বাংলা নিউজ > ছবিঘর > বুর্জ খলিফায় ফ্ল্যাট,৩ কোটির আংটি: শিল্পাকে দেওয়া রাজের দামী উপহার চমকে দেবে!

বুর্জ খলিফায় ফ্ল্যাট,৩ কোটির আংটি: শিল্পাকে দেওয়া রাজের দামী উপহার চমকে দেবে!

  • হাজার হাজার কোটির সম্পত্তির মালিক রাজ কুন্দ্রা, স্ত্রীকে কোটি টাকার উপহার দিতেও কসুর করেন না। শিল্পা শেট্টিকে দেওয়া রাজের দামী উপহারের তালিকা মাথা ঘুরিয়ে দেবে আপনার!
পর্ন ভিডিয়ো তৈরি ও তা অ্যাপের মাধ্যমে ছড়িয়ে দেওয়ার অভিযোগে আপতত মুম্বই পুলিশের হেফাজতে ব্যবসায়ী রাজ কুন্দ্রা, বিতর্কে বারবার উঠে আসছে তাঁর স্ত্রী শিল্পা শেট্টির নামও। দীর্ঘ ১২ বছরের দাম্পত্য জীবনে শিল্পাকে অঢেল দামী উপহারে ভরিয়ে দিয়েছেন রাজ। লন্ডনের ম্যানসন থেকে বুর্জ খলিজার বিলাশবহুল অ্যাপার্টমেন্ট, তালিকা মাথায় ঘুরিয়ে দেবে আম জনতার। 
1/9পর্ন ভিডিয়ো তৈরি ও তা অ্যাপের মাধ্যমে ছড়িয়ে দেওয়ার অভিযোগে আপতত মুম্বই পুলিশের হেফাজতে ব্যবসায়ী রাজ কুন্দ্রা, বিতর্কে বারবার উঠে আসছে তাঁর স্ত্রী শিল্পা শেট্টির নামও। দীর্ঘ ১২ বছরের দাম্পত্য জীবনে শিল্পাকে অঢেল দামী উপহারে ভরিয়ে দিয়েছেন রাজ। লন্ডনের ম্যানসন থেকে বুর্জ খলিজার বিলাশবহুল অ্যাপার্টমেন্ট, তালিকা মাথায় ঘুরিয়ে দেবে আম জনতার। 
যে বুর্জ খলিফায় একদিন থাকতে পকেটে টান পড়ে মানুষের, সেই বুর্জ খলিফায় ৫০ কোটি টাকা দিয়ে শিল্পাকে একটি ফ্ল্যাট উপহার হিসাবে দিয়েছিলেন রাজ কুন্দ্রা। বিবাহবার্ষিকীতে স্ত্রীকে  এই দামী উপহার দিয়েছিলেন অভিযুক্ত রাজ কুন্দ্রা। বুর্জ খলিফার ১৮ তলায় রয়েছে রাজ-শিল্পার এই সাজানো অ্যাপার্টমেন্ট।
2/9যে বুর্জ খলিফায় একদিন থাকতে পকেটে টান পড়ে মানুষের, সেই বুর্জ খলিফায় ৫০ কোটি টাকা দিয়ে শিল্পাকে একটি ফ্ল্যাট উপহার হিসাবে দিয়েছিলেন রাজ কুন্দ্রা। বিবাহবার্ষিকীতে স্ত্রীকে  এই দামী উপহার দিয়েছিলেন অভিযুক্ত রাজ কুন্দ্রা। বুর্জ খলিফার ১৮ তলায় রয়েছে রাজ-শিল্পার এই সাজানো অ্যাপার্টমেন্ট।
আরাম এবং বিলাশবহুলতার সঠিক উদাহরণ অভিনেত্রী শিল্পা শেট্টি এবং ব্যবসায়ী রাজ কুন্দ্রার সাগর ঘেঁষা জুহুর বাংলো। কয়েক শো কোটি টাকার এই বাংলো শিল্পাকে উপহার দিয়েছেন রাজ। সাগরমুখী অ্যাপার্টমেন্ট পছন্দ শিল্পার, তাই স্ত্রীর ইচ্ছাপূরণে খামতি রাখেননি রাজ কুন্দ্রা।
3/9আরাম এবং বিলাশবহুলতার সঠিক উদাহরণ অভিনেত্রী শিল্পা শেট্টি এবং ব্যবসায়ী রাজ কুন্দ্রার সাগর ঘেঁষা জুহুর বাংলো। কয়েক শো কোটি টাকার এই বাংলো শিল্পাকে উপহার দিয়েছেন রাজ। সাগরমুখী অ্যাপার্টমেন্ট পছন্দ শিল্পার, তাই স্ত্রীর ইচ্ছাপূরণে খামতি রাখেননি রাজ কুন্দ্রা।
 শিল্পাকে বিয়ের প্রস্তাব দেওয়ার জন্য প্যারিসে একটা গোটা সাততারা হোটেল (লে গ্র্যান্ড) বুক করেছিলেন রাজ। এবং শিল্পার হাতে যে হীরের আংটি পরিয়ে দিয়েছিলেন সেই এনগেজমেন্ট রিং-এর দাম শোনা যায় ৩ কোটি টাকা। হামেশাই এই আংটি ঝলমল করে শিল্পার আঙুলে। (ছবি-ইনস্টাগ্রাম)
