বাংলা নিউজ > ছবিঘর > শ্রাবন্তীকে অশ্লীল মেসেজ পাঠানোর মামলায় খুলনা থেকে গ্রেফতার বাংলাদেশি যুবক

শ্রাবন্তীকে অশ্লীল মেসেজ পাঠানোর মামলায় খুলনা থেকে গ্রেফতার বাংলাদেশি যুবক

  • মাহাবুব রহমানের পাঁচ দিনের পুলিশ হেফাজত মঞ্জুর করেছে খুলনার মেট্রোপ‌লিটন ম‌্যা‌জিস্ট্রেট। সেপ্টেম্বর মাসে বাংলাদেশ হাই কমিশানে অভিযোগ দায়ের করেছিলেন শ্রাবন্তী। 
শ্রাবন্তীর বিয়ে ভাঙার খবরে যখন শোরগোল টলিউডে তখন খানিকটা স্বস্তির খবর এল ওপার বাংলা থেকে। বৃহস্পতিবার বাংলাদেশ পুলিশ গ্রেফতার করল অভিনেত্রীকে মোবাইল ফোলে একাধিক অশ্লীল মেসেজ পাঠানো যুবককে। অভিযুক্তর নাম মাহাবুব রহমান। (ছবি-ইনস্টাগ্রাম) 
1/6শ্রাবন্তীর বিয়ে ভাঙার খবরে যখন শোরগোল টলিউডে তখন খানিকটা স্বস্তির খবর এল ওপার বাংলা থেকে। বৃহস্পতিবার বাংলাদেশ পুলিশ গ্রেফতার করল অভিনেত্রীকে মোবাইল ফোলে একাধিক অশ্লীল মেসেজ পাঠানো যুবককে। অভিযুক্তর নাম মাহাবুব রহমান। (ছবি-ইনস্টাগ্রাম) 
সোশ্যাল মিডিয়ায় হামেশাই ট্রোলিং বা বুলিংয়ের মুখে পড়তে হয় সেলেবদের। তবে এই ক্ষেত্রে মামলা সোশ্যাল মিডিয়ার গন্ডি ছাড়িয়ে পৌঁছেছিল শ্রাবন্তীর একদম ব্যক্তিগত জীবনের গন্ডিতে। নায়িকার ব্যক্তিগত মোবাইল নম্বরে কুপ্রস্তাব আসছিল বাংলাদেশের মোবাইল নম্বর থেকে। এরপর বাধ্য হয়ে সেপ্টেম্বর মাসে বাংলাদেশ হাই কমিশনারের দ্বারস্থ হয়েছিলেন শ্রাবন্তী। 
2/6সোশ্যাল মিডিয়ায় হামেশাই ট্রোলিং বা বুলিংয়ের মুখে পড়তে হয় সেলেবদের। তবে এই ক্ষেত্রে মামলা সোশ্যাল মিডিয়ার গন্ডি ছাড়িয়ে পৌঁছেছিল শ্রাবন্তীর একদম ব্যক্তিগত জীবনের গন্ডিতে। নায়িকার ব্যক্তিগত মোবাইল নম্বরে কুপ্রস্তাব আসছিল বাংলাদেশের মোবাইল নম্বর থেকে। এরপর বাধ্য হয়ে সেপ্টেম্বর মাসে বাংলাদেশ হাই কমিশনারের দ্বারস্থ হয়েছিলেন শ্রাবন্তী। 
জানা গিয়েছে কলকাতা থেকে বাংলাদেশের হাইকমিশনার শ্রাবন্তীর অভিযোগ ফরোয়ার্ড করেছিলেন সেদেশের স্বরাষ্ট্র মন্ত্রকে। এরপর তা পৌঁছায় পুলিশ হেড কোয়ার্টার্সে। অভিযোগ খতিয়ে দেখে খুলনা মেট্রোপলিটন পুলিশের সোনাডাঙ্গা মডেল থানায় গত ১৬ নভেম্বর মামলা রুজু করে পুলিশ। (ছবি-ইনস্টাগ্রাম-srabanti.smile)
3/6জানা গিয়েছে কলকাতা থেকে বাংলাদেশের হাইকমিশনার শ্রাবন্তীর অভিযোগ ফরোয়ার্ড করেছিলেন সেদেশের স্বরাষ্ট্র মন্ত্রকে। এরপর তা পৌঁছায় পুলিশ হেড কোয়ার্টার্সে। অভিযোগ খতিয়ে দেখে খুলনা মেট্রোপলিটন পুলিশের সোনাডাঙ্গা মডেল থানায় গত ১৬ নভেম্বর মামলা রুজু করে পুলিশ। (ছবি-ইনস্টাগ্রাম-srabanti.smile)
