রূপকথার বিয়ে..'রাজশ্রী'র দ্বিতীয় বিবাহবার্ষিকীতে ফিরে দেখুন সেইসব মুহূর্ত

  • দেখতে দেখতে একসঙ্গে পথচলার দু'বছর অতিক্রান্ত।রাজ-শুভশ্রীর দ্বিতীয় বিবাহবার্ষিকীর দিনই নতুন অতিথির আগমন বার্তাও দিলেন নায়িকা।
দু বছর আগে ঠিক আজকের দিনটাই টলিগঞ্জের নজর ছিল বাওয়ালি রাজবাড়িতে। দক্ষিণ চব্বিশ পরগণার এই রাজবাড়িতেই রাজকীয় বিয়ের পর্ব সারেন রাজ-শুভশ্রী। (ছবি-ইনস্টাগ্রাম)
1/11দু বছর আগে ঠিক আজকের দিনটাই টলিগঞ্জের নজর ছিল বাওয়ালি রাজবাড়িতে। দক্ষিণ চব্বিশ পরগণার এই রাজবাড়িতেই রাজকীয় বিয়ের পর্ব সারেন রাজ-শুভশ্রী। (ছবি-ইনস্টাগ্রাম)
এদিন পরিণতি পেয়েছিল বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম চর্চিত প্রেমকাহিনি। মান-অভিমান,প্রেম,খুনসুটি সব পর্ব শেষে এদিন এক হয়েছিল চারহাত। দেখতে দেখতে একসঙ্গে পথচলার দু'বছর পার করে ফেললেন রাজ চক্রবর্তী ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়। (ছবি-ইনস্টাগ্রাম)
2/11এদিন পরিণতি পেয়েছিল বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম চর্চিত প্রেমকাহিনি। মান-অভিমান,প্রেম,খুনসুটি সব পর্ব শেষে এদিন এক হয়েছিল চারহাত। দেখতে দেখতে একসঙ্গে পথচলার দু'বছর পার করে ফেললেন রাজ চক্রবর্তী ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়। (ছবি-ইনস্টাগ্রাম)
বিয়ের সাজে মানিয়ে ছিল বটে শুভশ্রীকে। সবস্যাচী মুখোপাধ্যায়ের ডিজাইন করা লাল শাড়িতে রূপের ছটা অনেকখানি বেড়ে গিয়েছিল নায়িকার। (ছবি-ইনস্টাগ্রাম)
3/11বিয়ের সাজে মানিয়ে ছিল বটে শুভশ্রীকে। সবস্যাচী মুখোপাধ্যায়ের ডিজাইন করা লাল শাড়িতে রূপের ছটা অনেকখানি বেড়ে গিয়েছিল নায়িকার। (ছবি-ইনস্টাগ্রাম)
ডিজাইনার সবুজ পাঞ্জাবীতে টোপর মাথায় বরের বেশে বিয়ে মণ্ডপে উপস্থিত হয়েছিলেন রাজ। (ছবি-ইনস্টাগ্রাম)
4/11ডিজাইনার সবুজ পাঞ্জাবীতে টোপর মাথায় বরের বেশে বিয়ে মণ্ডপে উপস্থিত হয়েছিলেন রাজ। (ছবি-ইনস্টাগ্রাম)
সেদিন সকাল থেকেই বাওয়ালি রাজবাড়িতে সাজো সাজো রব। এই হাইপ্রোফাইল বিয়েতে হাজিরছিলেন টলিউড ইন্ডাস্ট্রির অনেক তারকাই। আগের দিন সঙ্গীত, মেহেন্দি হলেও এদিন কিন্তু বাঙালি রীতিনীতি মেনেই সাত পাকে বাঁধা পড়েন রাজ-শুভশ্রী। (ছবি-ইনস্টাগ্রাম)
5/11সেদিন সকাল থেকেই বাওয়ালি রাজবাড়িতে সাজো সাজো রব। এই হাইপ্রোফাইল বিয়েতে হাজিরছিলেন টলিউড ইন্ডাস্ট্রির অনেক তারকাই। আগের দিন সঙ্গীত, মেহেন্দি হলেও এদিন কিন্তু বাঙালি রীতিনীতি মেনেই সাত পাকে বাঁধা পড়েন রাজ-শুভশ্রী। (ছবি-ইনস্টাগ্রাম)
চলছে বিয়ের অনুষ্ঠান পর্ব। (ছবি-ইনস্টাগ্রাম)
6/11চলছে বিয়ের অনুষ্ঠান পর্ব। (ছবি-ইনস্টাগ্রাম)
সিঁদুর দানের পর লাজে রাঙা নতুন বউ!! লজ্জাবস্ত্র মাথায় রাজের দিকে তাকিয়ে রয়েছেন শুভশ্রী। (ছবি-ইনস্টাগ্রাম)
7/11সিঁদুর দানের পর লাজে রাঙা নতুন বউ!! লজ্জাবস্ত্র মাথায় রাজের দিকে তাকিয়ে রয়েছেন শুভশ্রী। (ছবি-ইনস্টাগ্রাম)
আগুনে খই পোড়ানোর পর্ব চলছে। (ছবি-ইনস্টাগ্রাম)
8/11আগুনে খই পোড়ানোর পর্ব চলছে। (ছবি-ইনস্টাগ্রাম)
'যদিদং হৃদয়ং মম, তদস্তু হৃদয়ং তব'… (ছবি-ইনস্টাগ্রাম)
9/11'যদিদং হৃদয়ং মম, তদস্তু হৃদয়ং তব'… (ছবি-ইনস্টাগ্রাম)
মধুরেণ সমাপয়েৎ…. (ছবি-ইনস্টাগ্রাম)
10/11মধুরেণ সমাপয়েৎ…. (ছবি-ইনস্টাগ্রাম)
সোমবার দ্বিতীয় বিবাহবার্ষিকীর দিনই সোশ্যাল মিডিয়ায় শুভশ্রী ঘোষণা করলেন ‘আমরা প্রেগন্যান্ট’। ২০২০ তেই চক্রবর্তী পরিবারে আসছে নতুন অতিথি। লকডাউনের মাঝেই এই খবরে উচ্ছ্বসিত টলিপাড়া,খুশি রাজ-শুভশ্রীর ভক্তরাও। (ছবি-ইনস্টাগ্রাম)
11/11সোমবার দ্বিতীয় বিবাহবার্ষিকীর দিনই সোশ্যাল মিডিয়ায় শুভশ্রী ঘোষণা করলেন ‘আমরা প্রেগন্যান্ট’। ২০২০ তেই চক্রবর্তী পরিবারে আসছে নতুন অতিথি। লকডাউনের মাঝেই এই খবরে উচ্ছ্বসিত টলিপাড়া,খুশি রাজ-শুভশ্রীর ভক্তরাও। (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি