বাংলা নিউজ > ঘরে বাইরে > ৮ ঘণ্টার নাইট কার্ফু ত্রিপুরায়, রাত ৯টা থেকেই শুরু

৮ ঘণ্টার নাইট কার্ফু ত্রিপুরায়, রাত ৯টা থেকেই শুরু

গোটা দেশ জুড়েই কোভিড টিকাকরণ চলছে। (PTI Photo) (PTI)

আপাতত ঠিক হয়েছে ২০শে জানুয়ারি পর্যন্ত নাইট কার্ফু জারি থাকবে।

সোমবার থেকে ৮ ঘণ্টার নাইট কার্ফু ত্রিপুরায়। কোভিড রুখতে একেবারে কড়া দাওয়াই। রবিবার ত্রিপুরা সরকারের তরফে একথা ঘোষণা করা হয়েছে। রাত ৯টা থেকে পরের দিন ভোর ৫টা পর্যন্ত এই নাইট কার্ফু থাকবে। আগামী ১০দিনের জন্য এটি লাগু করা হচ্ছে। ত্রিপুরার তথ্য ও সংস্কৃতি মন্ত্রী সুশান্ত চৌধুরী জানিয়েছেন, স্বাস্থ্য বিশেষজ্ঞদের ধারণা জানুয়ারি ও ফেব্রুয়ারিতে এই কোভিডের বাড়বাড়ন্ত থাকতে পারে। আপাতত ঠিক হয়েছে ২০শে জানুয়ারি পর্যন্ত নাইট কার্ফু জারি থাকবে। কোভিডের প্রটোকল সকলকে মানতে হবে। করোনার পরিস্থিতির উপর আমরা নজর রাখব। তারপরই ঠিক হবে নাইট কার্ফুকে বাড়ানো হবে কি না। 

এদিকে গত দুদিনে নতুন করে ৬৮৯টি সংক্রমণ ধরা পড়েছে।তৃতীয় ঢেউতে এই সংখ্যা বৃদ্ধি পেয়ে ৩২ হাজার হতে পারে। অনুমান করা হচ্ছে অন্তত হাজার তিনেক বাচ্চা এবার সংক্রামিত হতে পারে। তার মধ্যে ১৯৭জনের পরিস্থিতি খারাপ হতে পারে। তবে কোভিড রোধে স্বাস্থ্যক্ষেত্রে প্রয়োজনীয় বেড, অক্সিজেন সিলিন্ডার মজুত করা হয়েছে।

এদিকে ত্রিপুরা জুড়ে কোভিডের পজিটিভিটি রেট ৫ শতাংশ। তবে আগরতলার পরিস্থিতি কিছুটা উদ্বেগজনক। এখানে পজিটিভিটি রেট ১৬.৯৫ শতাংশ। মন্ত্রী জানিয়েছেন, সমস্ত স্কুল বন্ধ থাকবে। তবে স্কুলে যে সমস্ত পরীক্ষা চলছিল সেগুলো যথারীতি চলবে। 

 

ঘরে বাইরে খবর

Latest News

ধনু-মকর-কুম্ভ-মীনের বুধবার কেমন কাটবে? জানুন রাশিফল সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে বুধবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বুধবার? জানুন রাশিফল 20 ওভার শেষে Namibia-র স্কোর 119/9 কানে গ্রাঁ প্রিঁ জিততেই পায়েলের প্রশংসা মোদীর, খোঁচা দিয়ে শশী থারুর লিখলেন কী? UPI, ডিজিটাল পেমেন্ট, ক্রেডিট কার্ডের ব্যবসায় পা রাখবে আদানি: Report রঘুরাম রাজন কি কংগ্রেসে যোগ দিচ্ছেন? 'আসলে আমার স্ত্রী…' মালদার তিন যুবক নিখোঁজ, ভিন রাজ্যে কাজ করতে গিয়ে আর ফেরেননি, উৎকণ্ঠায় পরিবার ষষ্ঠ দফায় বাংলার কোন কেন্দ্রে সবথেকে বেশি ভোট? দেশ জুড়ে কত পড়ল, সব জানাল কমিশন মিস্টার & মিসেস মাহিতে মুগ্ধ সোহা-নেহারা, রাজকুমার-জাহ্নবীর ছবি দেখে কী বললেন?

Latest IPL News

যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন আগে তো লেখা শেখো-KKR-কে শুভেচ্ছা জানাতে গিয়ে,KKL লিখে চরম কটাক্ষের মুখে উমর আকমল দ্রাবিড়ের পর রোহিতদের কোচ হিসেবে গম্ভীরকেই চূড়ান্ত করতে চলেছে BCCI- রিপোর্ট বিলাসবহুল জীবনের পর যখন বাস্তব সামনে আসে… ধারাভিতে যাওয়ার পর দার্শনিক LSG কোচ ছেলেরা পাগল হচ্ছে.... হঠাৎ নাইট কোচের কথা থামিয়ে কী বললেন গম্ভীর- ভিডিয়ো ব্যাটিং অর্ডার চূড়ান্ত ফ্লপ-পরের মরশুমে শক্তিশালী হয়ে ফেরার দাবি SRH-এর সহকারীর হুইলচেয়ারে এয়ারপোর্টে যেতেন না- জীবনের সবচেয়ে খারাপ সময়কে মনে করলেন পন্ত নিজেদের দুর্গ আগলে রেখেও অ্যাওয়ে ম্যাচে ডাহা ফেল, আশা জাগিয়েও কেন ব্যর্থ দিল্লি? T20 WC 2024-এ বদলে যাবে হার্দিকের IPL 2024 ভাগ্য- ভারতীয় দলকে হরভজনের পরামর্শ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.