বাংলা নিউজ > ঘরে বাইরে > অনেকগুলি লাশ পড়ে আছে ফোন পেয়ে ছুটে এল পুলিশ! এসেই চোখ কপালে উঠল!

অনেকগুলি লাশ পড়ে আছে ফোন পেয়ে ছুটে এল পুলিশ! এসেই চোখ কপালে উঠল!

গণহত্যা’ হয়েছে যোগ প্রশিক্ষণ কেন্দ্রে! স্থানীয়দের ফোন পেয়ে ছুটে এল পুলিশ (HT)

গণহত্যার মত ঘটনা ভেবে তড়িঘড়ি ফোন করে স্থানীয় থানায়। ফোন পাওয়ার পরেই পুলিশের পাঁচটি গাড়ি হাজির হয় ওই যোগ প্রশিক্ষণ কেন্দ্রে।

যোগ প্রশিক্ষণ কেন্দ্রে গণহত্যা! হ্যাঁ, সম্প্রতি এমনই গুজব ছড়িয়ে পড়ে ব্রিটেনের ইংলিশ ভিলেজে। আর অন্যান্য দিনের মতোই পোষ্যদের নিয়ে প্রাতঃভ্রমণে বেরিয়েছিলেন ব্রিটেনের চ্যাপেল সেন্ট লিওনার্ডস- এর ইংলিশ ভিলেজ এবং সংলগ্ন এলাকার বাসিন্দারা। পথেই অবস্থিত একটি যোগ প্রশিক্ষণ কেন্দ্রে। সেখানে নিজের যোগ প্রশিক্ষণ কেন্দ্রে ‘মেডিটেশন অ্যান্ড রিল্যাক্সেশন’-এর সেশন নিচ্ছিলেন এক প্রশিক্ষক। এই আসনে অংশগ্রহণকারীকে শবাসনের ভঙ্গিতে শুয়ে থাকতে হয়। প্রশিক্ষণ কেন্দ্রের আবছা আলো আঁধারিতে যোগরত মানুষদের মৃত ভেবে বসেন স্থানীয়রা। গণহত্যার মত ঘটনা ভেবে তড়িঘড়ি ফোন করে স্থানীয় থানায়। ফোন পাওয়ার পরেই পুলিশের পাঁচটি গাড়ি হাজির হয় ওই যোগ প্রশিক্ষণ কেন্দ্রে।

(আরও পড়ুন: PIB Fact Check on G20 Expenditure: বরাদ্দ থেকে ৩০০% বেশি খরচ জি২০ সম্মেলনে? তৃণমূল সাংসদ সাকেতের অভিযোগের জবাব দিল সরকার)

প্রশিক্ষণ কেন্দ্রের প্রশিক্ষক ব্রিটেনের ইংলিশ ভিলেজের বাসিন্দা ২২ বছরের মিলি লজ ঘটনার আকস্মিকতায় বেশ হকচকিয়ে যান। তিনি বিবিসিকে দেওয়া সাক্ষাৎকার বলেন, শবাসনের সময় লোকেদের প্রশস্ত জানালা দিয়ে উঁকি দিতে দেখেছেন - সেই সময়ে প্রশিক্ষণরত ব্যক্তিরা মাটিতে শুয়ে নিজেদের আসনে মগ্ন ছিল। যাইহোক, তিনি তখন এই বিষয়টিতে বিশেষ কর্ণপাত করেননি। ছাত্ররা একটি অন্ধকার ঘরে যোগ অভ্যাস করছিল, যেখানে শুধুমাত্র মোমবাতি জ্বলছিল। তিনি আরও জানান, খবর পাওয়া মাত্রই দলে দলে পুলিশ এসে আমার প্রশিক্ষণ কেন্দ্র ঘিরে ফেলে। কাউকে নিজের জায়গা থেকে নড়াচড়া করতে নিষেধ করে। শেষে পুলিশ ঘরে ঢুকে সবাইকে জীবিত দেখে।

