বাংলা নিউজ > ঘরে বাইরে > ভালো আছেন শরদ পাওয়ার, জানাল এনসিপি
শরদ পাওয়ার (HT_PRINT)
শরদ পাওয়ার (HT_PRINT)

ভালো আছেন শরদ পাওয়ার, জানাল এনসিপি

  • তাঁর পেটে ও পিঠে অসহ্য যন্ত্রনা হচ্ছিল।তবে এনডোস্কোপি করে সব পাথরই বের করে আনা সম্ভব হয়েছে।

চিন্তার কোনও কারণ নেই।ভালো আছেন এনসিপি নেতা শরদ পাওয়ার। বুধবার এই কথাই জানানো হল এনসিপির তরফে।দক্ষিণ মুম্বাইয়ের ব্রিজ ক্যান্ডি হাসপাতালে এনসিপি নেতার অস্ত্রোপচার হয়। অস্ত্রোপচারের হয়ে যাওয়ার পর মহারাষ্ট্রের স্বাস্থ্য মন্ত্রী রাজেশ তোপে জানান, পাওয়ারজির শারীরিক অবস্থা ভালো আছে। চিন্তার কোনও কারণ নেই।গলব্লাডারে পাথর থাকার কারণেই তাঁর পেটে ব্যথা হচ্ছিল।তবে তা সফলভাবে বের করা সম্ভব হয়েছে। একই কথা জানান পাওয়ার কন্যা সুপ্রিয়া। শরদ পাওয়ার খবরের কাগজ পড়ছেন, সেই ছবিও টুইট করেন তিনি। 

এনসিপি নেতার চিকিৎসার দায়িত্বে থাকা ডাক্তার অমিত মেদেও জানান, শরদ পাওয়ারের গলব্লাডারে বেশ কয়েকটি পাথর পাওয়া গিয়েছে।সেই কারণেই তাঁর পেটে ও পিঠে অসহ্য যন্ত্রনা হচ্ছিল। তবে এনডোস্কোপি করে সব পাথরই বের করে আনা সম্ভব হয়েছে।অস্ত্রোপচার সফল হওয়ায় ব্রিজ ক্যান্ডি হাসপাতালের সব চিকিৎসক দলকে ধন্যবাদ দিতে ভোলেননি শরদ পাওয়ারের মেয়ে সুপ্রিয়া সুলে। চিকিৎসকদের ধন্যবাদ দিয়ে টুইটও করেছেন তিনি।সেইসঙ্গে চিকিৎসক দলের সঙ্গে উপ মুখ্যমন্ত্রী ও রাজ্যের স্বাস্থ্যমন্ত্রী যে ছবি তুলেছেন, তাও যোগ করে দিয়েছেন শরদ কন্যা।এরপর তিনি ফের টুইট করেন, যেখানে হাসপাতালের বিছানায় শুয়ে সংবাদপত্র পড়ছেন, এমন অবস্থায় পাওয়ার সাহেবের ছবি পোস্ট করা হয়।

উল্লেখ্য, মঙ্গলবার রাতেই এনসিপি নেতাকে ব্রিজ ক্যান্ডি হাসপাতালে ভর্তি করানো হয়।এর আগে গত সোমবার সকাল থেকে শরদ পাওয়ারের পেটে অসহ্য যন্ত্রনা শুরু হয়েছিল।অসুস্থ হওয়ার পরই পাওয়ারের সব কর্মসূচি বাতিল হয়ে যায়।দলের তরফে জানিয়ে দেওয়া হয়, পরবর্তী নির্দেশ না আসা পর্যন্ত সবরকম কর্মসূচি বাতিল থাকছে।এরইমধ্যে এপ্রিলের প্রথম দিকেই পাওয়ারের বাংলা সফরে আসার কথা ছিল।অসুস্থ হয়ে পড়ায় সেই সফরও এখন প্রশ্নের মুখে।

বন্ধ করুন