বাংলা নিউজ > ঘরে বাইরে > New India: 'ভারতের সঙ্গে লড়তে এলে, তোমাদের সন্তানরা…'পরিণতি কী হবে? শত্রুদের মনে করালেন মন্ত্রী

New India: 'ভারতের সঙ্গে লড়তে এলে, তোমাদের সন্তানরা…'পরিণতি কী হবে? শত্রুদের মনে করালেন মন্ত্রী

কাশ্মীরে সেনার পাহারা। (Photo By Waseem Andrabi /Hindustan Times)--

তিনি লিখেছেন, ভারতের শত্রু আছে। তারা ভারতের উত্থানকে ঠেকাতে চায়। তবে তাদের জেনে রাখা ভালো। ভারতের মিলিটারি এখন প্রযুক্তিগত দিক থেকেও উন্নত।প্রাণঘাতী অস্ত্র রয়েছে। লিখেছেন মন্ত্রী। 

পৌলমি ঘোষ

কেন্দ্রীয় মন্ত্রী রাজীব চন্দ্রশেখর। বিস্ফোরক পোস্ট করেছেন তিনি। জঙ্গিদের কড়া নিশানা করলেন তিনি। কাশ্মীরের অনন্তনাগে জঙ্গি হামলায় শহিদ হয়েছেন তিনি সুরক্ষা আধিকারিক। পাক মদতপুষ্ট জঙ্গিরা ওখানে ঘাঁটি গেড়েছিল বলে খবর। তবে এবার এনিয়ে মুখ খুললেন রাজীব চন্দ্রশেখর।

তিনি লিখেছেন, ‘ভারতের শত্রু আছে। তারা ভারতের উত্থানকে ঠেকাতে চায়। তবে তাদের জেনে রাখা ভালো। ভারতের মিলিটারি এখন প্রযুক্তিগত দিক থেকেও উন্নত।প্রাণঘাতী অস্ত্র রয়েছে। এনিয়ে কোনও ভুল করবেন না। এটাকে তোমাদের এড়িয়ে চলাটাই ভালো। এটা নতুন ভারত। ভারত পিছোতে জানে না। ভারত যুদ্ধ দেখেছে। ভারত যুদ্ধ চায় না। কিন্তু ভারতের সঙ্গে যদি যুদ্ধ করতে আসো তবে তোমাদের বাচ্চাদের অন্য কেউ মানুষ করবে….’

 

একেবারে বিস্ফোরক টুইট মন্ত্রীর। ভারতের সঙ্গে যুদ্ধ করতে গেলে ঠিক কী হতে পারে সেটাই যেন মনে করিয়ে দিলেন মন্ত্রী।

কাশ্মীরের অনন্তনাগে জঙ্গি হানায় শহিদ হয়েছেন তিন সুরক্ষা আধিকারিক। তবে বারামুল্লাতে তিন জঙ্গিকে নিকেশ করা হয়েছে। ওরা নিয়ন্ত্রণ রেখা পার হতে যাচ্ছিল। ব্রিগেডিয়ার পিএমএস ধীলন জানিয়েছিলেন, এটাই দেখিয়ে দিল পাক সেনা কীভাবে জঙ্গিদের সহায়তা করে। তারা অনুপ্রবেশের জন্য় সবরকম সহায়তা করে। কাশ্মীরে শান্তি বিঘ্নিত করার জন্য পাকিস্তান কতটা চেষ্টা করে যায় এটাও স্পষ্ট।

বিজেপির জম্মু ও কাশ্মীর ইউনিট চিফ রবীন্দর রায়না জানিয়েছেন, পাকিস্তানকে বড় দাম দিতে হবে। কাশ্মীরে ওরা জঙ্গি হানায় মদত দিয়ে যাচ্ছে।

এদিকে জঙ্গিদের খুঁজতে গভীর জঙ্গলে জোর তল্লাশি চালাচ্ছে সুরক্ষা বাহিনী। এমনকী প্রচন্ড বৃষ্টির মধ্য়েও তা থামেনি। দুর্গম এলাকায় চলছে জঙ্গিদের খোঁজ। জঙ্গিরা কোনও গুহার মধ্যে লুকিয়ে আছে বলে মনে করা হচ্ছে। আধিকারিকদের মতে, এই অপারেশন একেবারে চূড়ান্ত পর্যায়ে চলছে। আশা করা হচ্ছে তাদের নিকেশ করতে সম্ভব হবে সুরক্ষা বাহিনী। গত পাঁচদিন ধরে এই চেষ্টা চালিয়ে যাচ্ছে ভারতের বাহিনী। ভারতের সাহসী জওয়ানরা এগিয়ে যাচ্ছেন বীরদর্পে। গভীর জঙ্গলে প্রবেশ করেছেন তারা। কোথায় রয়েছে জঙ্গিরা। তাদের খুঁজে বের করে নিকেশ করাটাই এখন লক্ষ্য। গোটা দেশ তাকিয়ে আছে সেই বীর জওয়ানদের অভিযানের দিকে। তার মধ্যেই কড়া বার্তা দিলেন কেন্দ্রীয় মন্ত্রী। ভারতের সঙ্গে লড়তে এলে তার পরিণতি কী হতে পারে তারই ইঙ্গিত দিলেন তিনি।

 

ঘরে বাইরে খবর

Latest News

'আমরা জয় সীতারাম বলি...', বজরংবলীর বেশে ২১ শে জুলাইয়ের সমাবেশে TMC কর্মী ছোটবেলার স্মৃতিতে ডুব! দুই ছেলেকে নিয়ে কলকাতার বাড়িতে ডিম্পি? 'বাংলায় আপনারা বিজেপিকে হটিয়েছেন..' ২১ শের মঞ্চ থেকে অখিলেশ দিলেন কোন বার্তা? গুরু পূর্ণিমায় গুরু মঙ্গলের বিরল সংযোগে রাশি অনুসারে করুন দান, আসবে সুখ সমৃদ্ধি কলের মুখ না থাকায় অপচয় হচ্ছে পরিশ্রুত জল, রুখতে সমীক্ষা করবে পুরসভা ২১শে শহিদ স্মরণে কবজি ডুবিয়ে মাংস-ভাত তৃণমূলের, ডিম্ভাত শুনতে হয় প্রতিবার! 'বৃষ্টি গায়ে লাগল তো? স্নানে ধুয়ে যাবে, কিন্তু নোংরা...' যা বললেন দিদি ‘গলা কেটে নিলেও জয় বাংলা বলব’ একুশের মঞ্চ থেকে BJP-কে নিশানা করে গর্জন অভিষেকের গুরু পূর্ণিমায় সকাল থেকেই ভক্তদের ঢল বেলুড় মঠে শুভেন্দুর নাম না করে নিশানা করলেন অভিষেক, একুশের মঞ্চ থেকে কী বার্তা দিলেন?‌

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.