বাংলা নিউজ > ঘরে বাইরে > Shocking News: দোলনার বদলে ওভেনে শিশুকে ঢুকিয়ে দিল মা, হল মর্মান্তিক পরিণতি

Shocking News: দোলনার বদলে ওভেনে শিশুকে ঢুকিয়ে দিল মা, হল মর্মান্তিক পরিণতি

শিশুকে ওভেনে শুইয়ে ঘুমাতে গেলেন মা (Pixabay)

Shocking News: মায়ের সামান্য অবহেলার ঘটে গিয়েছে এক মর্মান্তিক ঘটনা। মায়ের অন্য মনস্কতায় রাতারাতি প্রাণ গেল ছোট্ট শিশুর।

একজন মা কীভাবে এমনটা করতে পারলেন? নবজাতক শিশুকে মাইক্রোওয়েভ ওভেনে রেখে কীভাবে শান্তিতে ঘুমিয়ে গেলেন তিনি? শুধুমাত্রই কি অন্যমনস্কতার জেরেই ভয়াবহ ঘটনাটি ঘটে গিয়েছে?

মায়ের কাছে তাঁর সন্তানের চেয়ে মূল্যবান আর কিছু নেই। তবে এমন কিছু ঘটনাও পৃথিবীতে ঘটে যা মায়ের ভালোবাসাকেই লজ্জায় ফেলে দেয়। মার্কিন যুক্তরাষ্ট্রের মিসৌরিতে এমনই কিছু ঘটে গিয়েছে। একজন মা, নাম মারিয়া থমাস, থাকতেন আমেরিকার কানসাস শহরে, নিজের সন্তানকে ওভেনে শুইয়ে দিয়েছিলেন তিনি। যার ফলে শিশুটি শ্বাসরোধে মারা গিয়েছে বলে অনুমান করছে পুলিশ।

  • আমি ভুলবশত বাচ্চাকে ওভেনে রেখেছিলাম: মারিয়া থমাস

পুলিশ তদন্ত শুরু করলে ওই মহিলা জানান, রাতে সন্তানকে খাওয়ানোর পর তিনি তাকে দোলনায় শোওয়াতে গিয়েছিলেন। কিন্তু কীভাবে ভুলবশত শিশুটিকে মাইক্রোওয়েভ ওভেনে ঢুকিয়ে দিয়েছিলেন তা বুঝতে পারেননি একদমই। সকালে ঘুম থেকে উঠে তিনি বুঝতে পারলেন যে তিনি ভুলবশত নিজেকে শিশুকে ওভেনের ভিতরে শুইয়ে দিয়েছেন। এরপর ওভেন খুলতেই দেখতে পান শিশুটি পুড়ে গিয়েছে। সঙ্গে সঙ্গে শিশুটিকে হাসপাতালে নিয়ে গেলেও কোনও লাভ হয়নি, ততক্ষণে মৃত্যু হয়েছে নবজাতকের।

  • মারিয়া থমাসের ফোন খতিয়ে দেখা হচ্ছে

জিজ্ঞাসাবাদে মারিয়া থমাস বলেছেন যে এই ঘটনাটি শুধুমাত্র ভুলবশত ঘটে গিয়েছে, তিনি ইচ্ছাকৃতভাবে একেবারেই এমন ভয়াবহ কাজ করতে পারেন না। তবে পুলিশ এই বিষয়টি নিয়ে কিন্তু এখনও পর্যন্ত হাল ছাড়েনি, আরও তদন্ত চলছে। মারিয়া থমাসের ডাক্তারি পরীক্ষাও করা হয়েছে ইতিমধ্যেই। এছাড়া তাঁর ফোনও বাজেয়াপ্ত করে তদন্তের জন্য পাঠানো হয়েছে।

সরস্বতী পুজোর দিনে এই বিষয়গুলির রাখুন খেয়াল, মায়ের আশীর্বাদে আসবে সাফল্য

জানা গিয়েছে, মরিয়ার বয়স ২৬ বছর। তাঁর বিরুদ্ধে নিজের সন্তানকে হত্যা করার অভিযোগ আনা হয়েছে। জ্যাকসন কাউন্টির মামলায় ওই মহিলার বিরুদ্ধে মামলা লড়ছেন আইনজীবী জিন পিটার্স বেকার। যদিও বিবৃতিতে মারিয়ার নিজ স্বীকারোক্তি ছাড়া এই ধরনের ভয়ংকর ভুল কীভাবে ঘটেছে, সে বিষয়ে কিছু ব্যাখ্যা করা হয়নি, তবে জ্যাকসন কাউন্টির প্রসিকিউটিং অ্যাটর্নি জিন পিটার্স বেকার এক বিশেষজ বিবৃতিতে বলেছেন, 'এটি একটি অত্যন্ত দুঃখজনক ঘটনা এবং একটি অত্যন্ত মূল্যবান প্রানের ক্ষতির কারণে আমরা মর্মাহত হয়েছি। আমরা অবশ্যই নিশ্চিত যে ফৌজদারি বিচার ব্যবস্থা এই ভয়াবহ ঘটনার বিপক্ষে যথাযথ ব্যবস্থা নেবে।'

ঘরে বাইরে খবর

Latest News

টেকনিক্যাল কমিটিকে অন্ধকারে রেখেই কোচ বাছাই, রেগে লাল বাইচুং, দিলেন ইস্তফা 'ও সব ছাড়...' বিয়ের পর শাখা পলা পরা নিয়ে যা বললেন দর্শনার শাশুড়ি মুখ্যমন্ত্রীর আবেদনে সাড়া দিল মেট্রো রেল, একুশে জুলাই বিশেষ ব্যবস্থা লাইফ লাইনে 'সূর্য'র প্রিমিয়ারে ছোট পর্দায় ফেরার আভাস মধুমিতার? ৫বছরের প্রেম ভাঙে, সুস্মিতা বলছেন, ‘বিশ্বাসঘাতকদের জীবনে কোনও ঠাঁই নেই, আমি একা' জোসেফের লম্বা ছয়, ভাঙল ট্রেন্ট ব্রিজের ছাদ, অল্পের জন্য বাঁচলেন দর্শকরা- ভিডিয়ো 'অমর সঙ্গী নামটার সঙ্গে যেন সুবিচার করতে পারি', বুম্বাদার টিপসের অপেক্ষায় নীল! স্কুটার দিয়ে বাজাজকে কটাক্ষ মোহনবাগানের? আনোয়ারের ‘টাকা মেরে দেওয়ায়’ বলল ‘চোর’? স্বামী, শাশুড়ি, ননদ সকলেই প্রাক্তন, তবু চারু বলছেন, তাঁদেরকেই ভালোবাসেন... 'লোকে আমায় এখনো মেয়েবাজ, চিটিংবাজ বলে', অকপট রণবীর, মেয়ের বাবা হয়েও স্বভাব…

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.