আজ দুপুরে ৩৩ বছর বয়সী মাহাবুবুর রহমানকে গ্রেফতার করে পুলিশ। এরপর অভিযুক্তকে আদালতে তোলা হলে পুলিশের দাবি মেনে খুলনার মেট্রোপ‌লিটন ম‌্যা‌জিস্ট্রেট ৫ দিনের পুলিশ রিম্যান্ড মঞ্জুর করেছে।  (ছবি-ইনস্টাগ্রাম) 
4/6আজ দুপুরে ৩৩ বছর বয়সী মাহাবুবুর রহমানকে গ্রেফতার করে পুলিশ। এরপর অভিযুক্তকে আদালতে তোলা হলে পুলিশের দাবি মেনে খুলনার মেট্রোপ‌লিটন ম‌্যা‌জিস্ট্রেট ৫ দিনের পুলিশ রিম্যান্ড মঞ্জুর করেছে।  (ছবি-ইনস্টাগ্রাম) 
 শ্রাবন্তী সেই সময় জানিয়েছিলেন  হোয়াটসঅ্যাপে পাঠানো সেই সব মেসেজে যে শুধু নায়িকাকে ব্যক্তিগত আক্রমণ করা হয়েছে তা নয়, সঙ্গে ভারতকেও গালমন্দ করা হয়েছে। শুরুর দিকে অবশ্য সেই স্টকারদের পাত্তা দিতে চাননি শ্রাবন্তী। নম্বর ব্লক করে দিয়েছেন, কিন্তু একাধিক নম্বর ব্লক করলেও নিত্য নতুন নম্বর থেকে অশ্লীল মেসেজ পাঠিয়ে শ্রাবন্তীকে হেনস্তা করবার চেষ্টা চালাচ্ছিল আজ বাংলাদেশ পুলিশের হাতে গ্রেফতার মাহাবুব রহমান।(ছবি-ইনস্টাগ্রাম srabanti.smile)
5/6 শ্রাবন্তী সেই সময় জানিয়েছিলেন  হোয়াটসঅ্যাপে পাঠানো সেই সব মেসেজে যে শুধু নায়িকাকে ব্যক্তিগত আক্রমণ করা হয়েছে তা নয়, সঙ্গে ভারতকেও গালমন্দ করা হয়েছে। শুরুর দিকে অবশ্য সেই স্টকারদের পাত্তা দিতে চাননি শ্রাবন্তী। নম্বর ব্লক করে দিয়েছেন, কিন্তু একাধিক নম্বর ব্লক করলেও নিত্য নতুন নম্বর থেকে অশ্লীল মেসেজ পাঠিয়ে শ্রাবন্তীকে হেনস্তা করবার চেষ্টা চালাচ্ছিল আজ বাংলাদেশ পুলিশের হাতে গ্রেফতার মাহাবুব রহমান।(ছবি-ইনস্টাগ্রাম srabanti.smile)
শ্রাবন্তীর ওপার বাংলাতেও নিয়মিত যাতায়াত রয়েছে। ইন্দো-বাংলাদেশ যৌথ প্রযোজনায় তৈরি শিকারি ছবিতে অভিনয় করে ওপার বাংলার মানুষ মন জিতে নিয়েছিলেন টলিগঞ্জের এই সুন্দরী নায়িকা। সম্প্রতি ‘বিক্ষোভ’ বলে একটি বাংলাদেশের ছবিতেও কাজ করছেন নায়িকা। করোনা পরিস্থিতিতে আপাতত বন্ধ রয়েছে ছবির শেষ পর্বের শ্যুটিংয়ের কাজ। (ছবি-ইনস্টাগ্রাম)
6/6শ্রাবন্তীর ওপার বাংলাতেও নিয়মিত যাতায়াত রয়েছে। ইন্দো-বাংলাদেশ যৌথ প্রযোজনায় তৈরি শিকারি ছবিতে অভিনয় করে ওপার বাংলার মানুষ মন জিতে নিয়েছিলেন টলিগঞ্জের এই সুন্দরী নায়িকা। সম্প্রতি ‘বিক্ষোভ’ বলে একটি বাংলাদেশের ছবিতেও কাজ করছেন নায়িকা। করোনা পরিস্থিতিতে আপাতত বন্ধ রয়েছে ছবির শেষ পর্বের শ্যুটিংয়ের কাজ। (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি