বাংলা নিউজ > ঘরে বাইরে > ঘুরন্ত নাগরদোলায় দুরন্ত সঙ্গম যুগলের, গ্রেফতার করল পুলিশ

ঘুরন্ত নাগরদোলায় দুরন্ত সঙ্গম যুগলের, গ্রেফতার করল পুলিশ

প্রতীকী ছবি- হিন্দুস্তান টাইমস (HT Bangla)

নাগরদোলায় যৌন সঙ্গমে মেতে ওঠেন তাঁরা। চার মহিলা ও দুই শিশুর বিষয়টি নজরে আসে। তাঁরাই পুলিশের কাছে অভিযোগ দায়ের করেন।

ঘুরন্ত নাগরদোলা। আর তাতেই দুরন্ত সম্ভোগে মেতে উঠল এক যুগল। আর তা চোখে পড়ল মহিলা ও শিশুদের। অভিযোগের ভিত্তিতে তাঁদের গ্রেফতার করল পুলিশ।

ঘটনাটি মার্কিন যুক্তরাষ্ট্রের ওয়াইও-র এক অ্যামিউজমেন্ট পার্কের। অভিযুক্ত যুগলের দু'জনেরই বয়স ৩২। তাঁদের বিরুদ্ধে জনসমক্ষে অভব্য আচরণের অভিযোগ নথিভুক্ত করা হয়েছে।

অভিযোগ, নাগরদোলায় যৌন সঙ্গমে মেতে ওঠেন তাঁরা। চার মহিলা ও দুই শিশুর বিষয়টি নজরে আসে। তাঁরাই পুলিশের কাছে অভিযোগ দায়ের করেন।

যদিও প্রথমে ওই যুগল অভিযোগ অস্বীকার করে। তাঁরা দাবি করেন, এমন কোনও আচরণ তাঁরা করেননি। তিনি জানান, তাঁর সিগারেটের প্যাকেট নাগরদোলার মেঝেয় পড়ে গিয়েছিল। তিনি সেটা নিচু হয়ে তোলার চেষ্টা করছিলেন। তাঁর ড্রেসটা উঠে গেলেও ভিতরে অন্তর্বাস ছিল। তাঁর ঠিক পেছনেই তাঁর বয়ফ্রেন্ডও ঝুঁকে সেটি তোলার চেষ্টা করছিলেন। ফলে পুরোটাই বিভ্রান্তি।

যদিও অভিযোগকারীদের মতে, ওই যুগল নগ্ন ছিলেন। তাঁদের কথায়, ওঁরা দেখলেন যে আমরা দেখে ফেলেছি। তাতেও উল্টে হেসে নিজেদের মতো আচরণ জারি রাখলেন। সম্পূর্ণ ইচ্ছাকৃত কাজ এটি।

এরপরে অবশ্য জেরার মুখে ওই যুগল ভেঙে পড়েন। পুলিশের কাছে অভিযোগ স্বীকার করেন তাঁরা। তাঁদের আপাতত জেল হেফাজতে পাঠানো হয়েছে।

বন্ধ করুন