বাংলা নিউজ > ঘরে বাইরে > Tamil Nadu: ঘৃণা ছড়াচ্ছেন রাজ্যপাল! বরখাস্তের দাবিতে রাষ্ট্রপতির দ্বারস্থ MPরা

Tamil Nadu: ঘৃণা ছড়াচ্ছেন রাজ্যপাল! বরখাস্তের দাবিতে রাষ্ট্রপতির দ্বারস্থ MPরা

তামিলনাড়ুর রাজ্যপাল আরএন রবি(PTI) (HT_PRINT)

শুধু ডিএমকে নয়, অন্যান্য শরিকরাও রাজ্যপালের বিরুদ্ধে নানা ইস্যুতে সুর চড়াতে শুরু করেছেন।

এবার তামিলনাড়ুতেও রাজ্যপালের বিরুদ্ধে সুর চড়াতে শুরু করল শাসক ডিএমকে। তামিলনাড়ুর সেকুলার প্রোগ্রেসিভ জোটের এমপিরা বুধবার ভারতের রাষ্ট্রপতির কাছে স্মারকলিপি জমা দিয়েছেন। তাঁদের দাবি রাজ্যপাল আরএন রবিকে পদ থেকে সরাতে হবে। কারণ তিনি সাম্প্রদায়িক মতামত দিচ্ছেন। তিনি তাঁর কর্তব্য পালন করছেন না। ২০২১ সালের সেপ্টেম্বর মাসে তিনি পদে বসেছিলেন। কিন্তু এখনও পর্যন্ত অন্তত ২০টি বিল তিনি পাস করার ক্ষেত্রে সহযোগিতা করেননি।

পাঁচ পাতার ওই স্মারকলিপিতে লেখা হয়েছে, রাজ্যপাল তাঁর পদের অমর্যাদা করছেন। তিনি ভয়ানক উসকানিমূলক মন্তব্য করছেন। সাধারণ মানুষের মধ্যে ঘৃণা ছড়ানোর জন্য় তিনি এসব করছেন।

ওই স্মারকলিপিতে লেখা হয়েছে, রাজ্যপাল সাম্প্রদায়িক ঘৃণা ছড়াচ্ছেন রাজ্যে। এতে রাজ্যের শান্তি বিঘ্নিত হতে পারে। তিনি এই পদের পক্ষে অযোগ্য বলেও উল্লেখ করা হয়েছে। তার জেরে রাজ্যপালকে এই পদ থেকে সরানোর দাবি করা হয়েছে।

বিবৃতিতে উল্লেখ করা হয়েছে, তিনি কার্যত কেন্দ্রের এজেন্ট হিসাবে কাজ করছেন। তিনি গণতন্ত্রকে ধ্বংস করছেন বলে দাবি করা হয়েছে।

তবে রাজ্য়পালের অফিসের সঙ্গে এনিয়ে যোগাযোগ করেছিল হিন্দুস্তান টাইমস। কিন্তু সেখান থেকে কোনও প্রতিক্রিয়া মেলেনি। তবে শুধু ডিএমকে নয়, অন্যান্য শরিকরাও রাজ্যপালের বিরুদ্ধে নানা ইস্যুতে সুর চড়াতে শুরু করেছেন।

 

ঘরে বাইরে খবর

Latest News

চিনার পার্কের ৫ রেস্তোরাঁয় ভয়াবহ আগুন, নতুন বছরে পুড়ে ছাই স্ট্রিক্ট ডায়েটকে ফাঁকি দিয়ে ফুচকা খেতে যান ভিকি! বললেন, ‘কয়েক মাস না পেলেই…’ ফিল্ডিংয়ে চমক মুস্তাফিজের, বাংলাদেশ তারকার দুরন্ত ক্যাচে চমকে গেলেন সবাই- ভিডিয়ো ভূতুরে ভোটার গিজগিজ করছে, অবাক করা হিসেব, একী কাণ্ড তিরুপতিতে মৃত্যুর মুখে উপস্থিত বুদ্ধিতে ৯ মাসের সন্তানের প্রাণরক্ষা মায়ের,সিডনিতে যা ঘটেছে KKR জিততেই শাহরুখের সঙ্গে মাঠে আব্রাম, কিন্তু গম্ভীর হয়ে কেন বসে অনন্যা-সুহানা ব্যর্থ হল রোহিতের ধ্বংসাত্মক শতরান, ধোনির তিন ছক্কাই ম্যাচ জেতাল চেন্নাইকে লোকসভার আগে কলকাতা বিমানবন্দরে যাত্রীর ব্যাগ খুলতেই উদ্ধার ১১ লক্ষ নগদ টাকা কোনও তল্লাশি-অভিযান হয়নি, কপ্টারকাণ্ডে অভিষেকের দাবি উড়িয়ে দিলেন আইটি আধিকারিক ‘আমাকে কম দেখা গেলেও নিখোঁজ ছিলাম না’ ভোটের আগে সাফাই দেবের

Latest IPL News

ফিল্ডিংয়ে চমক মুস্তাফিজের, বাংলাদেশ তারকার দুরন্ত ক্যাচে চমকে গেলেন সবাই- ভিডিয়ো ব্যর্থ হল রোহিতের ধ্বংসাত্মক শতরান, ধোনির তিন ছক্কাই ম্যাচ জেতাল চেন্নাইকে জয়পুরের মিউজিয়ামে বসছে বিরাটের মূর্তি, ছবি সামনে আসতেই হাসির রোল নেটমাধ্যমে ভিডিয়ো- প্রাক নববর্ষে মেজাজে নাইটরা, গুরবাজদের সঙ্গে রেস্তোরাঁয় গেলেন কোচ পণ্ডিত মাঠে নেমেই হার্দিকের বলে পরপর ৩টি ছক্কা, ওয়াংখেড়ে উত্তাল ধোনি ধামাকায়- ভিডিয়ো ক্যাচ ধরার চেষ্টায় প্যান্ট খুলে গেল রোহিত শর্মার! হেসেই খুন সতীর্থরা- ভিডিয়ো ‘খেটে খাও, সস্তায় রান মিলবে না’, LSG ব্যাটারদের কাজ কঠিন করার কৌশল ফাঁস শ্রেয়সের মুম্বইয়ে ঝাল খাবার খেয়ে একেবারে নাজেহাল স্টিভ স্মিথ-ভিডিয়ো ভিডিও-ওয়াংখেড়েতে প্রাক্তন বিশ্বকাপজয়ী অধিনায়ক ধোনিকে ঘিরে উচ্ছাস সমর্থকদের পাখির মতো শরীর ছুঁড়ে দুরন্ত ক্যাচ রমনদীপের, ইডেনে অনবদ্য ফিল্ডিং নাইটদের- Video

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.