে এর জন্যে ক্ষমা চাইতে বলা হয়েছে খাড়গে এবং জয়রাম রমেশকে। (আরও পড়ুন: পানাগড়ে ৫৭০ কোটিতে তৈরি কারখানায় শুরু হল কাজ, হবে শ'য়ে শ'য়ে চাকরি)

আরও পড়ুন: বিনামূল্যে আধার আপডেটের সময় ফুরিয়ে এল বলে, নির্ঝঞ্ঝাটে কাজ সাড়তে জানুন এই নিয়ম

উল্লেখ্য, কংগ্রেসের পোস্ট করা ভিডিয়োতে গডকরিকে বলতে শোনা গিয়েছে, আজকে গ্রাম, মজদুর এবং কৃষকরা কষ্টে আছেন। আজকে গ্রামে ভালো রাস্তা নেই, খাওয়ার জন্য শুদ্ধ জল নেই, ভালো হাসপাতাল নেই, ভালো স্কুলও নেই। এই আবহে গডকরির বক্তব্য, তিনি এই সব ক্ষেত্রে সরকারের ভূমিকা তুলে ধরেছিলেন। কিন্তু তাঁর বক্তব্যের সেই অংশকে বাদ দিয়ে প্রেক্ষাপটহীন ভাবে এই ১৯ সেকেন্ডের ভিডিয়ো ক্লিপ পোস্ট করেছে কংগ্রেস। এহেন পরিস্থিতিতে তাঁর ভাবমূর্তি নষ্টের চেষ্টা হয়েছে বলে দাবি গডকরির।

ঘরে বাইরে খবর

Latest News

পুলিশকর্তার সঙ্গে 'প্রেম' করছেন না পিঙ্কি, বললেন, 'আমি আর সম্পর্কে জড়াব না...' ‘প্লাস্টিক সার্জারি’র কথা বলে ট্রোল! সপাটে জবাবে ধুয়ে দিলেন ভূমির বোন সমীক্ষা হঠাৎ আসা টাকায় ফুলবে পকেট, চাকরি-ব্যবসায় লাভ! সূর্য ও গুরুর যুতিতে লাকি ৩ রাশি সামনেই অন্নপূর্ণা পুজো, কীভাবে শুরু এই উৎসবের, জেনে নিন সেই পৌরাণিক কাহিনি ‘ক্রিকেট একজনের খেলা নয়’, অধিনায়কের টানা সমালোচনার উত্তরে বললেন পোলার্ড গিলকে সামনে দেখে বেহুঁশ হওয়ার জোগাড় যুবতীর! নেটিজেনরা বলল ‘আমারও এরকম হাল হত’ MI vs CSK: হার্দিক থেকে রুতুরাজ প্রত্যেকেই মানলেন ম্যাচে পার্থক্য গড়লেন ধোনি এই দেশে পা রাখার আগেই টাটার সঙ্গে বড় চুক্তি টেসলার, দাবি রিপোর্টে ‘নিলাম হলে শাহজাহানের বাড়ি আমি কিনব’, সন্দেশখালিতে বললেন শুভেন্দু, কটাক্ষ TMC-র হাওড়া মেট্রো চালু হতেই যাত্রী কমেছে নদী জলপথে, বিকল্প রুটে ফেরি পরিষেবার ভাবনা

Latest IPL News

‘ক্রিকেট একজনের খেলা নয়’, অধিনায়কের টানা সমালোচনার উত্তরে বললেন পোলার্ড গিলকে সামনে দেখে বেহুঁশ হওয়ার জোগাড় যুবতীর! নেটিজেনরা বলল ‘আমারও এরকম হাল হত’ MI vs CSK: হার্দিক থেকে রুতুরাজ প্রত্যেকেই মানলেন ম্যাচে পার্থক্য গড়লেন ধোনি MI vs CSK: সাধারণ বোলিং, সাধারণ মানের নেতৃত্ব- হার্দিকের উপর বেজায় চটলেন গাভাসকর T20-তে মানিয়ে নিতে সময় লাগছিল- শুরুতে সাফল্য না পাওয়ার কারণ বোঝালেন স্টার্ক CSK-র সঙ্গে যুক্ত হচ্ছেন চেতেশ্বর পূজারা? তারকার ইঙ্গিতপূর্ণ পোস্ট ঘিরে জল্পনা ইজরায়েলকে লক্ষ্য করে ক্ষেপনাস্ত্র ছুঁড়ছে ইরান, পিটারসেনদের বিমানপথে পরিবর্তন! T20 ক্রিকেটের ইতিহাসে বিরল নজির মহেন্দ্র সিং ধোনির, স্পর্শ করলেন বিরাট কোহলিকে IPL 2024: Orange Cap-র দৌড়ে রোহিতের লম্বা জাম্প! চাহালের দখলে Purple Cap MI vs CSK ম্যাচের পরে IPL 2024 Points Table এ বড় পরিবর্তন!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.