বাংলা নিউজ > ছবিঘর > ভিকির ঠোঁটে উষ্ণ চুমু দিয়ে জন্মদিন পালন অঙ্কিতার, ক্ষুব্ধ সুশান্ত ভক্তরা

ভিকির ঠোঁটে উষ্ণ চুমু দিয়ে জন্মদিন পালন অঙ্কিতার, ক্ষুব্ধ সুশান্ত ভক্তরা

  • ৩৬ বছরে পা দিলেন অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে। বয়ফ্রেন্ড ভিকি জৈনের ঠোঁটে উষ্ণ চুমু জন্মদিন উদযাপন করেন। সেই ছবি দেখে ক্ষোভে ফুঁসছেন সুশান্ত সিং রাজপুতের ভক্তরা। দেখুন ছবি -
আরও এক বছর বড় হলেন। ৩৬ বছরে পা দিলেন অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে। পরিবার, বয়ফ্রেন্ড ভিকি জৈন এবং বন্ধুদের সঙ্গে জন্মদিনে কেক কেটে সেলিব্রেট করতে দেখা যায় তাঁকে। 
1/8আরও এক বছর বড় হলেন। ৩৬ বছরে পা দিলেন অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে। পরিবার, বয়ফ্রেন্ড ভিকি জৈন এবং বন্ধুদের সঙ্গে জন্মদিনে কেক কেটে সেলিব্রেট করতে দেখা যায় তাঁকে। 
এদিন জন্মদিনে একাধিক কেক কাটতে দেখা যায় অভিনেত্রীকে। ভিডিয়োর কমেন্টে অভিনেত্রীর সহকর্মী এবং অনুরাগীদের জন্মদিনের শুভেচ্ছাবার্তা দিতে দেখা যায়।
2/8এদিন জন্মদিনে একাধিক কেক কাটতে দেখা যায় অভিনেত্রীকে। ভিডিয়োর কমেন্টে অভিনেত্রীর সহকর্মী এবং অনুরাগীদের জন্মদিনের শুভেচ্ছাবার্তা দিতে দেখা যায়।
প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের দিদি শ্বেতা সিংকেও দেখা যায় জন্মদিনের শুভেচ্ছা জানাতে অঙ্কিতাকে। অঙ্কিতার জন্মদিনে ছবি পোস্ট হতেই ভাইরাল হয়ে যায়। বান্ধবী রেশমি দেশাইও উপস্থিত ছিলেন জন্মদিনের পার্টিতে। 
3/8প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের দিদি শ্বেতা সিংকেও দেখা যায় জন্মদিনের শুভেচ্ছা জানাতে অঙ্কিতাকে। অঙ্কিতার জন্মদিনে ছবি পোস্ট হতেই ভাইরাল হয়ে যায়। বান্ধবী রেশমি দেশাইও উপস্থিত ছিলেন জন্মদিনের পার্টিতে। 
প্রসঙ্গত, ‘পবিত্র রিসতা’ ধারাবাহিক দিয়ে অভিনয় জগতে ডেবিউ হয় অঙ্কিতা লোখান্ডের। সেই ধারাবাহিক থেকে শুরু হয়েছিল সুশান্ত-অঙ্কিতার রিয়াল লাইফের প্রেমপর্ব।
4/8প্রসঙ্গত, ‘পবিত্র রিসতা’ ধারাবাহিক দিয়ে অভিনয় জগতে ডেবিউ হয় অঙ্কিতা লোখান্ডের। সেই ধারাবাহিক থেকে শুরু হয়েছিল সুশান্ত-অঙ্কিতার রিয়াল লাইফের প্রেমপর্ব।
দীর্ঘ ছয় বছরের সম্পর্ক ছিল তাঁদের, তারপর বিচ্ছেদ হয় অঙ্কিতা-সুশান্তের। যদিও অঙ্কিতার জন্মদিনের সেলিব্রেশনের ছবি দেখে সুশান্ত ভক্তরা ফুঁসছেন। (ছবি সংগৃহীত)
5/8দীর্ঘ ছয় বছরের সম্পর্ক ছিল তাঁদের, তারপর বিচ্ছেদ হয় অঙ্কিতা-সুশান্তের। যদিও অঙ্কিতার জন্মদিনের সেলিব্রেশনের ছবি দেখে সুশান্ত ভক্তরা ফুঁসছেন। (ছবি সংগৃহীত)
সুশান্তের সঙ্গে বিচ্ছেদের পর অঙ্কিতার জীবনে আসেন ভিকি জৈন।
6/8সুশান্তের সঙ্গে বিচ্ছেদের পর অঙ্কিতার জীবনে আসেন ভিকি জৈন।
বন্ধু এবং বয়ফ্রেন্ডকে সঙ্গে নিয়ে জন্মদিন উদযাপন করছেন তিনি। ঘর ভরতি সাজানো বেলুন। ইনস্টাগ্রামে ভিডিয়ো পোস্ট করেন অভিনেত্রী। বয়ফ্রেন্ডেকে চুমুতে ভরিয়ে দেন অভিনেত্রী। 
7/8বন্ধু এবং বয়ফ্রেন্ডকে সঙ্গে নিয়ে জন্মদিন উদযাপন করছেন তিনি। ঘর ভরতি সাজানো বেলুন। ইনস্টাগ্রামে ভিডিয়ো পোস্ট করেন অভিনেত্রী। বয়ফ্রেন্ডেকে চুমুতে ভরিয়ে দেন অভিনেত্রী। 
বয়ফ্রেন্ড ভিকির ঠোঁটে উষ্ণ চুমু দিয়ে জন্মদিন সেলিব্রেট অঙ্কিতার।
8/8বয়ফ্রেন্ড ভিকির ঠোঁটে উষ্ণ চুমু দিয়ে জন্মদিন সেলিব্রেট অঙ্কিতার।
অন্য গ্যালারিগুলি