বাংলা নিউজ > ছবিঘর > বিগ বস ১৪ : অভিনব-রুবিনা থেকে জসমিন, সলমনের শোয়ে এই সিজনে অংশ নিচ্ছেন যাঁরা

বিগ বস ১৪ : অভিনব-রুবিনা থেকে জসমিন, সলমনের শোয়ে এই সিজনে অংশ নিচ্ছেন যাঁরা

  • কাউন্ট ডাউন চলছে। আগামিকাল, ৩ অক্টোবর বিগ বসের গ্র্যান্ড প্রিমিয়ার। এই বছরের প্রতিযোগি হিসাবে আনুষ্ঠানিকভাবে একমাত্র সামনে এসেছে জান কুমার শানুর নাম। তবে বাকি ১৩ জন প্রতিযোগী কারা? সবার আগে দেখে নিন সেই তালিকা। 
সকল প্রতীক্ষার অবসান ঘটিয়ে অবশেষে সলমনের সঞ্চালনায় সিজন ১৪ নিয়ে আবার ফিরে আসতে চলেছে বিগ বস । আগামী ৩ অক্টবর হবে শো এর প্রিমিয়ার । স্বভাবতই এই ঘোষণায় সোশ্যাল মিডিয়ায় বয়ে চলেছে অনুরাগীদের উন্মাদনার ঝড় । কিন্তু কারা হবেন এই সিজনের প্রতিযোগী ? রীতি মেনে প্রিমিয়ারের দিনেই ঘোষণা করা হবে প্রতিযোগীদের নাম । একাধিক নাম ভাসছে বাতাসে, তবে সবার আগে আপনি জেনে নিন পাকাপাকিভাবে কারা অংশ নিচ্ছেন এই বছর বিগ বসের মঞ্চে।
1/14সকল প্রতীক্ষার অবসান ঘটিয়ে অবশেষে সলমনের সঞ্চালনায় সিজন ১৪ নিয়ে আবার ফিরে আসতে চলেছে বিগ বস । আগামী ৩ অক্টবর হবে শো এর প্রিমিয়ার । স্বভাবতই এই ঘোষণায় সোশ্যাল মিডিয়ায় বয়ে চলেছে অনুরাগীদের উন্মাদনার ঝড় । কিন্তু কারা হবেন এই সিজনের প্রতিযোগী ? রীতি মেনে প্রিমিয়ারের দিনেই ঘোষণা করা হবে প্রতিযোগীদের নাম । একাধিক নাম ভাসছে বাতাসে, তবে সবার আগে আপনি জেনে নিন পাকাপাকিভাবে কারা অংশ নিচ্ছেন এই বছর বিগ বসের মঞ্চে।
রুবিনা দিলাইক ও অভিনব শুক্লা- বিগ বসের ঘরে কোনও সেলেব দম্পতির জুটিতে এন্ট্রি কোনও নতুন ঘটনা নয়। বিগ বস সিজন ১৪ নিশ্চিত প্রতিযোগী তালিকার একদম শুরুতেই রয়েছে রুবিনা দিলাইক ও অভিনব শুক্লার নাম। জি টিভির ছোটি বহু ধারাবাহিকের সুবাদে চর্চার কেন্দ্রবিন্দুতে উঠে এসেছিলেন রুবিনা, শেষ কার্লাসের শক্তি ধারাবাহিকে দেখা গিয়েছে নায়িকাকে। অন্যদিকে টেলিভিশনের পাশাপাশি রুপোলি পর্দারও পরিচিত মুখ অভিনব। (ছবি-ইনস্টাগ্রাম)
2/14রুবিনা দিলাইক ও অভিনব শুক্লা- বিগ বসের ঘরে কোনও সেলেব দম্পতির জুটিতে এন্ট্রি কোনও নতুন ঘটনা নয়। বিগ বস সিজন ১৪ নিশ্চিত প্রতিযোগী তালিকার একদম শুরুতেই রয়েছে রুবিনা দিলাইক ও অভিনব শুক্লার নাম। জি টিভির ছোটি বহু ধারাবাহিকের সুবাদে চর্চার কেন্দ্রবিন্দুতে উঠে এসেছিলেন রুবিনা, শেষ কার্লাসের শক্তি ধারাবাহিকে দেখা গিয়েছে নায়িকাকে। অন্যদিকে টেলিভিশনের পাশাপাশি রুপোলি পর্দারও পরিচিত মুখ অভিনব। (ছবি-ইনস্টাগ্রাম)
জসমিন ভসিন- সিজন ১৩ চ্যাম্পিয়ন সিদ্ধার্থ শুক্লার বন্ধু হিসেবে বিগ বসের মঞ্চে গত বছর এসেছিলেন নায়িকা । এবার আসছেন প্রতিযোগী হিসেবে । কালার্স চ্যানেলের পছন্দের মুখ জ্যাসমিন। এর আগে নাগিন ৪ এবং দিল সে দিল তাক ধারাবাহিকের এই অভিনেত্রীকে দেখা গিয়েছে। খতরো কে খিলাড়িরও প্রতিযোগী থেকেছেন জ্যাসমিন। (ছবি-ইনস্টাগ্রাম)
3/14জসমিন ভসিন- সিজন ১৩ চ্যাম্পিয়ন সিদ্ধার্থ শুক্লার বন্ধু হিসেবে বিগ বসের মঞ্চে গত বছর এসেছিলেন নায়িকা । এবার আসছেন প্রতিযোগী হিসেবে । কালার্স চ্যানেলের পছন্দের মুখ জ্যাসমিন। এর আগে নাগিন ৪ এবং দিল সে দিল তাক ধারাবাহিকের এই অভিনেত্রীকে দেখা গিয়েছে। খতরো কে খিলাড়িরও প্রতিযোগী থেকেছেন জ্যাসমিন। (ছবি-ইনস্টাগ্রাম)
এয়জাস খান- কিউঁকি  সাস  ভি  কাভি  বহু  থি , কাহানি   ঘর  ঘর  কী , কেশর  এবং  ক্যা  হোগা নিমমো কা, এই তারকার টেলিভিশন কেরিয়ারে সফলতার তালিকাটা বেশ দীর্ঘ। কাজ করেছেন বড়পর্দাতেও। পাকাপাকিভাবে এয়জাস খানকে দেখা যাবে বিগ বস ১৪-র ঘরে। (ছবি-ইনস্টাগ্রাম)
4/14এয়জাস খান- কিউঁকি  সাস  ভি  কাভি  বহু  থি , কাহানি   ঘর  ঘর  কী , কেশর  এবং  ক্যা  হোগা নিমমো কা, এই তারকার টেলিভিশন কেরিয়ারে সফলতার তালিকাটা বেশ দীর্ঘ। কাজ করেছেন বড়পর্দাতেও। পাকাপাকিভাবে এয়জাস খানকে দেখা যাবে বিগ বস ১৪-র ঘরে। (ছবি-ইনস্টাগ্রাম)
নিক্কি টাম্বোলি- দক্ষিণীর ছবির এই সুপারহট নায়িকা এই বছর আসছেন বিগ বসের ঘরে। থিপ্পারা মেসাম ,চিকাটি  গাদিলো  চিঠাকটুদু  এবং অতি পরিচিত  কাঞ্চনা  ৩ খ্যাত এই সুন্দরীকে বিগ বস ১৪ ঘরে দেখতে তৈরি থাকুন, প্রমো ইতিমধ্যেই সামনে এসেছে। 
5/14নিক্কি টাম্বোলি- দক্ষিণীর ছবির এই সুপারহট নায়িকা এই বছর আসছেন বিগ বসের ঘরে। থিপ্পারা মেসাম ,চিকাটি  গাদিলো  চিঠাকটুদু  এবং অতি পরিচিত  কাঞ্চনা  ৩ খ্যাত এই সুন্দরীকে বিগ বস ১৪ ঘরে দেখতে তৈরি থাকুন, প্রমো ইতিমধ্যেই সামনে এসেছে। 
জান কুমার শানু- এই বছরের প্রথম প্রতিযোগী হিসাবে যাঁর নামে সিলমোহর পড়েছে তিনি জান কুমার শানু। কুমার শানু পুত্র ইতিমধ্যেই প্লে-ব্যাক সিঙ্গার হিসাবে ডেব্যিউ করে ফেলেছেন, এবার বিগ বসের ঘরে তিনি কী কামাল করেন, সেই বড় প্রশ্ন। 
6/14জান কুমার শানু- এই বছরের প্রথম প্রতিযোগী হিসাবে যাঁর নামে সিলমোহর পড়েছে তিনি জান কুমার শানু। কুমার শানু পুত্র ইতিমধ্যেই প্লে-ব্যাক সিঙ্গার হিসাবে ডেব্যিউ করে ফেলেছেন, এবার বিগ বসের ঘরে তিনি কী কামাল করেন, সেই বড় প্রশ্ন। 
রাহুল বৈদ্য- সব কিছু ঠিকঠাক থাকলে এই বছর আরও এক সঙ্গীতশিল্পীকে বিগ বসের ঘরে দেখা যাবে। সূত্রের খবর  ইন্ডিয়ান আইডলের প্রথম সিজনের ফাইনালিস্ট রাহুল বৈদ্য যোগ দেবেন বিগ বস সিজন ১৪-য়। (ছবি-ইনস্টাগ্রাম) 
7/14রাহুল বৈদ্য- সব কিছু ঠিকঠাক থাকলে এই বছর আরও এক সঙ্গীতশিল্পীকে বিগ বসের ঘরে দেখা যাবে। সূত্রের খবর  ইন্ডিয়ান আইডলের প্রথম সিজনের ফাইনালিস্ট রাহুল বৈদ্য যোগ দেবেন বিগ বস সিজন ১৪-য়। (ছবি-ইনস্টাগ্রাম) 
নয়না সিং- কুমকুম ভাগ্য ধারাবাহিক খ্যাত এই তারকা ইতিমধ্যেই স্প্লিটসভিলাতে চ্যাম্পিয়ন হয়েছেন,  নয়না কুমকুম ভাগ্য ছেড়েছেন কিছুদিন আগেই। সূত্রের খবর এবার বিগ বসের ঘরে দেখা যাবে নয়নাকে। (ছবি-ইনস্টাগ্রাম)
8/14নয়না সিং- কুমকুম ভাগ্য ধারাবাহিক খ্যাত এই তারকা ইতিমধ্যেই স্প্লিটসভিলাতে চ্যাম্পিয়ন হয়েছেন,  নয়না কুমকুম ভাগ্য ছেড়েছেন কিছুদিন আগেই। সূত্রের খবর এবার বিগ বসের ঘরে দেখা যাবে নয়নাকে। (ছবি-ইনস্টাগ্রাম)
পবিত্র পুনিয়া- ২০০৯ সালে এমটিভি স্প্লিটসিল্লার মাধ্যমে যাত্রা শুরু করেছিলেন । তাঁর  টিভি ডেবিউ হয়েছিল সিদ্ধার্থ শুক্লার বিপরীতে লাভ ইউ জিন্দেগি ধারাবাহিকের মাধ্যমে । সম্প্রতি তিমানসা পরীর চরিত্রে দেখা গিয়েছে বলবীর ধারাবাহিকে । এবার তাঁকে বিগ বসে দেখতে পাওয়ার সম্ভাবনা বেশ প্রবল ।
9/14পবিত্র পুনিয়া- ২০০৯ সালে এমটিভি স্প্লিটসিল্লার মাধ্যমে যাত্রা শুরু করেছিলেন । তাঁর  টিভি ডেবিউ হয়েছিল সিদ্ধার্থ শুক্লার বিপরীতে লাভ ইউ জিন্দেগি ধারাবাহিকের মাধ্যমে । সম্প্রতি তিমানসা পরীর চরিত্রে দেখা গিয়েছে বলবীর ধারাবাহিকে । এবার তাঁকে বিগ বসে দেখতে পাওয়ার সম্ভাবনা বেশ প্রবল ।
নিশান্ত মালখানি- সম্প্রতি গুড্ডান তুমসে না হো পায়েগা ছেড়ে বেরিয়ে গিয়েছেন অভিনেতা। তারপর থেকেই শুরু হয়েছিল বিগ বসের আঙিনায় তাঁকে দেখা যাওয়ার জল্পনা। সূত্র বলছে খবর একদম পাকা। (ছবি-ইনস্টাগ্রাম) 
10/14নিশান্ত মালখানি- সম্প্রতি গুড্ডান তুমসে না হো পায়েগা ছেড়ে বেরিয়ে গিয়েছেন অভিনেতা। তারপর থেকেই শুরু হয়েছিল বিগ বসের আঙিনায় তাঁকে দেখা যাওয়ার জল্পনা। সূত্র বলছে খবর একদম পাকা। (ছবি-ইনস্টাগ্রাম) 
সারা গুরপাল- পাঞ্জাবি তড়কাও কোনও খামতি থাকছে না বিগ বসের নতুন সিজনে। গত বছর শেহনাজ গিল ও হিমাংশি খুরানা বিগ বসের লাইম লাইট কেড়েছিলেন আর এই বছর আসছেন সারা গুরপাল। এই প্রাক্তন মিস চন্ডীগড় (২০১২) অভিনয়ের পাশাপাশি গানটাও বেশ ভালো গান। একাধিক মিউজিক ভিডিয়োয় দেখা গিয়েছে তাঁকে। 
11/14সারা গুরপাল- পাঞ্জাবি তড়কাও কোনও খামতি থাকছে না বিগ বসের নতুন সিজনে। গত বছর শেহনাজ গিল ও হিমাংশি খুরানা বিগ বসের লাইম লাইট কেড়েছিলেন আর এই বছর আসছেন সারা গুরপাল। এই প্রাক্তন মিস চন্ডীগড় (২০১২) অভিনয়ের পাশাপাশি গানটাও বেশ ভালো গান। একাধিক মিউজিক ভিডিয়োয় দেখা গিয়েছে তাঁকে। 
শেহজাদ দেওল- শুধু পঞ্জাবি কুরি নয়, পঞ্জবি মুন্ডাও থাকছে বিগ বসের ঘরে। বিকাশ গুপ্তার শো এস অফ স্পেশ খ্যাত শেহজাদ গিলের নাম রয়েছে এই বছরের সম্ভাব্য প্রতিযোগী তালিকায়। পঞ্জাবি ফিল্ম ইন্ডাস্ট্রির পরিচিত মুখ শেহজাদ। (ছবি-ইনস্টাগ্রাম)
12/14শেহজাদ দেওল- শুধু পঞ্জাবি কুরি নয়, পঞ্জবি মুন্ডাও থাকছে বিগ বসের ঘরে। বিকাশ গুপ্তার শো এস অফ স্পেশ খ্যাত শেহজাদ গিলের নাম রয়েছে এই বছরের সম্ভাব্য প্রতিযোগী তালিকায়। পঞ্জাবি ফিল্ম ইন্ডাস্ট্রির পরিচিত মুখ শেহজাদ। (ছবি-ইনস্টাগ্রাম)
শার্দুল পন্ডিত- কুলদীপক ধারাবাহিক খ্যাত এই তারকা করোনা আবহে আর্থিক সমস্যায় পরে মুম্বই ছেড়ে চলে যেতে বাধ্য হয়েছিলেন। তারপর থেকেই চর্চায় রয়েছে শার্দুলের নাম। খুস সম্ভবত বিগ বসের প্রতিযোগী হিসাবে দেখা যাবে শার্দুলকে। (ছবি-ইনস্টাগ্রাম)
13/14শার্দুল পন্ডিত- কুলদীপক ধারাবাহিক খ্যাত এই তারকা করোনা আবহে আর্থিক সমস্যায় পরে মুম্বই ছেড়ে চলে যেতে বাধ্য হয়েছিলেন। তারপর থেকেই চর্চায় রয়েছে শার্দুলের নাম। খুস সম্ভবত বিগ বসের প্রতিযোগী হিসাবে দেখা যাবে শার্দুলকে। (ছবি-ইনস্টাগ্রাম)
রাধে মা- স্বামী ওমের পর ফের এক স্বঘোষিত ধর্মগুরু অংশ নিতে চলেছেন বিগ বসের ঘরে। এই বছর বিগ বসের মঞ্চের সবচেয়ে চর্চিত প্রতিযোগি নিঃসন্দেহে রাধে মা। প্রমো ইতিমধ্যেই সামনে এসেছে। সলমনের সঙ্গে রাধে মা-র কথোপকথনের দিকেই এখন তাকিয়ে বিগ বস ভক্তরা। (ছবি-ইনস্টাগ্রাম)
14/14রাধে মা- স্বামী ওমের পর ফের এক স্বঘোষিত ধর্মগুরু অংশ নিতে চলেছেন বিগ বসের ঘরে। এই বছর বিগ বসের মঞ্চের সবচেয়ে চর্চিত প্রতিযোগি নিঃসন্দেহে রাধে মা। প্রমো ইতিমধ্যেই সামনে এসেছে। সলমনের সঙ্গে রাধে মা-র কথোপকথনের দিকেই এখন তাকিয়ে বিগ বস ভক্তরা। (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি