বাংলা নিউজ > ঘরে বাইরে > Diwali fireworks: দীপাবলিতে যুবককে লক্ষ্য করে বাজি ফাটাল বন্ধুরা, হল মর্মান্তিক মৃত্যু

Diwali fireworks: দীপাবলিতে যুবককে লক্ষ্য করে বাজি ফাটাল বন্ধুরা, হল মর্মান্তিক মৃত্যু

মৃত সেই যুবক। ছবি এক্স 

ভিডিয়োতে দেখা যায়, যুবকের বন্ধুরা পিছন থেকে একটি পাইপের মধ্যে বিস্ফোরক ভর্তি করে তাকে লক্ষ্য করে নিক্ষেপ করে। বিস্ফোরণ ঘটায় ওই যুবক সঙ্গে সঙ্গে মাটিতে লুটিয়ে পড়েন। এরপর তার আর কোনও সাড়াশব্দ পাওয়া যায়নি। ঘটনাটি ঘটেছে রবিবার দিওয়ালির রাতে।

বাজির উৎসব দীপাবলিতে মর্মান্তিক মৃত্যু হল এক যুবকের। বন্ধুর সঙ্গে মজা করতে গিয়ে চূড়ান্ত পরিণতি হল যুবকের। লোহার পাইপের মধ্যে সালফার এবং পটাশ ভর্তি করে যুবককে লক্ষ্য করে ফাটানোর ফলে মৃত্যু হল ওই মুসলিম যুবকের । তড়িঘড়ি তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। ঘটনাটি ঘটেছে যোগীরাজ্য উত্তরপ্রদেশের গাজিয়াবাদে। মৃত যুবকের নাম আফজাল আনসারী (৩০)। অন্যদিকে, অভিযুক্ত যুবকের নাম প্রদীপ। পুরো ঘটনাটি সিসিটিভি ক্যামেরায় ধরা পড়েছে।

আরও পড়ুন: দিওয়ালির পর বিশ্বের সবচেয়ে দূষিত শহরের তালিকায় ৪ নম্বরে উঠল কলকাতা, দিল্লি কততে?

ভিডিয়োতে দেখা যায়, যুবকের বন্ধুরা পিছন থেকে একটি পাইপের মধ্যে বিস্ফোরক ভর্তি করে তাকে লক্ষ্য করে নিক্ষেপ করে। বিস্ফোরণ ঘটায় ওই যুবক সঙ্গে সঙ্গে মাটিতে লুটিয়ে পড়েন। এরপর তার আর কোনও সাড়াশব্দ পাওয়া যায়নি। ঘটনাটি ঘটেছে রবিবার দিওয়ালির রাতে। লিঙ্ক রোড থানা এলাকার অন্তর্গত ঝান্ডাপুরে একটি গলিতে উৎসব উদযাপন করছিল বেশ কয়েকজন যুবক। তা দেখে সেখানে যায় আফজাল। রাত ১১টার দিকে লোহার পাইপে সালফার ও পটাশ ভরে তারা বাজি ফাটাচ্ছিল। আফজাল সেখান থেকে যখন চলে আসছিল ঠিক সেই সময় প্রদীপ নামে ওই যুবক পেছন থেকে তাকে লক্ষ্য করে পাইপ ছোড়ে।

এই বিস্ফোরণের ফলে পায়ে গুরুতর আঘাত পায় আফজাল। তার পায়ের পিছনের শিরা ছিঁড়ে যায়। পিছন থেকে আতশবাজির ফলে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। তড়িঘড়ি তাকে নিকটবর্তী হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকরা তাঁকে মৃত ঘোষণা করেন। অতিরিক্ত রক্তক্ষরণের কারণে তার মৃত্যু হয়েছে বলে জানিয়েছেন চিকিৎসকরা। জানা গিয়েছে, আফজাল ঝাড়খণ্ডের বাসিন্দা। গত ২৫ বছর ধরে গাজিয়াবাদে বসবাস করছিলেন। ঘটনায় ঝাড়খণ্ডে তার আত্মীয়দের খবর দিয়েছে পুলিশ। ঘটনাটি সম্পর্কে ঝাড়খণ্ডে তার আত্মীয়দের জানিয়েছে এবং মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। এই ঘটনায় পুলিশ প্রায় ৩ জনকে আটক করেছে। পুলিশ জানিয়েছে, যে ঘটনাটি ফৌজদারি অপরাধ। কারণ এটি একটি দুর্ঘটনা নয়। এই ঘটনায় হত্যার মামলা এখনও নথিভুক্ত করা হয়নি। তবে অপরাধমূলক হত্যা মামলা নথিভুক্ত করা হবে। অভিযুক্তদের গ্রেফতারের জন্য একটি দল গঠন করা হয়েছে। ঘটনায় আরও কারা জড়িত তা খতিয়ে দেখছে পুলিশ। এর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। যদিও পরিবারের তরফে এখনও পর্যন্ত থানায় অভিযোগ দায়ের হয়নি।

ঘরে বাইরে খবর

Latest News

টাকার জন্য অধিনায়ককে ছেড়ে দেওয়া, শামির চোট, ঋদ্ধির অফ ফর্ম…GT-র ব্যর্থতার কারণ ‘চিচিং ফাঁক-খেলা শেষ’, প্রচারের শেষ বেলায় নয়া ইঙ্গিত অভিষেকের আইসিসি টি২০ বিশ্বকাপে গত ৮বার ভারতের পারফরমেন্স কেমন? গত তিন টি২০ বিশ্বকাপে ভারতের সেরা ব্যাটার কে? ৩ বছর আগেই গোপনে রুক্মিণীকে বিয়ে, রয়েছে সন্তানও! দেবের ব্যক্তিগত জীবন নিয়ে হইচই UPI ও ডিজিটাল ব্যাঙ্কিং চালু করছে Jio ফিনান্স! অনলাইন পেমেন্টেও আম্বানি বিপ্লব? 'সেপ্টাম'-এ সুন্দরী সোহিনী Bvlgari ইভেন্টে নিজের গ্ল্যামারে লাইমলাইট কাড়লেন বেবো, পোশাকে হলিউডি ছোঁয়া মন খারাপ? দেখে নিন এই ৮ দমফাটা হাসির বলিউড ছবি কন্যাকুমারীতে ধ্যানমগ্ন মোদী, শুভ্র পোশাকে দাঁড়ালেন বিবেকানন্দর মূর্তির সামনে

Latest IPL News

টাকার জন্য অধিনায়ককে ছেড়ে দেওয়া, শামির চোট, ঋদ্ধির অফ ফর্ম…GT-র ব্যর্থতার কারণ ভুল দল বাছাই, সঠিক নেতার অভাব, দায়িত্বজ্ঞানহীন ম্যাক্সওয়েল,RCB-র ব্যর্থতার কারণ সরাসরি রিটেনশন নয়, তার বদলে বরং....'প্লেয়ারদের স্বার্থে' নিলামের প্রস্তাব KKR-এর ডেটা গুরুত্বপূর্ণ,তবে মাঠে অধিনায়কই বস-গম্ভীরকে নিয়ে হইচইয়ের মাঝে দাবি KKR কোচের ধোনি, জাদেজাদের নেতৃত্ব দেওয়াটা কতটা কঠিন চ্যালেঞ্জ ছিল? মুখ খুললেন রুতুরাজ দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.