4/9 শিল্পাকে বিয়ের প্রস্তাব দেওয়ার জন্য প্যারিসে একটা গোটা সাততারা হোটেল (লে গ্র্যান্ড) বুক করেছিলেন রাজ। এবং শিল্পার হাতে যে হীরের আংটি পরিয়ে দিয়েছিলেন সেই এনগেজমেন্ট রিং-এর দাম শোনা যায় ৩ কোটি টাকা। হামেশাই এই আংটি ঝলমল করে শিল্পার আঙুলে। (ছবি-ইনস্টাগ্রাম)
২০০৯ সালে শিল্পা শেট্টির সঙ্গে ধুমধাম করে সাত পাকে বাঁধা পড়েন রাজ কুন্দ্রা। বিয়ের দিন যে লেহেঙ্গা শিল্পাকে রাজ উপহার দিয়েছিলেন তার মূল্য ৫০ লক্ষ টাকা। সোনা দিয়ে মোড়া এই লাল লেহেঙ্গা! (ছবি- ইনস্টাগ্রাম)
5/9২০০৯ সালে শিল্পা শেট্টির সঙ্গে ধুমধাম করে সাত পাকে বাঁধা পড়েন রাজ কুন্দ্রা। বিয়ের দিন যে লেহেঙ্গা শিল্পাকে রাজ উপহার দিয়েছিলেন তার মূল্য ৫০ লক্ষ টাকা। সোনা দিয়ে মোড়া এই লাল লেহেঙ্গা! (ছবি- ইনস্টাগ্রাম)
শুধু মুম্বই বা বুর্জ খলিফা-তেই নয় লন্ডনে একটি সাত বেডরুমের বিশাল অ্যাপার্টমেন্ট রয়েছে রাজ-শিল্পার। সারে'র ওয়েব্রিজে অবস্থিত এই বাড়ির নামও ‘রাজ-মহল’। এটিও শিল্পাকেই উপহার হিসাবে দিয়েছেন রাজ।  
6/9শুধু মুম্বই বা বুর্জ খলিফা-তেই নয় লন্ডনে একটি সাত বেডরুমের বিশাল অ্যাপার্টমেন্ট রয়েছে রাজ-শিল্পার। সারে'র ওয়েব্রিজে অবস্থিত এই বাড়ির নামও ‘রাজ-মহল’। এটিও শিল্পাকেই উপহার হিসাবে দিয়েছেন রাজ।  
দামী গাড়ির শখ রয়েছে শিল্পার। নায়িকার বিলাসবহুল দামি গাড়ির সংখ্যা প্রচুর। যার মধ্যে BMW Z4 মডেলটিও রয়েছে অভিনেত্রীর, সেগুলির বেশিরভাগই উপহার হিসাবে দিয়েছেন রাজ কুন্দ্রা। 
7/9দামী গাড়ির শখ রয়েছে শিল্পার। নায়িকার বিলাসবহুল দামি গাড়ির সংখ্যা প্রচুর। যার মধ্যে BMW Z4 মডেলটিও রয়েছে অভিনেত্রীর, সেগুলির বেশিরভাগই উপহার হিসাবে দিয়েছেন রাজ কুন্দ্রা। 
হাতে গোনা যে কয়েকজন বলিউড তারকার প্রাইভেট জেট রয়েছে তার মধ্যে অন্যতম শিল্পা। বিয়ের পর অভিনেত্রীকে এটি উপহার হিসাবে দিয়েছেন রাজ কুন্দ্রা। 
8/9হাতে গোনা যে কয়েকজন বলিউড তারকার প্রাইভেট জেট রয়েছে তার মধ্যে অন্যতম শিল্পা। বিয়ের পর অভিনেত্রীকে এটি উপহার হিসাবে দিয়েছেন রাজ কুন্দ্রা। 
ছেলে বিহান ও মেয়ে শমিসাকে নিয়ে সাজানো সংসার শিল্পা-রাজের, কিন্তু সেখানে আচমকাই জমাট বেঁধেছে কালো মেঘ। অতীতেও বহুবার বিতর্কে জড়িয়েছেন এই জুটি, কিন্তু পর্নোগ্রাফি ব্যবসার সঙ্গে জড়িয়ে থাকবার মতো গুরুতর অভিযোগের তীরে আপতত বিদ্ধ তারকা দম্পতি। (ফাইল ছবি) (PTI)
9/9ছেলে বিহান ও মেয়ে শমিসাকে নিয়ে সাজানো সংসার শিল্পা-রাজের, কিন্তু সেখানে আচমকাই জমাট বেঁধেছে কালো মেঘ। অতীতেও বহুবার বিতর্কে জড়িয়েছেন এই জুটি, কিন্তু পর্নোগ্রাফি ব্যবসার সঙ্গে জড়িয়ে থাকবার মতো গুরুতর অভিযোগের তীরে আপতত বিদ্ধ তারকা দম্পতি। (ফাইল ছবি) (PTI)
অন্য গ্যালারিগুলি