বাংলা নিউজ > ঘরে বাইরে > Student beaten in Andhrapradesh: ইঞ্জিনিয়ারিং কলেজের হস্টেলে ছাত্রকে লোহার রড, পাইপ দিয়ে মারধর, ধৃত ৪ পড়ুয়া

Student beaten in Andhrapradesh: ইঞ্জিনিয়ারিং কলেজের হস্টেলে ছাত্রকে লোহার রড, পাইপ দিয়ে মারধর, ধৃত ৪ পড়ুয়া

এভাবেই মারধর করা হচ্ছে ছাত্রকে।

ছাত্রকে মারধরের যে ভিডিয়ো ভাইরাল হয়েছে তাতে দেখা যাচ্ছে, এক পড়ুয়া কাকুতি মিনতি করছে। আর চারজন ছাত্র মিলে তাকে মারধর করছে। কেউ লোহার রড দিয়ে, আবার কেউ পিভিসি পাইপের টুকরো দিয়ে সজরে আঘাত করছে। 

খড়গপুর আইআইটি নিয়ে বিতর্কের মধ্যে এবার বিতর্কে জড়ালো অন্ধ্রপ্রদেশের একটি বেসরকারি ইঞ্জিনিয়ারিং কলেজ। হস্টেলের মধ্যে একটি ঘরে এক ছাত্রকে মারধরের অভিযোগ উঠল ৪ ছাত্রের বিরুদ্ধে। মারধরের সেই ভিডিয়ো ভাইরাল হয়েছে। ঘটনাটি ঘটেছে অন্ধ্রপ্রদেশের পশ্চিম গোদাবরী জেলায়। আক্রান্ত যুবক এবং অভিযুক্তরা সকলেই ওই বেসরকারি ইঞ্জিনিয়ারিং কলেজের পড়ুয়া। ঘটনায় অভিযুক্ত ছাত্রদের শনাক্ত করে গ্রেফতার করেছে পুলিশ।

ছাত্রকে মারধরের যে ভিডিয়ো ভাইরাল হয়েছে তাতে দেখা যাচ্ছে, এক পড়ুয়া কাকুতি মিনতি করছে। আর চারজন ছাত্র মিলে তাকে মারধর করছে। কেউ লোহার রড দিয়ে, আবার কেউ পিভিসি পাইপের টুকরো দিয়ে সজরে আঘাত করছে। আর আক্রান্ত ছাত্রটি ছেড়ে দেওয়ার জন্য বার বার হাত জোড় করে অনুরোধ জানালেও অভিযুক্তরা কোনও রেয়াত করেনি। তারা মারধর করতে থাকে। এমনকি আক্রান্ত ছাত্রের জামাও ছিঁড়ে দেয়।

স্থানীয় সংবাদ মাধ্যমের দাবি, আক্রান্ত ছাত্রের নাম অঙ্কিত। সকলেই ওই ইঞ্জিনিয়ারিং কলেজের কম্পিউটার সায়েন্সের ছাত্র। ঘটনাটি দুদিন আগেই ঘটেছে বলে জানা গেছে। মারধরের ভিডিয়ো ভাইরাল হওয়ার পরেই শোরগোল পড়ে গিয়েছে।

অভিযোগ পেয়ে পুলিশ ৪ ছাত্রকে গ্রেফতার করার পাশাপাশি ঘটনায় আরও কেউ জড়িত আছে কিনা খতিয়ে দেখছে। এর পাশাপাশি কলেজ কর্তৃপক্ষকে জিজ্ঞাসাবাদ করছে। অঙ্কিতের হাতে, পিঠে এবং শরীরের বিভিন্ন অংশে আঘাতের ছিন্ন রয়েছে। তাকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে বর্তমানে তার অবস্থা স্থিতিশীল। এই ঘটনায় কলেজ কর্তৃপক্ষের বিরুদ্ধে প্রশ্ন উঠেছে। যদিও এই ঘটনায় কলেজ কর্তৃপক্ষের কোনও প্রতিক্রিয়া মেলেনি।

ঘরে বাইরে খবর
বন্ধ করুন

Latest News

শুরু দলবদলের খেলা! মোহনবাগান ছেড়ে চেন্নাইয়িন এফসির পথে কিয়ান নাসিরি- রিপোর্ট চরম দারিদ্র্যতা থেকে মুক্ত ভারত, কমছে বৈষম্য, দরাজ সার্টিফিকেট মিলল আমেরিকা থেকে বিনামূল্যে একাধিক ওটিটি, ৩৬৫ দিনের জন্য ৫G ডেটা অফার Jio-র কংগ্রেস বিধায়কদের অপমান করে বিধানসভায় ‘লক’ করার নিদান পঞ্জাবের CM-র! তোলপাড় জামনগরে দেখা মিলল 'অঞ্জলি-টিনা'র, রানির সঙ্গে ফ্য়ান গার্ল মোমেন্ট শেয়ার করলেন সারা মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ৫ মার্চের রাশিফল কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ৫ মার্চের রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ৫ মার্চের রাশিফল ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ৫ মার্চের রাশিফল বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ৫ মার্চের রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.