বাংলা নিউজ > ছবিঘর > উরুর ভাঁজে সুবিশাল ট্যাটু, গোলাপি বিকিনিতে আগুন ঝরাচ্ছেন নুসরত ভারুচা

উরুর ভাঁজে সুবিশাল ট্যাটু, গোলাপি বিকিনিতে আগুন ঝরাচ্ছেন নুসরত ভারুচা

  • বিকিনি এবং খোল চুলে পারদ চড়াচ্ছেন অভিনেত্রী নুসরত ভারুচা। সবচেয়ে বেশি নজর কাড়াল নুসরতের উরুর সুবিশাল ট্যাটু। 
গত কয়েক সপ্তাহে একঝাঁক বলি সুন্দরীর দেখা মিলেছে মলদ্বীপের সমুদ্র সৈকতে। এবার মলদ্বীপে ছুটি কাটানোর ছবি পোস্ট করলেন অভিনেত্রী নুসরত ভারুচা। নায়িকার বোল্ড অবতার দেখে কুপোকাত ভক্তরা। 
1/11গত কয়েক সপ্তাহে একঝাঁক বলি সুন্দরীর দেখা মিলেছে মলদ্বীপের সমুদ্র সৈকতে। এবার মলদ্বীপে ছুটি কাটানোর ছবি পোস্ট করলেন অভিনেত্রী নুসরত ভারুচা। নায়িকার বোল্ড অবতার দেখে কুপোকাত ভক্তরা। 
অতীতের ছবি নিজের সামাজিক মাধ্যমে পোস্ট করে এখন চর্চার শিরোনামে অভিনেত্রী নুসরত ভারুচা। নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে পরিষ্কার লিখে দিয়েছেন অভিনেত্রী- এটা নিছকই তাঁর স্মৃতিচারণা আর অতীত বিলাস! ছবি-ইনস্টাগ্রাম
2/11অতীতের ছবি নিজের সামাজিক মাধ্যমে পোস্ট করে এখন চর্চার শিরোনামে অভিনেত্রী নুসরত ভারুচা। নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে পরিষ্কার লিখে দিয়েছেন অভিনেত্রী- এটা নিছকই তাঁর স্মৃতিচারণা আর অতীত বিলাস! ছবি-ইনস্টাগ্রাম
 নীল জলরাশির মাঝে গোলাপি টুৃ-পিসে আবেদনময়ী নুসরত। সম্প্রতি নিজের সামাজিক মাধ্যমে  বিকিনিতে সমুদ্রের ধারে বসে একাধিক ছবি পোস্ট করতে দেখা যায় ‘ছলাং'-এর অভিনেত্রীকে।
3/11 নীল জলরাশির মাঝে গোলাপি টুৃ-পিসে আবেদনময়ী নুসরত। সম্প্রতি নিজের সামাজিক মাধ্যমে  বিকিনিতে সমুদ্রের ধারে বসে একাধিক ছবি পোস্ট করতে দেখা যায় ‘ছলাং'-এর অভিনেত্রীকে।
ঠিক এক বছর আগে মলদ্বীপে ছুটি কাটাতে গিয়েছিলেন নুসরত। স্মৃতি রোমন্থন করে এতদিনে সেই সব মুহূর্তের ছবি সামনে আনলেন। পিছনে যতদূর দেখা যায় দূর-দূরান্ত পর্যন্ত নীল জলরাশি।
4/11ঠিক এক বছর আগে মলদ্বীপে ছুটি কাটাতে গিয়েছিলেন নুসরত। স্মৃতি রোমন্থন করে এতদিনে সেই সব মুহূর্তের ছবি সামনে আনলেন। পিছনে যতদূর দেখা যায় দূর-দূরান্ত পর্যন্ত নীল জলরাশি।
গোলাপি বিকিনির সঙ্গে সাদা ট্রান্সপ্যারেন্ট শ্রাগ। নাভির নীচে, কুঁচকি থেকে উরু পর্যন্ত বিস্তৃত ট্যাটু শো করতে দেখা যাচ্ছে অভিনেত্রীকে।
5/11গোলাপি বিকিনির সঙ্গে সাদা ট্রান্সপ্যারেন্ট শ্রাগ। নাভির নীচে, কুঁচকি থেকে উরু পর্যন্ত বিস্তৃত ট্যাটু শো করতে দেখা যাচ্ছে অভিনেত্রীকে।
আবার কখনো সমুদ্রের তীরে বসে সুইমিং পুলের জলে ব্রেকফাস্ট উপভোগ করতে দেখা যাচ্ছে বি-টাউনের নায়িকাকে। 
6/11আবার কখনো সমুদ্রের তীরে বসে সুইমিং পুলের জলে ব্রেকফাস্ট উপভোগ করতে দেখা যাচ্ছে বি-টাউনের নায়িকাকে। 
জলের তলায় রঙিন বিকিনিতে লাস্যময়ী রূপে ধরা আন্ডার ওয়াটার ডাইভিং করতে দেখা যায় নুসরতকে। 
7/11জলের তলায় রঙিন বিকিনিতে লাস্যময়ী রূপে ধরা আন্ডার ওয়াটার ডাইভিং করতে দেখা যায় নুসরতকে। 
একের পর এক ছবিতে পারদ মলদ্বীপের সমুদ্র সৈকতের পারদ চড়াতে দেখা গিয়েছে অভিনেত্রীকে।
8/11একের পর এক ছবিতে পারদ মলদ্বীপের সমুদ্র সৈকতের পারদ চড়াতে দেখা গিয়েছে অভিনেত্রীকে।
নিজের সামাজিক মাধ্যমে নিত্য নতুন ফটো পোস্ট করে মেলে ধরতে দেখা যায় অভিনেত্রীকে।
9/11নিজের সামাজিক মাধ্যমে নিত্য নতুন ফটো পোস্ট করে মেলে ধরতে দেখা যায় অভিনেত্রীকে।
 সাহসী আর বোল্ড অবতারে প্রায়ই লেন্সবন্দি হন তিনি। ব্রাউন বিকিনির ওপর কালো শ্রাগ পরেও ফটোশ্যুট করতে দেখা যায় নুসরতকে।
10/11 সাহসী আর বোল্ড অবতারে প্রায়ই লেন্সবন্দি হন তিনি। ব্রাউন বিকিনির ওপর কালো শ্রাগ পরেও ফটোশ্যুট করতে দেখা যায় নুসরতকে।
বলিউডে দাপিয়ে কাজ করছেন নসুসরত। সম্প্রতি নুসরত ভারুচা ও রাজকুমার রাও-এর 'ছলাং' যথেষ্ট ভালো রিভিউ পেয়েছে দর্শকদের কাছে।
11/11বলিউডে দাপিয়ে কাজ করছেন নসুসরত। সম্প্রতি নুসরত ভারুচা ও রাজকুমার রাও-এর 'ছলাং' যথেষ্ট ভালো রিভিউ পেয়েছে দর্শকদের কাছে।
অন্য গ্যালারিগুলি