বাংলা নিউজ > ঘরে বাইরে > Obscenity in Delhi Bus goes Viral: বাসে মহিলা যাত্রীর সামনে পুরুষাঙ্গ প্রদর্শন করে কান্না ব্যক্তির! ভাইরাল ভিডিয়ো

Obscenity in Delhi Bus goes Viral: বাসে মহিলা যাত্রীর সামনে পুরুষাঙ্গ প্রদর্শন করে কান্না ব্যক্তির! ভাইরাল ভিডিয়ো

দিল্লির বাসে মহিলার সামনে অশ্লীলতা বিহারের ব্যক্তির

দিল্লির বাসে মহিলার সামনে অশ্লীলতা বিহারের ব্যক্তির। ধরা পড়ার পর অভিযুক্ত জানায় সে বিহারের বাসিন্দা, কর্মসূত্রে দিল্লিতে বসবাস করে। ঘটনার পর ডিটিসি মার্শাল পুলিশকে ফোন করে অভিযুক্তকে ধরিয়ে দেয়। 

দিল্লিতে একটি বাসে এক মহিলা যাত্রীর সামনে গোপনাঙ্গ প্রদর্শন করার অভিযোগে ডিটিসি মার্শালদের হাতে ধরা পড়ল বিহারের এক ব্যক্তি। অশ্বিনী শ্রীবাস্তব নামের এক টুইটার ব্যবহারকারী তাঁর টুইটার এবং ইউটিউব অ্যাকাউন্টে ঘটনার একটি ভিডিও পোস্ট করেন এই ঘটনার। সাথে সাথে সোশ্যাল মিডিয়ায় ঘটনাটি নিয়ে চর্চা শুরু হয়। ভিডিয়োটি ভাইরাল হয়ে যায়। ভাইরাল ভিডিয়োটিতে দেখা যাচ্ছে ভুক্তভোগী এক মহিলা বাসযাত্রী পুরুষটির বিরুদ্ধে অশ্লীল কাজের অভিযোগ করছেন।

এদিকে অভিযুক্ত ব্যক্তি ধরা পড়ার পরে কান্নায় ভেঙে পড়ে। তারপরে নিজের নাম পরিচয় প্রকাশ করে সে জানায়,আদতে সে বিহারের বাসিন্দা। নাম জাকির। বর্তমানে দিল্লির রাজৌরি গার্ডেনে থাকে সে। ডিটিসি মার্শাল জাকিরকে ধরে পুলিশকে ফোন করেন। তিনি জানান, অভিযুক্তের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে। এদিকে দিল্লিতে এই ধরনের ঘটনা ঘটায় ফের চর্চা শুরু হয়েছে নির্ভয়া কাণ্ড নিয়ে।

উল্লেখ্য, ২০১২ সালের ১৬ ডিসেম্বর রাতে দিল্লিতে চলন্ত বাসে গণধর্ষণের পরে এক তরুণীর উপরে নৃশংস অত্যাচার চালানো হয়েছিল। নির্যাতিতার সঙ্গীকে বেধড়ক মারধর করেছিল ৬ দোষী। উল্লেখ্য, ২০১২ সালের ১৬ ডিসেম্বর রাতে দক্ষিণ দিল্লির সাকেতের এক সিনেমা হলে ‘লাইফ অফ পাই’ ছবি দেখে ফিরছিলেন নির্ভয়া নামে পরিচিত তরুণী এবং তাঁর পুরুষ সঙ্গী। বাড়ি ফেরার জন্য কোনও গণপরিবহণ না পেয়ে শেষে মুনিরকা বাস স্ট্যান্ড থেকে একটি বেসরকারি বাসে তাঁরা উঠে পড়েন। বাসে উঠে তাঁরা চালকের কেবিনে চার জন এবং বাসের ভিতরে দুই জনকে বসে থাকতে দেখেন তাঁরা।

