বাংলা নিউজ > ছবিঘর > Armaan Kohli: প্রেমিকাদের মারধর থেকে রানির বাড়ির সামনে প্রস্রাব, মাদকযোগের আগেও বিতর্কে আরমান

Armaan Kohli: প্রেমিকাদের মারধর থেকে রানির বাড়ির সামনে প্রস্রাব, মাদকযোগের আগেও বিতর্কে আরমান

বলিউডের ‘ব্যাড বয়’-র তকমা পেয়েছেন এই বদমেজজি অভিনে... more

অভিনয়ের কারণে যতটা না খ্যাতি পেয়েছেন, তার থেকে বেশি খবরে এসেছেন বিতর্কের কারণে। একের পর এক বিতর্কে জড়িয়েছেন আরমান কোহলি। যার বেশিরভাগটাই মহিলা সংক্রান্ত। প্রেমিকাদের মারধরের অভিযোগে তাঁর নামে FIR দায়ের হয়েছে একাধিকবার। আপাতত নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর হেফাজতে 'জানি দুশমন' অভিনেতা। 
1/8অভিনয়ের কারণে যতটা না খ্যাতি পেয়েছেন, তার থেকে বেশি খবরে এসেছেন বিতর্কের কারণে। একের পর এক বিতর্কে জড়িয়েছেন আরমান কোহলি। যার বেশিরভাগটাই মহিলা সংক্রান্ত। প্রেমিকাদের মারধরের অভিযোগে তাঁর নামে FIR দায়ের হয়েছে একাধিকবার। আপাতত নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর হেফাজতে 'জানি দুশমন' অভিনেতা। 
শনিবার রাতে তাঁকে বাড়িতে মাদক রাখার অভিযোগে নিয়ে যাওয়া হয় NCB-র দফতরে জিজ্ঞাসাবাদের জন্য। তারপর রবিবার সকালে গ্রেফতার করা হয় ও দুপুরে আদালতে তোলা হয়। জানা গিয়েছে আরমানের বাড়ি থেকে পাওয়া গিয়েছে কোকেন। রবিবার আদালতের তরফে আরমানকে ১ দিনের NCB-র কাছে হেফাজতের নির্দেশ দিয়েছে দায়রা আদালত। 
2/8শনিবার রাতে তাঁকে বাড়িতে মাদক রাখার অভিযোগে নিয়ে যাওয়া হয় NCB-র দফতরে জিজ্ঞাসাবাদের জন্য। তারপর রবিবার সকালে গ্রেফতার করা হয় ও দুপুরে আদালতে তোলা হয়। জানা গিয়েছে আরমানের বাড়ি থেকে পাওয়া গিয়েছে কোকেন। রবিবার আদালতের তরফে আরমানকে ১ দিনের NCB-র কাছে হেফাজতের নির্দেশ দিয়েছে দায়রা আদালত। 
২০০৮ সালে সম্পর্কে ছিলেন আরমান কোহলি ও 'তারক মেহতা কা উল্টা চশমা' খ্যাত মুনমুন দত্ত। পরে আরমানের নামে থানায় নাকি অভিযোগ দায়ের করেছিলেন মুনমুন। অভিনেত্রী তাঁর অভিযোগে জানিয়েছিলেন আরমান জোক করে শারীরিক সম্পর্কের চেষ্টা করতেন। এমনকী আরমান মারধরও করেছিলেন তাঁকে। যদিও পরে গোটা ঘটনা অস্বীকার করেন মুনমুন। 
3/8২০০৮ সালে সম্পর্কে ছিলেন আরমান কোহলি ও 'তারক মেহতা কা উল্টা চশমা' খ্যাত মুনমুন দত্ত। পরে আরমানের নামে থানায় নাকি অভিযোগ দায়ের করেছিলেন মুনমুন। অভিনেত্রী তাঁর অভিযোগে জানিয়েছিলেন আরমান জোক করে শারীরিক সম্পর্কের চেষ্টা করতেন। এমনকী আরমান মারধরও করেছিলেন তাঁকে। যদিও পরে গোটা ঘটনা অস্বীকার করেন মুনমুন। 
