HT বাংলা থেকে সেরা খবর পড়ার জন্য ‘অনুমতি’ বিকল্প বেছে নিন
বাংলা নিউজ > বায়োস্কোপ > Ekta-Smriti: ‘স্মৃতি খাচ্ছেই না, আর আমি খেয়ে খেয়ে মুটিয়ে যাচ্ছি’, আড্ডার ফাঁকে আফসোস একতার

Ekta-Smriti: ‘স্মৃতি খাচ্ছেই না, আর আমি খেয়ে খেয়ে মুটিয়ে যাচ্ছি’, আড্ডার ফাঁকে আফসোস একতার

Ekta-Smriti: ১৫ বছর আগে শেষ হয়েছে কিঁউ কি সাস ভি কভি বহু থি। অভিনয়ের পাঠ চুকিয়ে ফেলেছেন স্মৃতি ইরানি। রাজনীতি নিয়েই ব্যস্ত কেন্দ্রীয় মন্ত্রী। তবে প্রযোজক একতা কাপুরের সঙ্গে তাঁর বন্ধুত্ব আজও অটুট।

একতার সঙ্গে স্মৃতির মিষ্টি আড্ডা 

'কিঁউকি সাস ভি কভি বহু থি' ভারতীয় টেলিভিশন ইন্ডাস্ট্রির এক মাইলফলক। এই সুপারহিট শো শেষ হওয়ার পর ১৫ বছর অতিক্রান্ত। তবুও মিহির-তুলসীর চরিত্র গেঁথে রয়েছে দর্শক মনে। এই সিরিয়ালের সুবাদেই পেশাদার সম্পর্ক তৈরি হয়েছিল স্মৃতি ইরানি ও প্রযোজক একতা কাপুরের। পেশাদারিত্বের গণ্ডি ভেঙে এখন তাঁরা ঘনিষ্ঠ বন্ধু। তাই শত ব্যস্ততার ফাঁকেও আড্ডা দিতে ভোলেন না তাঁরা।

সম্প্রতি এক ক্যাফেতে খোশমেজাজে ধরা দিলেন দুই পুরোনো বান্ধবী। সেই একান্ত আলাপের নানান মুহূর্ত ধরা পড়ল একতার ইনস্টাগ্রাম স্টোরিতে। বন্ধুর লেগপুল করার সুযোগ হাতছাড়া করলেন না বালাজি টেলিফিল্মসের কর্ণধার।  

একটি ভিডিয়োয় দেখা গেল স্মৃতির ওজন বাড়ানোর চেষ্টায় একতা। জিতেন্দ্র কন্যা বলেন, ‘স্মৃতি কত্ত রোগা হয়ে গিয়েছে, তাই আমি ওকে এই কেক-পেস্ট্রি খাইয়ে মোটা করার চেষ্টা চালাচ্ছি। ওর মুখটা দেখুন, কত পাতলা হয়ে গেছে। কী ফিট দেখাচ্ছে! কিন্তু এখন ও এইগুলো সব খাবে’। এরপরই টেবিলে সাজানো একগুচ্ছ পেস্ট্রি-র দিকে ক্যামেরা তাক করেন একতা। 

অপর এক ভিডিয়োতে একতাকে বলতে শোনা গেল, ‘আমাকে মোটা লাগছে, কারণ আমি এগুলো সব খাচ্ছি। ও তো কিছুই খাচ্ছে না। আমি ওকে বাড়ি থেকে এখানে ধরে এনেছি যাতে আমি এইসব খেতে পারি’। 

এদিন শাখাঁ-পলা আর শাড়িতে পাওয়া গেল বিজেপি নেত্রী স্মৃতি ইরানিকে। অন্যদিকে সাদা-কালো সিল্কের কাফতানে সেজেছিলেন একতা। সদ্যই ইন্টারন্যাশন্যাল এমি অ্যাওয়ার্ড জিতেছেন একতা। সেই সেলিব্রেশনেই কি এই মোলাকাত? তা অবশ্য জানা নেই।

 এই মুহূর্তে নিজের রাজনৈতিক কেরিয়ার নিয়েই ব্যস্ত স্মৃতি। আমেঠির সাংসদ তথা নারী ও শিশুকল্যান দফতরের দায়িত্বপ্রাপ্ত মন্ত্রী স্মৃতি। ২০১৩ সালে শেষ ছোট পর্দায় দেখা মিলেছে তাঁর। একতা কাপুরেরই ‘এক থি নায়িকা'তে দেখা মিলেছিল স্মৃতির। ২০০০ সাল থেকে ২০০৮ সাল পর্যন্ত সম্প্রচারিত হয়েছিল কিঁউকি সাস ভি কভি বহু থি। 

