বাংলা নিউজ > ঘরে বাইরে > নরেন্দ্র মোদীর সঙ্গে স্মৃতির ইরানির বাবার সাক্ষাৎ, রসিকতা করে পোস্ট মন্ত্রীর

নরেন্দ্র মোদীর সঙ্গে স্মৃতির ইরানির বাবার সাক্ষাৎ, রসিকতা করে পোস্ট মন্ত্রীর

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে স্মৃতি ইরানি এবং তাঁর বাবা। ছবি ইনস্টাগ্রাম

প্রধানমন্ত্রীর সঙ্গে বাবার সাক্ষাতের ছবিটি শেয়ার করে স্মৃতি ইরানি ক্যাপশনে মজার ভঙ্গিতে লিখেছেন, ‘যখন বস বাবার সঙ্গে দেখা করেন, আপনি প্রার্থনা করেন যেন আপনার নামে কোনও অভিযোগ না ওঠে।’  এই সাক্ষাতকে তিনি একজন অভিভাবকের সঙ্গে শিক্ষকের বৈঠক বলে বর্ণনা করেছেন।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে বাবার সাক্ষাৎ করালেন কেন্দ্রীয় নারী ও শিশু কল্যাণ মন্ত্রী স্মৃতি ইরানি। বৃহস্পতিবার নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে এনিয়ে ছবি শেয়ার করেছেন কেন্দ্রীয় মন্ত্রী। যেখানে দেখা যাচ্ছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে কথা বলছেন তাঁর বাবা অজয় কুমার মালহোত্রা। আর তিনি বাবার পাশে বসে রয়েছেন। সেই মুহূর্তের অভিজ্ঞতার কথা জানিয়ে ছবির সঙ্গে একটি মজাদার ক্যাপশন দিয়েছেন, যা সকলের নজর কেড়েছে। মুহূর্তে তাঁর এই পোস্ট ভাইরাল হয়েছে। তিনি নিজের বিশেষ ভঙ্গিতে প্রধানমন্ত্রী মোদীর প্রশংসাও করেন।

আরও পড়ুন: ‘স্মৃতি খাচ্ছেই না, আর আমি খেয়ে খেয়ে মুটিয়ে যাচ্ছি’, আড্ডার ফাঁকে আফসোস একতার

প্রধানমন্ত্রীর সঙ্গে বাবার সাক্ষাতের ছবিটি শেয়ার করে স্মৃতি ইরানি ক্যাপশনে মজার ভঙ্গিতে লিখেছেন, ‘যখন বস বাবার সঙ্গে দেখা করেন, আপনি প্রার্থনা করেন যেন আপনার নামে কোনও অভিযোগ না ওঠে।’ এই সাক্ষাতকে তিনি একজন অভিভাবকের সঙ্গে শিক্ষকের বৈঠক বলে বর্ণনা করেছেন। তিনি লিখেছেন, ’পিটিএম (অভিভাবক-শিক্ষকের বৈঠক) চলছে। স্মৃতি ইরানির শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে, তাঁর বাবার মুখোমুখি বসে আছেন প্রধানমন্ত্রী মোদী। অনেকেই এই ছবিতে মন্তব্য করেছেন। সিনেমা পরিচালক একতা কাপুর, ইরানির বাবার চেহারার প্রশংসা করেছেন।অভিনেতা সোনু সুদও মন্তব্য করেছেন। তিনি স্মৃতি ইরানির প্রশংসা করেছেন। তিনি লিখেছেন, ‘এই ভালো ছাত্রের জন্য অনেক প্রশংসা। আপনার মেয়ে অনেক পরিশ্রম করেন। ভালো শিক্ষা দিয়েছেন।

অন্যদিকে,নিজের এক্স হ্যান্ডেলে আরও একটি ছবি প্রকাশ করে প্রধানমন্ত্রী মোদীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন স্মৃতি ইরানি।বাবাকে সময় দেওয়ার জন্য তিনি ধন্যবাদ জানিয়েছেন। তিনি লেখেন, ‘আপনার বস তাঁর ব্যস্ত সময়সূচী থেকে আপনার বাবার জন্য সময় বের করেন। যখন আপনার বাবা আপনার বসের সঙ্গে দেখা করতে চান। আপনাকে ধন্যবাদ, প্রধানমন্ত্রী। আপনি ভারতের জন্য, জাতির জন্য অনেক গৌরব নিয়ে এসেছেন। এর জন্য আপনাকে ধন্যবাদ।’

উল্লেখ্য, অভিনেত্রী তথা বিজেপি নেত্রী স্মৃতি ইরানি কেন্দ্রীয় মানবসম্পদ উন্নয়ন মন্ত্রী হিসাবে ২০১৪ সালের মে থেকে ২০১৬ সালের জুলাই পর্যন্ত দায়িত্ব পালন করেছিলেন। এরপর ২০১৭ সালের জুলাই থেকে ২০১৮ সালের মে পর্যন্ত তথ্য ও সম্প্রচার মন্ত্রীর দায়িত্ব পান। এর পাশাপাশি, তিনি ২০১৬ সালের জুলাই থেকে ২০২১ সালের জুলাই পর্যন্ত বস্ত্রমন্ত্রী হিসাবে দায়িত্ব পালন করেছেন। বর্তমানে তিনি কেন্দ্রীয় মহিলা ও শিশু উন্নয়ন এবং সংখ্যালঘু বিষয়ক মন্ত্রীর দায়িত্ব পালন করছেন।

 

ঘরে বাইরে খবর
বন্ধ করুন

Latest News

'স্ট্রাইক রেটও ভালো ছিল', 'স্লো' বাবরকে খোঁচা কিউয়ি প্রাক্তনীর, হাসি পাকিস্তানির শিয়ালদা লাইনে ১৬৪ লোকাল ট্রেন বাতিল স্রেফ শনিবারই! কোনগুলি? রইল সম্পূর্ণ তালিকা ‘আমার লক্ষ্মী…’, আঁকলেন, দিদির মঞ্চে স্বরচিত কবিতা পাঠ, মমতায় মুগ্ধ রচনা-ডোনারা আরামবাগ লোকসভা কেন্দ্রকে টার্গেট করল বিজেপি, নির্বাচনের পাটিগণিতে অঙ্ক কঠিন মাসের প্রথম দিন কেমন কাটবে? আজ রাতেই জেনে নিন ১ মার্চ শুক্রবারের রাশিফল পাকিস্তানের বিরুদ্ধে বিরাটের ছক্কায় নো-বল দিয়েছিলেন, অবসর নিচ্ছেন সেই আম্পায়ার চোটের ভান করেছিলেন শ্রেয়স? বিতর্কের মধ্যেই ফিটনেস নিয়ে 'বোমা' KKR কোচের ফাঁস প্রধানমন্ত্রীর ডায়েরির গোপন পাতা, ছোটবেলাতেই কোন গভীর কথা লিখেছিলেন তিনি সালকিয়া বড়ো মায়ের মন্দির প্রাঙ্গনে বসে গান গাইলেন ইমন হাই-স্পিডের ইন্টারনেট-সহ একাধিক ওটিটি, মাত্র ৬১৬ টাকায় সবই দিচ্ছে OTTplay

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.