বাংলা নিউজ > ঘরে বাইরে > এবার করোনায় আক্রান্ত হলেন সপা প্রধান অখিলেশ যাদব
‌সমাজবাদী পার্টি (‌সপা‌)‌ প্রধান অখিলেশ যাদব। (ছবি সৌজন্য পিটিআই)
‌সমাজবাদী পার্টি (‌সপা‌)‌ প্রধান অখিলেশ যাদব। (ছবি সৌজন্য পিটিআই)

এবার করোনায় আক্রান্ত হলেন সপা প্রধান অখিলেশ যাদব

আগামী কয়েক দিন বাড়িতেই থাকবেন তিনি। সেখানে থেকেই তাঁর চিকিৎসা চলবে।

উত্তরপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা ‌সমাজবাদী পার্টি (‌সপা‌)‌ প্রধান অখিলেশ যাদব এবার করোনাভাইরাসে আক্রান্ত হলেন। বুধবারই তাঁর করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। সামাজিক মাধ্যমে এমনটাই জানিয়েছেন তিনি। অখিলেশ আরও জানিয়েছেন, আগামী কয়েকদিন বাড়িতেই থাকবেন তিনি। সেখানে থেকেই তাঁর চিকিৎসা চলবে।

বুধবার নিজের টুইটার হ্যান্ডেলে অখিলেশ লিখেছেন, ‘এইমাত্র করোনার রিপোর্ট পজিটিভ এসেছে। সকলের থেকে আলাদা থেকে বাড়িতেই চিকিৎসা শুরু করছি।’‌ এরপর তিনি সংস্পর্শে আসা মানুষদের সতর্ক করে লেখেন, ‘‌ গত কয়েক দিনে যাঁরা আমার সংস্পর্শে এসেছেন, তাঁদের অনুরোধ করব, যেন নিজেদের পরীক্ষা করিয়ে নেন। তাঁদের প্রত্যেকেই আইসোলেশনে থাকারও আর্জি জানাব।’‌

কীভাবে অখিলেশ সংক্রমিত হলেন, তা এখনও স্পষ্ট হয়নি। তবে রাজনৈতিক মহলের একাংশ মনে করছেন, গত ১১ এপ্রিল অখিল ভারতীয় অখণ্ড পরিষদের সভাপতি মহন্ত নরেন্দ্র গিরি মহারাজের সঙ্গে সাক্ষাৎ করেছিলেন অখিলেশ। অখিলেশ—মহন্তের সাক্ষাৎপর্বের পরই মহন্তের করোনা আক্রান্ত হওয়ার বিষয়ে প্রকাশ্যে আসে। সংশ্লিষ্ট মহলের ধারণা, সেখান থেকে অখিলেশ সংক্রমিত হয়ে থাকতে পারেন। কারণ, মহন্তর সঙ্গে অখিলেশের সাক্ষাতপর্বের পরই মহন্তের করোনা আক্রান্ত হওয়ার বিষয়ে জানা গিয়েছিল।

বন্ধ করুন