বাংলা নিউজ > ঘরে বাইরে > চূড়ান্ত পাকামি! গাড়িতে বসে সিংহকে ছুঁয়ে দেখার চেষ্টা, ভাইরাল ভিডিয়ো
ছবি : ইউটিউব (YouTube)
ছবি : ইউটিউব (YouTube)

চূড়ান্ত পাকামি! গাড়িতে বসে সিংহকে ছুঁয়ে দেখার চেষ্টা, ভাইরাল ভিডিয়ো

সাফারিতে গিয়ে এমন আজব কান্ড ঘটালেন, যা ভাইরাল হয়ে গেল সোশ্যাল মিডিয়ায়।

জঙ্গলের সিংহকে ছুঁয়ে দেখার চেষ্টা করলেন এক ব্যক্তি। সাফারিতে গিয়ে এমন আজব কাণ্ড ঘটালেন, যা ভাইরাল হয়ে গেল সোশ্যাল মিডিয়ায়।

সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিয়োয় দেখা যাচ্ছে, সাফারির গাড়ির মধ্যে থেকেই অবিবেচকের মতো কাজ করছেন এক ব্যক্তি। গাড়ির মধ্যে থেকে হাত বোলানোর চেষ্টা করছেন পশুরাজের গায়ে। স্বাভাবিকভাবেই ঘাবড়ে যায় সিংহটি। রেগে গিয়ে গর্জন করতে শুরু করে সে। পুরোটাই ধরা পড়েছে ভিডিয়োয়।

ভিডিয়োর শুরুতে দেখা যাচ্ছে, একটি গাড়ি জানালার কাছে বসে আছেন ওই ব্যক্তি। ঠিক পাশেই, জানলার সামনে একটি সিংহ বসে আছে। কিছুক্ষণ পর ওই ব্যক্তি সিংহটিকে স্পর্শ করার চেষ্টা করেন। যেন বাড়ির পোষা বেড়ালকে আদর করতে যাচ্ছেন। কিন্তু বনরাজ তো আর বাড়ির বিড়াল নন। সঙ্গে সঙ্গে সিংহটি গর্জন করে ওঠে। তাতে গাড়িতে বসা দুই ব্যক্তিই বেজায় ভয় পেয়ে যান।

দেখুন সেই ভিডিয়ো:

ভিডিয়োটি ১০ লাখেরও বেশি মানুষ দেখেছেন। অনেকেই দুই পর্যটকের বোকামিতে রাগ প্রকাশ করেছেন। এই ধরনের ব্যক্তিদের যে সাফারিতে যাওয়া উচিত্ নয়, তাও বলেছেন অনেকে। 'যে কোনও মুহূর্তে বড়সড় অঘটন হতে পারত। আর তখন দোষ হত সিংহের,' কমেন্টে লিখেছেন এক ব্যক্তি।

কোনও সাফারিতে গেলে তাই অবশ্যই নিয়ম মেনে চলা উচিত্। শব্দ কম করা, ফোন বন্ধ রাখা, হালকা রঙের পোশাক পরার মতো সাধারণ নিয়মগুলি অবশ্যই পালন করা উচিত্। তাতে বন্যপ্রাণী এবং পর্যটক, দুইয়েরই মঙ্গল।

বন্ধ করুন