বাংলা নিউজ > ঘরে বাইরে > ভিনরাজ্যে প্রেমিকের সঙ্গে সহবাস ‘মৃত’ মহিলার, তাঁকেই ‘খুনে’র দায়ে হাজতে স্বামী!
প্রতীকী ছবি।  (PTI)
প্রতীকী ছবি।  (PTI)

ভিনরাজ্যে প্রেমিকের সঙ্গে সহবাস ‘মৃত’ মহিলার, তাঁকেই ‘খুনে’র দায়ে হাজতে স্বামী!

  • স্ত্রীকে খুনের দায়ে হাজতে স্বামী। সেই ‘মৃত’ স্ত্রী প্রেমিকের সঙ্গে ভিনরাজ্যে দিব্যি দিন কাটাচ্ছেন।

ত্রিকোণ প্রেমের এক অভাবনীয় কাহিনী। স্ত্রীকে খুনের দায়ে হাজতে স্বামী। সেই ‘মৃত’ স্ত্রী প্রেমিকের সঙ্গে ভিনরাজ্যে দিব্যি দিন কাটাচ্ছেন। এমনই এক ঘটনা সম্প্রতি সামনে এসেছে। জানা গিয়েছে, বিহারের মোতিহারি জেলার এক মহিলাকে ‘খুনে’র দায়ে স্বামী আপাতত জেলে। জানা গিয়েছে, ‘মৃত’ মহিলার নাম শান্তি দেবী। ২০১৬ সালের ১৪ জুন লক্ষীপুরের দীনেশ রামের সঙ্গে বিয়ে হয় শান্তির। তবে এরপর চলতি বছরের ১৯ এপ্রিল তিনি বাড়ি থেকে পালিয়ে যান। নিজের প্রেমিকের সঙ্গে এরপর পঞ্জাবের জলন্ধরে বাস করতে থাকেন তিনি।

এদিকে শান্তি দেবী পলাতক হলে তাঁর পরিবারের সদস্যরা দীনেশের বিরুদ্ধেই গার্হস্থ্য হিংসার অভিযোগ তুলে পুলিশের দ্বারস্থ হন। অভিযোগ ওঠে যে স্ত্রীকে খুন করেছে দীনেশ। অভিযোগের ভিত্তিতে দীনেশকে গ্রেফতারও করে পুলিশ। এদিকে শান্তির বাবার অভিযোগ, গতবছর শান্তির উপর পণ চেয়ে চাপ সৃষ্টি করে দীনেশ। অভিযোগ, দীনেশ নাকি ৫০ হাজার টাকা এবং একটি বাইক চায় শান্তির কাছে। তা না দেওয়া হলে শান্তির উপর অত্যাচার করা হয়। শান্তির বাবার অভিযোগের ভিত্তিতেই এফআইআর দায়ের করে দীনেশকে হাজতে ভরা হয়।

আরও পড়ুন: ফের অশান্ত রাজস্থান, ইদে পতাকা লাগানোকে কেন্দ্র করে সংঘর্ষ যোধপুরে, জখম ৪ পুলিশ

তবে এই ঘটনার তদন্তে নেমে স্টেশন হাউজ অফিসারের খটকা লাগে। এরপরই তিনি টেকনিকাল টিমকে শান্তির ফোন ট্রেস করতে বলেন। টেকনিকাল টিমের নজরদারির সাহায্যে পুলিশ জানতে পারে যে ‘মৃত’ মহিলা আসলে পঞ্জাবের জলন্ধর জেলায় তাঁর প্রেমিকের সাথে থাকছেন। বিষয়টি প্রকাশ্যে আসার পর একটি বিহার পুলিশের তরফে দল গঠন করা হয় এবং জলন্ধর থেকে মহিলাকে মোতিহারিতে ফিরিয়ে আনা হয়।

বন্ধ করুন