বাংলা নিউজ > ঘরে বাইরে > Fake robbery: বিদেশ থেকে ফিরছেন স্বামী, ডাকাতির গল্প ফাঁদলেন স্ত্রী, অবাক করা কারণ, ধরে ফেলল পুলিশ

Fake robbery: বিদেশ থেকে ফিরছেন স্বামী, ডাকাতির গল্প ফাঁদলেন স্ত্রী, অবাক করা কারণ, ধরে ফেলল পুলিশ

টাকা সোনাদানা ডাকাতির গল্প ফেঁদেছিলেন স্ত্রী। প্রতীকী ছবি

৩৮ বছর বয়সি ওই মহিলা মানিকপুর থানায় অভিযোগ দায়ের করে জানান, কয়েকজন জোর করে তাদের বাড়িতে ঢুকে লুঠপাট চালায়। ১০.৩ লাখ টাকা ও গয়নাগাটি নিয়ে চম্পট দিয়েছে দুষ্কৃতীরা। অভিযোগ মহিলার।

মহারাষ্ট্রের পালঘর জেলায় একটি ডাকাতির অভিযোগের তদন্তে নেমেছিল পুলিশ। কিন্তু কিছুতেই যেন সূত্র মিলছিল না। এরপর পুলিশ ওই বাড়ির মহিলাকে জেরা শুরু করে। তারপরই পাওয়া যায় আসল তথ্য। আসলে স্বামীর টাকা পয়সা সরিয়ে রেখেছিলেন ওই স্ত্রী। কিন্তু স্বামী তো জানতে পারলে বকাবকি করবেন। তার জেরেই এবার তিনি ডাকাতির গল্প ফাঁদেন। সেই অনুসারে পুলিশের কাছেও অভিযোগ দায়ের করা হয়।

৩৮ বছর বয়সি ওই মহিলা মানিকপুর থানায় অভিযোগ দায়ের করে জানান, কয়েকজন জোর করে তাদের বাড়িতে ঢুকে লুঠপাট চালায়। ১০.৩ লাখ টাকা ও গয়নাগাটি নিয়ে চম্পট দিয়েছে দুষ্কৃতীরা। অভিযোগ মহিলার।

এরপর তদন্তে নামে পুলিশ। প্রথমেই সিসি ক্যামেরার ফুটেজ খতিয়ে দেখে। এরপর পুলিশ মহিলার এক প্রতিবেশীকে আটক করে। এরপর তাকে জেরা করা শুরু করে। তখন ওই প্রতিবেশী জানান, ওই মহিলার স্বামী বিদেশে থাকেন। তিনি টাকা পাঠাতেন। কিন্তু মহিলা সব টাকা খরচ করে ফেলেছেন। এরপর টাকা খরচ করে ফেলার পরে তিনি চিন্তায় পড়ে যান। কারণ তার স্বামী ফিরে আসবে। কিন্তু তিনি টাকার হিসেব দিতে পারছেন না। এরপরই তিনি প্রতিবেশীর সহায়তায় ওই ডাকাতির নাটক সাজান।

এরপর পুলিশ জানতে পারে ওই মহিলা আসলে ওই বাড়ির দামী জিনিসপত্রকে নিজেই সরিয়ে দিয়েছিলেন। সেগুলির বেশিরভাগ তিনি ভাইয়ের বাড়িতে সরিয়ে রেখেছেন। এরপরই পুলিশ সেই বাড়িতে হানা দেয়। সেখান থেকে পুলিশ প্রচুর গয়না ও টাকা পান। সব মিলিয়ে ১০.৩০ লাখ টাকা পাওয়া গিয়েছে। অর্থাৎ ওই মহিলা নিজে থেকেই টাকা পয়সা সরিয়ে ফেলেছিলেন। সেটাও আবার ভাইয়ের বাড়িতে রেখে দিয়েছিলেন। এদিকে স্বামী বিদেশ থেকে ফিরছে এটা খবর পেয়েই তিনি চিন্তায় পড়ে যান। স্বামী যদি টাকা চান তাহলে তো ফেরৎ দিতে হবে। সেকারণেই তিনি এই ডাকাতির গল্প সাজান।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

 

ঘরে বাইরে খবর
বন্ধ করুন

Latest News

নামের থেকে ‘কুমার’ মুছলেন দিব্যা, আনফলো করলেন টি সিরিজকে, ভূষণকে ডিভোর্স? প্রয়াত কিংবদন্তি রেডিও উপস্থাপক, 'গীতমালা'র কণ্ঠ আমিন সায়ানি মুখোমুখি দুই প্রাক্তন, শাহিদকে এড়িয়ে গেলেন করিনা? চোখেমুখে অস্বস্তির ছাপ নাকি ‘কোনও অসৎ কাজ করিনি, তাই…,’ সকাল ১১টায় দিল্লিতে ইডির অফিসে হাজির হয়ে বললেন দেব ওর জন্য ফিটনেসের শীর্ষে পৌঁছতে পেরেছিলাম,ও ‘ফিটনেস গুরু’-কোহলিকে নিয়ে অকপট হরভজন এল মঙ্গলবার্তা, ফের কাজ করছে অনেকের 'নিষ্ক্রিয়' আধার, তবে মিটছে না বিতর্ক ২২ ফেব্রুয়ারি গুরুপুষ্যর শুভ যোগে কী কিনলে পাবেন সৌভাগ্য? জেনে নিন নিয়ম যেই ধারায় রামমন্দির মামলার রায়, তাতেই চণ্ডীগড়ের মেয়র নির্বাচনের ভোট গণনা SC-তে ‘ছোটবেলায় শহিদ বেদী তৈরি করে ফুল দিতাম, আর এখন…২১ফেব্রুয়ারি আমার কাছে একটা আবেগ’ এমনটা ভামিকার ক্ষেত্রে হয়নি! জন্ম নিয়েই ইনস্টাগ্রামে বিরাট-অনুষ্কার ছেলে অকায়

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.