এই সিরিয়াল নিয়ে মাস কয়েক আগে এক সাক্ষৎকারে তুলসী ওরফে স্মৃতি জানান, বাচ্চা প্রসব করার ৩ দিন পরেই কাজে ফিরেছিলেন। এর কারণ হিসাবে স্মৃতি বলেন, ‘কারণ আমি গরীব ছিলাম। আর গরীব মানুষেরা টাকা রোজগারের কোনও সুযোগই হারাতে চায় না। আমার মতো রোজের আয়ের উপর ভিত্তি করে থাকা মানুষকে আপনি যদি বলেন, কাজ হঠাৎ করে বন্ধ করতে, তার হার্ট অ্যাটাক আসবে। আমরা ক্ষেত্রেও তো তাই-ই। দারিদ্র্যের একটা নিজস্ব চাপ থাকে।’

 

বায়োস্কোপ খবর

Latest News

LSG-র হাল না ছাড়ার মানসিকতার মধ্যে IPL 2024-এ প্রথমার্ধের সাফল্যের রহস্য লুকিয়ে বিয়েতে পাননি সুখ! ‘পালিয়ে বিয়ে করায় মায়ের মন ভেঙেছিলাম’, স্বীকার করে নিলেন জিনাত 'ওরা নিজেদের ভাবে…', ভারত নিয়ে নাক গলানোর জেরে পশ্চিমী মিডিয়াকে তোপ জয়শঙ্করের ২০১৬ প্যানেল বাতিলে স্কুলগুলিতে কতটা শূন্যতা তৈরি হবে? সামনে বিস্ফোরক পরিসংখ্যান ধনু-মকর-কুম্ভ-মীনের বুধবার কেমন কাটবে? জানুন রাশিফল 'যোগ্যদের' কী হবে? চাকরিহারাদের সঙ্গে বৈঠক মধ্য শিক্ষা পর্ষদের সভাপতির ‘আগে সবাই এই হাসিটা পছন্দ করত, এখন পাগল বলে’! মিম বানানো নিয়ে বক্তব্য রচনার সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে বুধবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বুধবার? জানুন রাশিফল CSK-র দুর্গে ফাটল ধরিয়ে পয়েন্ট তালিকায় লাফ LSG-র, নিঃশ্বাস ফেলছে KKR-এর ঘাড়ে

Latest IPL News

LSG-র হাল না ছাড়ার মানসিকতার মধ্যে IPL 2024-এ প্রথমার্ধের সাফল্যের রহস্য লুকিয়ে দিল্লিতে ‘দাদাগিরি’র শ্যুটিং! সৌরভের জন্য বিশেষ বন্দোবস্ত, কবে শেষ হচ্ছে এই শো? গুহায় ঢুকে সিংহ শিকার LSG-র, স্টইনিসের দাপটে CSK-কে তাদের ঘরের মাঠে হারাল লখনউ হার্দিককে নিয়ে ক্ষোভ, নাকি বিদেশি নির্বাচনে ভুল- কোন কারণে এখনও IPL-এ নড়বড়ে MI ১৪ বছরে ধোনি পারেননি, CSK-র প্রথম অধিনায়ক হিসেবে দুরন্ত এই রেকর্ড গড়লেন রুতুরাজ বিদেশিদের ব্যর্থতা নাকি ভালো স্পিনারের অভাব! কেন ফের ডুবতে বসেছে প্রীতির পঞ্জাব IPL 2024: ক্রিকেটের ব্যাকরণকে নতুনভাবে লিখছে SRH, ফিরে দেখা তাদের কার্যকলাপ ব্যর্থতার ধারা বজায় প্রথমার্ধে, পন্তের দিল্লিকে আশার আলো দেখাচ্ছেন ম্যাকগার্ক IPL 2024: MI-র বিরুদ্ধে ৫ উইকেট নিয়ে অতীতের যন্ত্রণার কথা মনে করলেন সন্দীপ শর্মা RR vs MI: আমি মনে করি না ওর কারোর পরামর্শের দরকার আছে- যশস্বীর প্রশংসায় সঞ্জু

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.