বাংলা নিউজ > ঘরে বাইরে > Uttar Pradesh BJP leader: স্বামী বিজেপি নেতা, পরকীয়া সন্দেহে রাস্তায় জুতোপেটা করলেন স্ত্রী

Uttar Pradesh BJP leader: স্বামী বিজেপি নেতা, পরকীয়া সন্দেহে রাস্তায় জুতোপেটা করলেন স্ত্রী

এভাবেই মারধর করা হচ্ছে বিজেপি নেতাকে।

মোহিত সোনকর বুন্দেলখণ্ডের বিজেপি সভাপতি। তিনি পরকীয়ায় জড়িয়েছেন বলে বেশ কয়েকদিন ধরেই সন্দেহ করছিলেন তার স্ত্রী মনি সোনকর। এরপর স্বামীকে হাতেনাতে ধরে ফেলেন তিনি। বান্ধবীর সঙ্গে স্বামীকে গাড়িতে ঘুরতে দেখে গাড়ি দাঁড় করান তিনি।

বান্ধবীর সঙ্গে গাড়ি করে ঘুরছিলেন বিজেপি নেতা। তা দেখে বেজায় ক্ষুব্ধ হয়ে বিজেপি নেতা স্বামীকে জুতোপেটা করলেন স্ত্রী। এমনকি জুটপেটা থেকে বাদ যাননি ওই বিজেপি নেতার বান্ধবীও। আর সেই মারধরের ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় নিজেই ছড়িয়ে দিলেন বিজেপি নেতার স্ত্রী। চাঞ্চল্যকর এই ঘটনাটি উত্তরপ্রদেশের বুন্দেলখণ্ডের। বিজেপি নেতার নাম মোহিত সোনকর।

জানা গিয়েছে, মোহিত সোনকর বুন্দেলখণ্ডের বিজেপি সভাপতি। তিনি পরকীয়ায় জড়িয়েছেন বলে বেশ কয়েকদিন ধরেই সন্দেহ করছিলেন তার স্ত্রী মনি সোনকর। এরপর স্বামীকে হাতেনাতে ধরে ফেলেন তিনি। বান্ধবীর সঙ্গে স্বামীকে গাড়িতে ঘুরতে দেখে গাড়ি দাঁড় করান তিনি। তারপরে স্ত্রী, শাশুড়ি-সহ বেশ কয়েকজন জুতোপেটা এবং বেধড়ক মারধর করে ওই বিজেপি নেতাকে। তার স্ত্রী, শাশুড়ি ছাড়াও তার বান্ধবীর স্বামীও তাকে মারধর করেছে বলে অভিযোগ।

ঘটনায় দু'পক্ষকে থানায় নিয়ে যায় পুলিশ। এই ঘটনায় বিজেপি নেতার বিরুদ্ধে থানায়মোহিত সোনকর অভিযোগ দায়ের করেছেন তার স্ত্রী মনি সোনকর। বিজেপি নেতার স্ত্রীর পাশাপাশি তার বান্ধবীর স্বামীও তার বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন। ঘটনাটি খতিয়ে দেখছে পুলিশ। স্থানীয় এসিপি অলক সিং জানিয়েছেন, এই মামলায় এফ আই আর অজু হয়েছে। ঘটনার তদন্ত চলছে। এমন সুযোগকে হাতছাড়া করতে ছাড়েনি বিরোধীরা। তারা এ নিয়ে বিজেপিকে কটাক্ষ করেছেন।

বন্ধ করুন