পরে তিনি জানতে পারেন যে জনসাধারণ তার যোগ ক্লাসকে গণহত্যা ভেবে পুলিশকে খবর দিয়েছিল। তবে একটি সাধারন যোগ ক্লাস যে এইভাবে নাটকীয় গণহত্যার মতো গুজবে মোড় নেবে কল্পনাও করতে পারেনি মিলি লজ। যদিও পথচারীদের উদ্দেশ্যকে কোনও ভাবেই ছোট করে দেখতে চাননি তিনি। অকারণে পুলিশি হেনস্থার জন্য মিলির কাছে ক্ষমা চেয়ে নেন ওই পথচারীরা। পুলিশের তরফে জানানো হয়েছে বিষয়টি সম্পূর্ন ভুল বোঝার কারণে ঘটেছে। পথচারীরা ভালো উদ্দেশ্য নিয়েই খবর দিয়েছিল থানায়।

ঘরে বাইরে খবর

Latest News

দলের কেউ সিনিয়র-জুনিয়র নয়, KKR-কে ফাইনালে তুলতে ১ম দিনেই গুরুমন্ত্র দেন গম্ভীর USA-র কাছেও T20I-তে হারল বাংলাদেশ! প্রাক্তন ভারতীয়দের ঝড়ে লজ্জায় ডুবলেন শাকিবরা পরিচালনার পর ফের অভিনয়ে ফিরলেন মানসী, কোন ছবিতে দেখা যাবে? স্টার্কের আগ্রাসন, শ্রেয়সের ডাকাবুকো নেতৃত্ব, SRH-এর ভুলচুক, ৫ কারণে ফাইনালে KKR ‘ওঁরা বলেছিলেন গুরুত্ব পাচ্ছেন না, BJPতেই বা কী পাচ্ছেন?’দলত্যাগীদের নিয়ে খাড়গে ১৩.৪ ওভারে খেল খতম, অতীতে কোয়ালিফায়ার ১ জিতে ফাইনালে উঠলেই চ্যাম্পিয়ন হয়েছে KKR ফর্ম্যালিটির জন্য ব্যাট করেছি! ভাবিনি যে ১৫৯-তে SRH অল-আউট হবে, ফুটছেন বেঙ্কটেশ ‘পোর্শে’ কাণ্ডে নাবালক অভিযুক্তকে হেফাজতে পিৎজা, দাবি কং-র, মুখ খুললেন ফড়নবীশও কূর্ম জয়ন্তী কবে? কেন এত বিশেষ এই দিন, এই দিনের গুরুত্ব কী, জেনে নিন ছবির মেয়েটি বলিউডের মস্ত অভিনেত্রী, রয়েছে বাংলার যোগও, চিনতে পারছেন?

Latest IPL News

দলের কেউ সিনিয়র-জুনিয়র নয়, KKR-কে ফাইনালে তুলতে ১ম দিনেই গুরুমন্ত্র দেন গম্ভীর KKR-এর বোলিংয়ে কুপোকাত SRH, উচ্ছ্বাসে ভাসলেন সুহানা,আব্রামকে জাপটে আদর শাহরুখের রাসেলের দুরন্ত রান-আউট, মাথা নীচু করে সিঁড়িতে বসে রাহুল, 'কেউ হাগ কর', বলল সকলে আগুনে মেজাজে স্টার্ক,পঞ্চম ওভারে পরপর ২ উইকেট সহ পাওয়ার প্লে-তেই নিলেন ৩- ভিডিয়ো হার্দিককে অধিনায়ক করার সিদ্ধান্ত বুমেরাং হয়েছে- MI-এর ব্যর্থতা নিয়ে দাবি হরভজনের দ্বিতীয় বলেই হেডের স্টাম্প গুঁড়িয়ে দিলেন স্টার্ক, DRS নিলে পেতেন আরও ১টি উইকেট IPL থেকে ছিটকে যাওয়ার যন্ত্রণার মাঝেই,রাঁচিতে বাইকে ঘুরে বেড়াতে দেখা গেল ধোনিকে IPL 2024: KKR আত্মবিশ্বাসী,কিন্তু আত্মতুষ্ট নয়- SRH-কে সতর্ক করলেন পাক কিংবদন্তি ক্রিকেট নিয়ে ৭০ সেকেন্ডও আমাদের কথা হয়নি- শাহরুখকে সেরা মালিকের তকমা গম্ভীরের কোয়ালিফায়ারের আগে KKR-কে উদ্দীপ্ত করলেন বায়ার্ন মিউনিখের হ্যারি কেন- ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.