বাংলা নিউজ > ঘরে বাইরে > পনির খেয়ে জানাতে হবে কেমন? তাহলেই ৭ লাখ টাকা বেতন, ১৭ জুলাই পর্যন্ত আবেদন!
ছবি : টুইটার (Twitter)
ছবি : টুইটার (Twitter)

পনির খেয়ে জানাতে হবে কেমন? তাহলেই ৭ লাখ টাকা বেতন, ১৭ জুলাই পর্যন্ত আবেদন!

প্রয়োজন স্বাদ বিশেষজ্ঞ। অর্থাত্ যিনি তাঁদের প্রোডাক্টের স্যাম্পেল খেয়ে জানাবেন তা কেমন হয়েছে। এছাড়া স্বাদ আরও ভাল করার পরামর্শও দিতে হবে।

পনির খেতে ভালোবাসেন? তবে আপনার জন্য রয়েছে আদর্শ পেশা। পনির খেয়ে জানান কেমন হয়েছে। আর তার বদলেই পান ৭ লক্ষ টাকা পারিশ্রমিক।

কি, বিশ্বাস হচ্ছে না? আসলে হুইপস নামে এক সংস্থা পনিরের একাধিক ফ্লেভারের উপর পরীক্ষা-নিরীক্ষা চালাচ্ছে। আর তার জন্যই তাদের প্রয়োজন স্বাদ বিশেষজ্ঞ। অর্থাত্ যিনি তাঁদের প্রোডাক্টের স্যাম্পেল খেয়ে জানাবেন তা কেমন হয়েছে। এছাড়া স্বাদ আরও ভাল করার পরামর্শও দিতে হবে।

তবে শুধু পারিশ্রমিকই নয়। ভাল কাজ করবেন যাঁরা, তাঁদের সংস্থা এক বছরের জন্য স্ন্যাকস সরবরাহ করবে। সেই সঙ্গে নতুন নতুন স্বাদের পরীক্ষা-নিরীক্ষা করতে নিত্যনতুন স্যাম্পেলও পাঠাবে। সংস্থা জানিয়েছে, পনির টেস্টিংয়ের জন্য ১০ হাজার ডলার পারিশ্রমিক দেওয়া হবে। ভারতীয় মুদ্রায় যা প্রায় ৭,২৯,৭৫৫ টাকা।

আবেদনের প্রক্রিয়াও অভিনব। এই পদের জন্য আবেদন করার প্রক্রিয়াও প্রকাশ করেছে মার্কিন সংস্থা। আগ্রহী প্রার্থীদের তাদের সবচেয়ে ভাল জোক পাঠাতে বলা হচ্ছে। এছাড়াও সংস্থাকে পনির তৈরীর বিভিন্ন বিষয় সম্পর্কে প্রশ্নের উত্তর দিতে হবে। আগামী ১৭ জুলাই পর্যন্ত আবেদন গ্রহণ করা হবে। সফল প্রার্থীদের নাম ২৭ জুলাই ঘোষণা করা হবে।

বন্ধ করুন