বাংলা নিউজ > ছবিঘর > বিকিনিতেই যোগাসনে ব্যস্ত কবিতা, সাগর পারে উষ্ণতার ঢেউ তুলছেন FIR খ্যাত তারকা

বিকিনিতেই যোগাসনে ব্যস্ত কবিতা, সাগর পারে উষ্ণতার ঢেউ তুলছেন FIR খ্যাত তারকা

  • বিকিনিতে বোল্ড লুকে ধরা দেন বিগ বস খ্যাত কবিতা কৌশিক, ভাইরাল অন্তর্জালে। 
বিগ বস ১৪-র প্রতিযোগি কবিতা কৌশিক। বিকিনিতে সম্প্রতি ছবি পোস্ট করেন ইনস্টাগ্রামে। (ছবি-ইনস্টাগ্রাম)
1/6বিগ বস ১৪-র প্রতিযোগি কবিতা কৌশিক। বিকিনিতে সম্প্রতি ছবি পোস্ট করেন ইনস্টাগ্রামে। (ছবি-ইনস্টাগ্রাম)
গোয়ার সমুদ্র সৌকরতের ধারে লাল বিকিনি এবং শর্টসে উষ্ণতা ছড়াচ্ছেন কবিতা। অভিনেত্রীর নতুন বিকিনি লুক ফটো এখন সামাজিক মাধ্যমে ভাইরাল। 
2/6গোয়ার সমুদ্র সৌকরতের ধারে লাল বিকিনি এবং শর্টসে উষ্ণতা ছড়াচ্ছেন কবিতা। অভিনেত্রীর নতুন বিকিনি লুক ফটো এখন সামাজিক মাধ্যমে ভাইরাল। 
একতা কাপুর প্রযোজিত টেলিভিশন ধারাবাহিক ‘কুটুম্ব' দিয়ে টেলিভশনে পথ চলা শুরু করেন কবিতা কৌশিক। এরপর ‘কাহানি ঘর ঘর কি’, ‘পিয়া কা ঘর’, ‘তুমহারি দিশা’ সহ টেলিভিশন শো- সিআইডি-তে কাজ করেছেন তিনি। অংশগ্রহন করেছিলেন, ‘নাচ বলিয়ে’, ‘ঝলক দিখলা যা’র মতো শো-তে।
3/6একতা কাপুর প্রযোজিত টেলিভিশন ধারাবাহিক ‘কুটুম্ব' দিয়ে টেলিভশনে পথ চলা শুরু করেন কবিতা কৌশিক। এরপর ‘কাহানি ঘর ঘর কি’, ‘পিয়া কা ঘর’, ‘তুমহারি দিশা’ সহ টেলিভিশন শো- সিআইডি-তে কাজ করেছেন তিনি। অংশগ্রহন করেছিলেন, ‘নাচ বলিয়ে’, ‘ঝলক দিখলা যা’র মতো শো-তে।
২০১৭ সালে রণিত বিশ্বাসের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন অভিনেত্রী। কোনও দিনও মা হবেন না তিনি। এটা তাঁর এবং তাঁর স্বামী দুজনের সিদ্ধান্ত। ২০১৯ সালে এমনই এক মন্তব্য করে চর্চিত হয়েছিলেন তিনি।
4/6২০১৭ সালে রণিত বিশ্বাসের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন অভিনেত্রী। কোনও দিনও মা হবেন না তিনি। এটা তাঁর এবং তাঁর স্বামী দুজনের সিদ্ধান্ত। ২০১৯ সালে এমনই এক মন্তব্য করে চর্চিত হয়েছিলেন তিনি।
তিনি বলেছিলেন, ‘যদি আমরা ৪০ বছর বয়সে মা-বাবা হই, তবে আমাদের ৬০ বছর বয়সে সন্তানের বয়স হবে ২০ বছর। তখন আমরা বুড়ো হয়ে যাব। আমরা চাইনা এত কম বয়সে আমাদের সন্তানের ওপর দায়িত্ব এসে পড়ুক। আমরা চাই না আমাদের সন্তান এত ভিড়ের শহরে বড় হোক এবং মুম্বইতে গিয়ে সে স্ট্রাগল করুক।'
5/6তিনি বলেছিলেন, ‘যদি আমরা ৪০ বছর বয়সে মা-বাবা হই, তবে আমাদের ৬০ বছর বয়সে সন্তানের বয়স হবে ২০ বছর। তখন আমরা বুড়ো হয়ে যাব। আমরা চাইনা এত কম বয়সে আমাদের সন্তানের ওপর দায়িত্ব এসে পড়ুক। আমরা চাই না আমাদের সন্তান এত ভিড়ের শহরে বড় হোক এবং মুম্বইতে গিয়ে সে স্ট্রাগল করুক।'
সাহসী ছবি পোস্ট করবার ক্ষেত্রে কবিতার জুড়ি মেলা ভার। হামেশাই বিকিনি ছবি পোস্ট করে তাক লাগান অভিনেত্রী। 
6/6সাহসী ছবি পোস্ট করবার ক্ষেত্রে কবিতার জুড়ি মেলা ভার। হামেশাই বিকিনি ছবি পোস্ট করে তাক লাগান অভিনেত্রী। 
অন্য গ্যালারিগুলি