বাংলা নিউজ > ছবিঘর > Australia vs India: 'ভাই, তুমি এটার যোগ্য', নটরাজনের হাতে সিরিজ সেরার পুরস্কার তুলে দিলেন হার্দিক

Australia vs India: 'ভাই, তুমি এটার যোগ্য', নটরাজনের হাতে সিরিজ সেরার পুরস্কার তুলে দিলেন হার্দিক

  • অসামান্য হার্দিক পান্ডিয়া। টি নটরাজনের হাতে সিরিজের সেরার পুরস্কার তুলে দিলেন তিনি। যে নটরাজন অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দুরন্ত পারফরম্যান্স করেছেন। হার্দিকের সেই অসামান্য আচরণে রীতিমতো মুগ্ধ হয়েছেন ক্রিকেট বিশেষজ্ঞ থেকে শুরু করে ভক্তরা। দেখে নিন বিস্তারিত -
নিজের ক্রিকেটীয় জীবনের অন্যতম সেরা সফর। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দুরন্ত খেলেন হার্দিক পান্ডিয়া। সেজন্য টি-টোয়েন্টিতে সিরিজের সেরা নির্বাচিত হন। তবে সেই ট্রফি টি নটরাজনের হাতে তুলে দিলেন হার্দিক। (ছবি সৌজন্য, টুইটার @hardikpandya7)
1/6নিজের ক্রিকেটীয় জীবনের অন্যতম সেরা সফর। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দুরন্ত খেলেন হার্দিক পান্ডিয়া। সেজন্য টি-টোয়েন্টিতে সিরিজের সেরা নির্বাচিত হন। তবে সেই ট্রফি টি নটরাজনের হাতে তুলে দিলেন হার্দিক। (ছবি সৌজন্য, টুইটার @hardikpandya7)
টুইটারে হার্দিক লেখেন, 'নটরাজন, তুমি এই সিরিজে দুর্দান্ত খেলেছ। কঠিন পরিস্থিতিতে ভারতের হয়ে অভিষেকেই তুমি যা খেলেছ, তাতে তোমার প্রতিভা এবং কঠোর পরিশ্রমের মাত্রা ফুটে উঠেছে। আমার তরফ থেকে তুমি এই সিরিজ সেরা পুরস্কারের যোগ্য। জয়ের জন্য ভারতীয় দলকে অভিনন্দন।' (ছবি সৌজন্য, টুইটার @hardikpandya7)
2/6টুইটারে হার্দিক লেখেন, 'নটরাজন, তুমি এই সিরিজে দুর্দান্ত খেলেছ। কঠিন পরিস্থিতিতে ভারতের হয়ে অভিষেকেই তুমি যা খেলেছ, তাতে তোমার প্রতিভা এবং কঠোর পরিশ্রমের মাত্রা ফুটে উঠেছে। আমার তরফ থেকে তুমি এই সিরিজ সেরা পুরস্কারের যোগ্য। জয়ের জন্য ভারতীয় দলকে অভিনন্দন।' (ছবি সৌজন্য, টুইটার @hardikpandya7)
অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে তিনটি ম্যাচই খেলেছেন নটরাজন। ১২ ওভারে ৮৩ রান দিয়ে ছ'উইকেট নিয়েছেন। হাইস্কোরিং সিরিজে ওভারপিছু মাত্র ৬.৭১ রান দিয়েছেন। যা রীতিমতো চমকপ্রদ। তাও আন্তর্জাতিক ক্রিকেটে প্রথমবারের জন্য নেমে। (ছবি সৌজন্য, টুইটার @Natarajan_91)
3/6অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে তিনটি ম্যাচই খেলেছেন নটরাজন। ১২ ওভারে ৮৩ রান দিয়ে ছ'উইকেট নিয়েছেন। হাইস্কোরিং সিরিজে ওভারপিছু মাত্র ৬.৭১ রান দিয়েছেন। যা রীতিমতো চমকপ্রদ। তাও আন্তর্জাতিক ক্রিকেটে প্রথমবারের জন্য নেমে। (ছবি সৌজন্য, টুইটার @Natarajan_91)
তৃতীয় একদিনের ম্যাচে তিনি দলে আসার পর থেকেই ভারতের বোলিং লাইন-আপের হতশ্রী চেহারা গিয়েছে। হার্দিকের টুইটের পর নটরাজন প্রত্যুত্তরে বলেছেন, ‘ধন্যবাদ, ভাই।’ (ছবি সৌজন্য রয়টার্স)
4/6তৃতীয় একদিনের ম্যাচে তিনি দলে আসার পর থেকেই ভারতের বোলিং লাইন-আপের হতশ্রী চেহারা গিয়েছে। হার্দিকের টুইটের পর নটরাজন প্রত্যুত্তরে বলেছেন, ‘ধন্যবাদ, ভাই।’ (ছবি সৌজন্য রয়টার্স)
হার্দিকের অসামান্য আচরণে মুগ্ধ হয়েছেন ক্রিকেট বিশেষজ্ঞ থেকে শুরু করে ভক্তরাও। তাঁদের মতে, যেভাবে সিরিজের সেরা পুরস্কার নটরাজনের হাতে তুলে দেন, তাতে মনোবল বাড়বে পেসারের। একইসঙ্গে তাঁর নেতৃ্ত্ব গুণের দুরন্ত পরিচয় পাওয়া গেল। যা দলে নবাগত খেলোয়াড়ের মনোবল বাড়িয়ে তুলবে। (ছবি সৌজন্য পিটিআই)
5/6হার্দিকের অসামান্য আচরণে মুগ্ধ হয়েছেন ক্রিকেট বিশেষজ্ঞ থেকে শুরু করে ভক্তরাও। তাঁদের মতে, যেভাবে সিরিজের সেরা পুরস্কার নটরাজনের হাতে তুলে দেন, তাতে মনোবল বাড়বে পেসারের। একইসঙ্গে তাঁর নেতৃ্ত্ব গুণের দুরন্ত পরিচয় পাওয়া গেল। যা দলে নবাগত খেলোয়াড়ের মনোবল বাড়িয়ে তুলবে। (ছবি সৌজন্য পিটিআই)
'ভাই, তুমি এটার যোগ্য', নটরাজনের হাতে সিরিজ সেরার পুরস্কার তুলে দিলেন হার্দিক। (ছবি সৌজন্য টুইটার)
6/6'ভাই, তুমি এটার যোগ্য', নটরাজনের হাতে সিরিজ সেরার পুরস্কার তুলে দিলেন হার্দিক। (ছবি সৌজন্য টুইটার)
অন্য গ্যালারিগুলি