বাংলা নিউজ > ছবিঘর > প্রেমে পড়েছেন অভিকা গোর, চলুন পরিচয় সেরে ফেলি তাঁর প্রেমিক মিলিন্দের সঙ্গে?

প্রেমে পড়েছেন অভিকা গোর, চলুন পরিচয় সেরে ফেলি তাঁর প্রেমিক মিলিন্দের সঙ্গে?

  • মিলিন্দ চাঁদওয়ানি-র সঙ্গে অভিকার রসায়নে মুগ্ধ নেটনাগরিকরাও!
জনপ্রিয় ধারাবাহিক ‘বালিকা বধু’র সেই ছোট্ট আনন্দীকে মনে আছে? সেই আনন্দী থুরি অভিকা গোর এখন ২৩ বছরের। ‘বালিকা বধু’র 'শ্বশুরাল সিমর কা' ধারাবাহিকেও অভিনয় করেন অভিকা। দেখা গিয়েছিল টিভি রিয়েলিটি শো 'ঝলক দিখলা যা'-তে। সঙ্গে অভিনয় করেছেন বেশ কিছু তেলেগু ছবিতে। যদিও এবার কথা হচ্ছে, অভিকার লাভ লাইফ নিয়ে। প্রেমে পড়েছেন টেলিভিশনের এই জনপ্রিয় মুখ। আসুন পরিচয় করে নেই অভিকার জীবনসঙ্গীর সঙ্গে। 
1/6জনপ্রিয় ধারাবাহিক ‘বালিকা বধু’র সেই ছোট্ট আনন্দীকে মনে আছে? সেই আনন্দী থুরি অভিকা গোর এখন ২৩ বছরের। ‘বালিকা বধু’র 'শ্বশুরাল সিমর কা' ধারাবাহিকেও অভিনয় করেন অভিকা। দেখা গিয়েছিল টিভি রিয়েলিটি শো 'ঝলক দিখলা যা'-তে। সঙ্গে অভিনয় করেছেন বেশ কিছু তেলেগু ছবিতে। যদিও এবার কথা হচ্ছে, অভিকার লাভ লাইফ নিয়ে। প্রেমে পড়েছেন টেলিভিশনের এই জনপ্রিয় মুখ। আসুন পরিচয় করে নেই অভিকার জীবনসঙ্গীর সঙ্গে। 
বর্তমানে মিলিন্দ চাঁদওয়ানির সঙ্গে সম্পর্কে আছেন অভিকা। সোশ্যাল মিডিয়ায় একে-অপরের সঙ্গে ছবিও শেয়ার করেন। তাঁদের দুষ্টুমিষ্টি PDA বেশ পছন্দও করেন নেটনাগরিকরা। 
2/6বর্তমানে মিলিন্দ চাঁদওয়ানির সঙ্গে সম্পর্কে আছেন অভিকা। সোশ্যাল মিডিয়ায় একে-অপরের সঙ্গে ছবিও শেয়ার করেন। তাঁদের দুষ্টুমিষ্টি PDA বেশ পছন্দও করেন নেটনাগরিকরা। 
কে এই মিলিন্দ চাঁদওয়ানি? পেশায় সমাজকর্মী অভিকার প্রেমিক। মিলিন্দ ইঞ্জিনিয়ারিং শেষ করে এমবিএ করেন। এরপরে একজন সামাজকর্মী হিসেবে এনজিওতে কাজ শুরু করেন। সেই সূত্রেই আলাপ হয় অভিকার সঙ্গে। তারপর বন্ধুত্ব। (ছবি-ইনস্টাগ্রাম)
3/6কে এই মিলিন্দ চাঁদওয়ানি? পেশায় সমাজকর্মী অভিকার প্রেমিক। মিলিন্দ ইঞ্জিনিয়ারিং শেষ করে এমবিএ করেন। এরপরে একজন সামাজকর্মী হিসেবে এনজিওতে কাজ শুরু করেন। সেই সূত্রেই আলাপ হয় অভিকার সঙ্গে। তারপর বন্ধুত্ব। (ছবি-ইনস্টাগ্রাম)
২০২০ সালে অভিকা নিজেই সকলকে জানিয়েছিলেন এই সম্পর্কের কথা। অভিকা জানিয়েছেন, হায়দরাবাদে তাঁদের প্রথম দেখা। প্রথম দেখাতে প্রেম না-হলেও অভিকাই নিজের মনের কথা জানিয়েছিলেন মিলিন্দকে। অভিনেত্রীর কথায়, ‘আমিই প্রথম বলেছিলাম ভালবাসি। ঠিক যেন দক্ষিণী ছবির মতো। যেখানে নায়িকা নায়ককে প্রেমের ইজহার করে। এবং হিরো বুঝতে পারে সেও প্রেমে পড়েছে হিরোইনের।’
4/6২০২০ সালে অভিকা নিজেই সকলকে জানিয়েছিলেন এই সম্পর্কের কথা। অভিকা জানিয়েছেন, হায়দরাবাদে তাঁদের প্রথম দেখা। প্রথম দেখাতে প্রেম না-হলেও অভিকাই নিজের মনের কথা জানিয়েছিলেন মিলিন্দকে। অভিনেত্রীর কথায়, ‘আমিই প্রথম বলেছিলাম ভালবাসি। ঠিক যেন দক্ষিণী ছবির মতো। যেখানে নায়িকা নায়ককে প্রেমের ইজহার করে। এবং হিরো বুঝতে পারে সেও প্রেমে পড়েছে হিরোইনের।’
কবে বিয়ে করছেন তাঁরা? অভিকা জানিয়েছেন, এখনই বিয়ের কোনও পরিকল্পনা নেই। তবে তিনি মিলিন্দের জন্য এতটাই পাগল যে, মিলিন্দ যদি আগামীকালও এসে বলেন ‘চল বিয়ে করি’ তবে একপায়ে রাজি হয়ে যাবেন। 
5/6কবে বিয়ে করছেন তাঁরা? অভিকা জানিয়েছেন, এখনই বিয়ের কোনও পরিকল্পনা নেই। তবে তিনি মিলিন্দের জন্য এতটাই পাগল যে, মিলিন্দ যদি আগামীকালও এসে বলেন ‘চল বিয়ে করি’ তবে একপায়ে রাজি হয়ে যাবেন। 
নেটিজেনদেরও মনে ধরেছে মিলিন্দ-অভিকার জুটি। তাঁরাও অপেক্ষা করছেন চার হাত এক হওয়ার। 
6/6নেটিজেনদেরও মনে ধরেছে মিলিন্দ-অভিকার জুটি। তাঁরাও অপেক্ষা করছেন চার হাত এক হওয়ার। 
অন্য গ্যালারিগুলি