বাস বিমানবন্দরের কাছাকাছি পৌঁছলে চালকের কেবিন থেকে তিন জন বেরিয়ে এসে বাসের পিছনে এসে বসে। তরুণীর বন্ধুর সঙ্গে কথা কাটাকাটি শুরু হয় তাদের। এরপর মারামারি শুরু হয়। বন্ধুকে বাঁচাতে তরুণী এগিয়ে এলে তাঁকে ধাক্কা মেরে পিছনের আসনে ফেলে দেওয়া হয়। এরপর যুবককে মারধর করার ফাঁকে তরুণীকে একে একে ধর্ষণ করে দুষ্কৃতীরা। লোহার রড যৌনাঙ্গে ঢুকিয়ে তরুণীর দেহের ভিতরের অঙ্গ-প্রত্যঙ্গ উপড়ে ফেলা হয়। পরে বিবস্ত্র অবস্থায় তাঁদের মহীপালপুর ফ্লাইওভারের কাছে ফেলে দিয়ে পালায় ৬ দুষ্কৃতী। পরে তরুণীর মৃত্যু হয়। এরপর দীর্ঘ আইনি লড়াইয়ের পর ফাঁসি হয় অভিযুক্তদের।

 

ঘরে বাইরে খবর

Latest News

স্ট্রংরুমে ইভিএম বদলের অভিযোগ সৌমিত্রের, হার নিশ্চিত পাল্টা দিলেন সুজাতা মধ্যরাত থেকেই ঝড়ের তাণ্ডব, রেমালের চোখ রাঙানি উপেক্ষা করে কীভাবে কাজ করল টলিউড? Oman বনাম Papua New Guinea ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? IPL জিতেই বাংলাদেশির ভাইরাল ভিডিয়ো নিয়ে খিল্লি KKR-র, হেসে খুন রাসেল ও নারিন! French Open-এর শুরুতেই বড় অঘটন! প্রথম রাউন্ড থেকে ছিটকে গেলেন রাফায়েল নাদাল ঘূর্ণিঝড় রেমালের দাপটে ১০ জনের মৃত্যু হয়েছে বাংলাদেশে, তছনছ গোটা পদ্মাপার রেলের কাজের জন্য কি নয়া দিল্লি স্টেশন বন্ধ থাকবে বছরের শেষে? মুখ খুলল মন্ত্রক ‘গ্রেফতারের ভয়ে পালিয়েছে,’ মমতার নিশানায় তাপস, বিজেপি প্রার্থীর পাল্টা জবাব চুল নাকি ফলের বাস্কেট! ভাইরাল হেয়ার স্টাইল দেখে হতবাক নেটপাড়া, ট্রাই করবেন? আইপিএলের ফাইনালে হারলেও একাধিক পুরস্কার পেল সানরাইজার্স হায়দরাবাদ

Latest IPL News

IPL জিতেই বাংলাদেশির ভাইরাল ভিডিয়ো নিয়ে খিল্লি KKR-র, হেসে খুন রাসেল ও নারিন! IPL 2024-র মঞ্চে নজরকাড়া পারফরম্যান্স করা ৫ তরুণ ক্রিকেটার, তালিকায় এই ভারতীয় 'অনন্যা পাণ্ডে হট, সারা আলি খান...' ফাঁস RR-এর রিয়ান পরাগের সার্চ হিস্ট্রি! ৭৪ ম্যাচে ১২৬০টি ছক্কা, ভাঙল আগের সব রেকর্ড, কোন মরশুমে ক'টি করে ছয় দেখা গিয়েছে? IPL 2024-বিরাটকে খেলার মান কমাতে হবে, রায়াডুর অদ্ভূত যুক্তিতে হতবাক পিটারসেনরা ১৫ জনের দলে নেই IPL 2024 ফাইনাল খেলা কোনও ক্রিকেটার! রোহিতদের নিয়ে আক্রমের মজা ট্রফি জয়ের পর পার্টি KKR-র, অনন্যার সঙ্গে শাহরুখের 'লুট পুট গয়া'য় নাচ রাসেলের KKR জিতেছে কিন্তু আমাদের কথা সবাই বলছে- SRH-এর ছেলেদের উৎসাহ দিলেন কর্ণধার কাব্য ফটোশপ নয়, ফটোয় অশ্বিনের থাকাটাই বড় কথা, অদ্ভূত পোস্ট রাজস্থান রয়্যালসের রাগি হেডস্যারকে কাঁধে তুললেন নীতীশ,রমনদীপ…ভালোবাসার অত্যাচার মেনে নিলেন গম্ভীরও

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.