বাংলা নিউজ > ছবিঘর > ‘রোশনহীন’ দীপাবলি শ্রাবন্তীর, আলাদাভাবেই শুভেচ্ছা বার্তা এল দু-জনের তরফে

‘রোশনহীন’ দীপাবলি শ্রাবন্তীর, আলাদাভাবেই শুভেচ্ছা বার্তা এল দু-জনের তরফে

  • বিয়ের পর দ্বিতীয় দীপাবলিটা আলাদাভাবেই সেলিব্রেট করলেন রোশন-শ্রাবন্তী। দু-জনেই জানালেন আলোর উত্সবের শুভেচ্ছা তবে আলাদা-আলাদা। 
গত বছর একসঙ্গে দীপাবলির পুজোয় অংশ নিয়েছিলেন নবদম্পতি রোশন-শ্রাবন্তী। সুখী গৃহকোণের সেই সুন্দর মুহূর্ত উঠেছিল সোশ্যাল মিডিয়ায়। তবে এবছর শ্রাবন্তীর দীপাবলি রোশনহীন! (ছবি-ফেসবুক) 
1/7গত বছর একসঙ্গে দীপাবলির পুজোয় অংশ নিয়েছিলেন নবদম্পতি রোশন-শ্রাবন্তী। সুখী গৃহকোণের সেই সুন্দর মুহূর্ত উঠেছিল সোশ্যাল মিডিয়ায়। তবে এবছর শ্রাবন্তীর দীপাবলি রোশনহীন! (ছবি-ফেসবুক) 
শ্রাবন্তীর তৃতীয় বিয়েও নাকি ভাঙছে! রোশন-শ্রাবন্তী আর এক ছাদের তলায় থাকছেন না, এই সব চর্চা এখন সর্বত্র এর মাঝেই দীপাবলিতে শ্রাবন্তী অনুরাগীদের শুভেচ্ছা জানিয়ে লিখেন- 'এই আলোর উত্সব আমাদের জীবন আলোকিত করে তুলুক নতুন আশা, আনন্দ এবং সৌভাগ্য। তোমাদের সবাইকে জানাই দিওয়ালির শুভেচ্ছা। (ছবি-ইনস্টাগ্রাম) 
2/7শ্রাবন্তীর তৃতীয় বিয়েও নাকি ভাঙছে! রোশন-শ্রাবন্তী আর এক ছাদের তলায় থাকছেন না, এই সব চর্চা এখন সর্বত্র এর মাঝেই দীপাবলিতে শ্রাবন্তী অনুরাগীদের শুভেচ্ছা জানিয়ে লিখেন- 'এই আলোর উত্সব আমাদের জীবন আলোকিত করে তুলুক নতুন আশা, আনন্দ এবং সৌভাগ্য। তোমাদের সবাইকে জানাই দিওয়ালির শুভেচ্ছা। (ছবি-ইনস্টাগ্রাম) 
ব্যক্তিগত জীবনে যতই ঝড় থাকুক না কেন, দিওয়ালিতে একদম সনাতনি সাজে চমকে দিলেন শ্রাবন্তী। লাল-কমলা লেহেঙ্গা-চোলিতে অপরূপা শ্রাবন্তী। সঙ্গে সলমা-জরির ঝিলিক ঝলমল করছে। গলায় কুন্দনের হার। খোলা চুলে লাগানো রঙ বাহারি গোলাপ- তাহে আশার আলো। (ছবি-ইনস্টাগ্রাম) 
3/7ব্যক্তিগত জীবনে যতই ঝড় থাকুক না কেন, দিওয়ালিতে একদম সনাতনি সাজে চমকে দিলেন শ্রাবন্তী। লাল-কমলা লেহেঙ্গা-চোলিতে অপরূপা শ্রাবন্তী। সঙ্গে সলমা-জরির ঝিলিক ঝলমল করছে। গলায় কুন্দনের হার। খোলা চুলে লাগানো রঙ বাহারি গোলাপ- তাহে আশার আলো। (ছবি-ইনস্টাগ্রাম) 
শুধু শ্রাবন্তী নন, দীপাবলিতে নিজের ফলোয়ার্সদের শুভেচ্ছা জানিয়েছেন রোশনও। এদিন লাল কুর্তায় পাওয়া গেল রোশনকে। শ্রাবন্তী সঙ্গে না থাকলেও নিজের জিমে সময় কাটালেন রোশন। (ছবি-ইনস্টাগ্রাম) 
4/7শুধু শ্রাবন্তী নন, দীপাবলিতে নিজের ফলোয়ার্সদের শুভেচ্ছা জানিয়েছেন রোশনও। এদিন লাল কুর্তায় পাওয়া গেল রোশনকে। শ্রাবন্তী সঙ্গে না থাকলেও নিজের জিমে সময় কাটালেন রোশন। (ছবি-ইনস্টাগ্রাম) 
বন্ধুদের সঙ্গে মজার ভিডিয়ো পোস্ট করে হাসিমুখে দিওয়ালির শুভেচ্ছাও জানালেন রোশন। (ছবি-ইনস্টাগ্রাম) 
5/7বন্ধুদের সঙ্গে মজার ভিডিয়ো পোস্ট করে হাসিমুখে দিওয়ালির শুভেচ্ছাও জানালেন রোশন। (ছবি-ইনস্টাগ্রাম) 
অথচ এক বছর আগের ছবিটা একদম আলাদা ছিল। দিওয়ালিতে একসঙ্গে অনুরাগীদের শুভেচ্ছা জানিয়েছিলেন রোশন-শ্রাবন্তী। আজ সবই স্মৃতির পাতায়। (ছবি- ফেসবুক/ শ্রাবন্তী) 
6/7অথচ এক বছর আগের ছবিটা একদম আলাদা ছিল। দিওয়ালিতে একসঙ্গে অনুরাগীদের শুভেচ্ছা জানিয়েছিলেন রোশন-শ্রাবন্তী। আজ সবই স্মৃতির পাতায়। (ছবি- ফেসবুক/ শ্রাবন্তী) 
বিয়ের পর প্রথম দিওয়ালি উপলক্ষ্যে আরবানার ফ্ল্যাটে পুজোর আয়োজন করেছিলেন শ্রাবন্তী। তবে বছর ঘুরতে না ঘুরতেই একদম পাল্টে গেল ছবিট। (ছবি- ফেসবুক/ শ্রাবন্তী)
7/7বিয়ের পর প্রথম দিওয়ালি উপলক্ষ্যে আরবানার ফ্ল্যাটে পুজোর আয়োজন করেছিলেন শ্রাবন্তী। তবে বছর ঘুরতে না ঘুরতেই একদম পাল্টে গেল ছবিট। (ছবি- ফেসবুক/ শ্রাবন্তী)
অন্য গ্যালারিগুলি