বাংলা নিউজ > ঘরে বাইরে > রাস্তার ধারে মোদী মোদী স্লোগান, কর্ণাটকে থেমে গেল প্রধানমন্ত্রীর গাড়ি, তারপর…
আন্তর্জাতিক যোগ দিবসে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। (PTI Photo) (PTI)

রাস্তার ধারে মোদী মোদী স্লোগান, কর্ণাটকে থেমে গেল প্রধানমন্ত্রীর গাড়ি, তারপর…

  • মোদীর সফর উপলক্ষ্যে কর্ণাটকের বিভিন্ন রাস্তায় ছিল কড়া নিরাপত্তা। দুদিনের কর্ণাটক সফরে এসেছেন তিনি। একাধিক অনুষ্ঠানে তিনি অংশ নিচ্ছেন। একাধিক উন্নয়নমূলক কর্মসূচির ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন তিনি।

সোমবার কর্ণাটক সফরে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এয়ারফোর্স স্টেশন ট্রেনিং কমান্ড হেডকোয়ার্টর্স থেকে ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ সায়েন্সের দিকে যাচ্ছিলেন প্রধানমন্ত্রী। রাস্তার দুপাশে বিজেপির কর্মী সমর্থকদের ভিড়। সাধারণ মানুষও একবার প্রধানমন্ত্রীকে দেখতে জড়ো হয়েছিলেন রাস্তার ধারে। বিজেপির পতাকা উড়ছে। তার সঙ্গেই স্লোগান মোদী, মোদী। আচমকাই থেমে গেল মোদীর কনভয়। তারপর যা হল তা হয়তো অপ্রত্যাশিত ছিল অনেকের কাছেই।

কয়েক মিনিটের জন্য প্রধানমন্ত্রীর গাড়ি থেমে যায়। তিনি আসন থেকে উঠে পড়েন। এরপর গাড়ির রানিং বোর্ডের উপর তিনি দাঁড়িয়ে উপস্থিত জনতার দিকে তাকিয়ে হাত নাড়েন। তিনি জনতার উদ্দেশ্যে নমস্কার করেন। এরপর অনুষ্ঠানস্থলের দিকে যাওয়ার সময়তেও তিনি জনতার দিকে হাত নাড়েন। তবে গোটা সময়ে নিরাপত্তারক্ষীদের নজরদারি ছিল চোখে পড়ার মতো। মোদীকে দেখে জনতার মধ্যে যেন ঢেউ ওঠে। প্রধানমন্ত্রীকে প্রতি নমস্কার করেন তাঁরা। এভাবে তাঁদের দেখে গাড়ি থামানোর জেরে আপ্লুত বিজেপি কর্মীরা।

মোদীর সফর উপলক্ষ্যে কর্ণাটকের বিভিন্ন রাস্তায় ছিল কড়া নিরাপত্তা। দুদিনের কর্ণাটক সফরে এসেছেন তিনি। একাধিক অনুষ্ঠানে তিনি অংশ নিচ্ছেন। একাধিক উন্নয়নমূলক কর্মসূচির ভিত্তিপ্রস্তর স্থাপন করছেন তিনি।

বন্ধ করুন