বাংলা নিউজ > ছবিঘর > 'বনবিবি'-র বিধবা গ্রামে শ্যুটে পার্নো-দিব্যেন্দু, খোশমেজাজে ইউনিট, দেখুন ছবি

'বনবিবি'-র বিধবা গ্রামে শ্যুটে পার্নো-দিব্যেন্দু, খোশমেজাজে ইউনিট, দেখুন ছবি

  • বর্তমানের সামাজিক প্রেক্ষাপটে সুন্দরবনের লোকগাথা ও তার বিভিন্ন চরিত্রকে ‘বনবিবি’ ছবিতে তুলে ধরবেন পরিচালক রাজদীপ ঘোষ। ছবির শ্যুটিংয়ে দেখা মিলল পার্নো মিত্র ও জনপ্রিয় বলি-অভিনেতা দিব্যেন্দু ভট্টাচার্য-র।
'বনবিবি'-র বিধবা গ্রামে শ্যুটিংয়ের ফাঁকে পার্নো মিত্র।
1/10'বনবিবি'-র বিধবা গ্রামে শ্যুটিংয়ের ফাঁকে পার্নো মিত্র।
'বনবিবি'-র বিধবা গ্রামে শ্যুটিংয়ের ফাঁকে পার্নো মিত্র। বাংলা ছবিতে কাজ করতে পেরে দারুণ খুশি 'মির্জাপুর', 'ক্রিমিন্যাল জাস্টিস' ওয়েব সিরিজ খ্যাত বলি অভিনেতা দিব্যেন্দু ভট্টাচার্য। শ্যুটিংয়ের ফাঁকে খোশমেজাজেই ধরা দিলেন তিনি।
2/10'বনবিবি'-র বিধবা গ্রামে শ্যুটিংয়ের ফাঁকে পার্নো মিত্র। বাংলা ছবিতে কাজ করতে পেরে দারুণ খুশি 'মির্জাপুর', 'ক্রিমিন্যাল জাস্টিস' ওয়েব সিরিজ খ্যাত বলি অভিনেতা দিব্যেন্দু ভট্টাচার্য। শ্যুটিংয়ের ফাঁকে খোশমেজাজেই ধরা দিলেন তিনি।
শ্যুটিং ব্রেকে জিরিয়ে নিচ্ছেন 'বনবিবি'-র বিধবা গ্রামের অধিবাসীরা।
3/10শ্যুটিং ব্রেকে জিরিয়ে নিচ্ছেন 'বনবিবি'-র বিধবা গ্রামের অধিবাসীরা।
জোর দোল খেলা চলছে বিধবা গ্রামে। রয়েছেন 'মহানায়ক' ধারাবাহিক খ্যাত অভিনেত্রী মিশকা হালিম-ও (বাঁ দিকে)। 'বনবিবি'-তে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে তাঁকে।
4/10জোর দোল খেলা চলছে বিধবা গ্রামে। রয়েছেন 'মহানায়ক' ধারাবাহিক খ্যাত অভিনেত্রী মিশকা হালিম-ও (বাঁ দিকে)। 'বনবিবি'-তে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে তাঁকে।
শ্যুটিংয়ে হাজির 'রেশম'-রুপী পার্নো।
5/10শ্যুটিংয়ে হাজির 'রেশম'-রুপী পার্নো।
শ্যুটিংয়ে হাজির 'রেশম'-রুপী পার্নো। এক টেকেই শট 'ওকে'। শ্যুটিংয়ের মাঝে নিজের ইউনিটের সঙ্গে খোশমেজাজে 'বনবিবি' ছবির পরিচালক রাজদীপ ঘোষ (প্রথম সারিতে নীল জামা)।
6/10শ্যুটিংয়ে হাজির 'রেশম'-রুপী পার্নো। এক টেকেই শট 'ওকে'। শ্যুটিংয়ের মাঝে নিজের ইউনিটের সঙ্গে খোশমেজাজে 'বনবিবি' ছবির পরিচালক রাজদীপ ঘোষ (প্রথম সারিতে নীল জামা)।
শ্যুটিং ব্রেকে জিরিয়ে নিচ্ছেন 'বনবিবি'-র বিধবা গ্রামের অধিবাসীরা। ছবিতে ছোট্ট অথচ গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে নবাগতা সুলগ্না চক্রবর্তীকে। রুপোলি পর্দায় নতুন হলেও মঞ্চে দীর্ঘবছর অভিনয় করছেন 'বনবিবি'-র 'কমল'।
7/10শ্যুটিং ব্রেকে জিরিয়ে নিচ্ছেন 'বনবিবি'-র বিধবা গ্রামের অধিবাসীরা। ছবিতে ছোট্ট অথচ গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে নবাগতা সুলগ্না চক্রবর্তীকে। রুপোলি পর্দায় নতুন হলেও মঞ্চে দীর্ঘবছর অভিনয় করছেন 'বনবিবি'-র 'কমল'।
'বনবিবি'-তে ' পুরোপুরি ধূসর চরিত্রে ধরা দেবেন দিব্যেন্দু ভট্টাচার্য। 'দক্ষিণ রায়' এর মত চরিত্রে যে তিনি আগে অভিনয় করেননি সেকথাও অকপটভাবে জানিয়েছেন এই জনপ্রিয় বলি-অভিনেতা।
8/10'বনবিবি'-তে ' পুরোপুরি ধূসর চরিত্রে ধরা দেবেন দিব্যেন্দু ভট্টাচার্য। 'দক্ষিণ রায়' এর মত চরিত্রে যে তিনি আগে অভিনয় করেননি সেকথাও অকপটভাবে জানিয়েছেন এই জনপ্রিয় বলি-অভিনেতা।
শট নেওয়ার আগে চলছে শেষমুহূর্তের প্রস্তুতি।
9/10শট নেওয়ার আগে চলছে শেষমুহূর্তের প্রস্তুতি।
মনিটরে শট চেকিংয়ে ব্যস্ত 'বনবিবি'-র পরিচালক রাজদীপ ঘোষ।
10/10মনিটরে শট চেকিংয়ে ব্যস্ত 'বনবিবি'-র পরিচালক রাজদীপ ঘোষ।
অন্য গ্যালারিগুলি