২০১৩ সালে ‘বিগ বস ৭’-র ঘরে দেখা মেলে আরমানের। আর সেখান থেকেই প্রকাশ্যে আসে তাঁর ব্যাড বয় ইমেজ। রেগে গিয়ে ভাঙচুর, গালাগালি করা, মেয়েদের গায়ে হাত তোলা-- সবটাই করেছিলেন বিগ বসের ঘরে। আর এখানেই কাজলের বোন তনিশা মুখোপাধ্যায়ের সঙ্গে সম্পর্কে জড়ান তিনি। রেগে গেলে অন ক্যামেরা তনিশাকেও গালিগালাজ করতেন। সলমনের কথাতেও রাশ টানেননি নিজের ব্যবহারে। 
4/8২০১৩ সালে ‘বিগ বস ৭’-র ঘরে দেখা মেলে আরমানের। আর সেখান থেকেই প্রকাশ্যে আসে তাঁর ব্যাড বয় ইমেজ। রেগে গিয়ে ভাঙচুর, গালাগালি করা, মেয়েদের গায়ে হাত তোলা-- সবটাই করেছিলেন বিগ বসের ঘরে। আর এখানেই কাজলের বোন তনিশা মুখোপাধ্যায়ের সঙ্গে সম্পর্কে জড়ান তিনি। রেগে গেলে অন ক্যামেরা তনিশাকেও গালিগালাজ করতেন। সলমনের কথাতেও রাশ টানেননি নিজের ব্যবহারে। 
সহ প্রতিযোগী সোফিয়া হায়াতকে প্রবল মারধর করেছিলেন আরমান কোহলি বলে অভিযোগ রয়েছে। ২০১৩ সালের সেই ঘটনায় ‘বিগ বস ৭’র সেট থেকে পুলিশ এসে আরমানকে গ্রেফতার করে নিয়ে যায়। বিগবসের হাউসের ভিতরে থাকা সিসিটিভি ফুটেছে দেখা যায় সোফিয়াকে মারধর করছেন আরমান। তাঁকে বের করে দেওয়া হয় শো থেকে। যদিও দর্শকদের এই মারধরের ফুটেজ দেখানো হয়নি। 
5/8সহ প্রতিযোগী সোফিয়া হায়াতকে প্রবল মারধর করেছিলেন আরমান কোহলি বলে অভিযোগ রয়েছে। ২০১৩ সালের সেই ঘটনায় ‘বিগ বস ৭’র সেট থেকে পুলিশ এসে আরমানকে গ্রেফতার করে নিয়ে যায়। বিগবসের হাউসের ভিতরে থাকা সিসিটিভি ফুটেছে দেখা যায় সোফিয়াকে মারধর করছেন আরমান। তাঁকে বের করে দেওয়া হয় শো থেকে। যদিও দর্শকদের এই মারধরের ফুটেজ দেখানো হয়নি। 
‘বিগ বস’র ঘর থেকে বেরনোর পরেও পরিবারের আপত্তি সত্ত্বেও আরমানের সঙ্গে সম্পর্কে ছিলেন তনিশা। কিন্তু তানিশার গায়েও একদিন হাত তোলেন আরমান। হয়ে যায় ব্রেকআপ। আর সেই রাগে আরমান নাকি তনিশার খুড়তুতোত দিদি রানি মুখোপাধ্যায়ের বাড়ির সামনে প্রস্রাব করতেন। স্পট বয়ের তরফে এমনই একটি খবর সে সময় সামনে এসেছিল। 
6/8‘বিগ বস’র ঘর থেকে বেরনোর পরেও পরিবারের আপত্তি সত্ত্বেও আরমানের সঙ্গে সম্পর্কে ছিলেন তনিশা। কিন্তু তানিশার গায়েও একদিন হাত তোলেন আরমান। হয়ে যায় ব্রেকআপ। আর সেই রাগে আরমান নাকি তনিশার খুড়তুতোত দিদি রানি মুখোপাধ্যায়ের বাড়ির সামনে প্রস্রাব করতেন। স্পট বয়ের তরফে এমনই একটি খবর সে সময় সামনে এসেছিল। 
অভিনেত্রী নীতু রনধাওয়া ছিলেন আরমানের লিভ ইন পার্টনার। ২০১৮ সালে নীতু আরমানের বিরুদ্ধে প্রবল মারধরের অভিযোগ করেন সান্তাক্রুজ পুলিশ স্টেশনে। জানান, গত ৩ বছর ধরে তাঁর ওপর শারীরিক নির্যাতন করে আসছে এই অভিনেতা। 
7/8অভিনেত্রী নীতু রনধাওয়া ছিলেন আরমানের লিভ ইন পার্টনার। ২০১৮ সালে নীতু আরমানের বিরুদ্ধে প্রবল মারধরের অভিযোগ করেন সান্তাক্রুজ পুলিশ স্টেশনে। জানান, গত ৩ বছর ধরে তাঁর ওপর শারীরিক নির্যাতন করে আসছে এই অভিনেতা। 
‘বিগ বস ১৫’-র ঘরে প্রবেশের বড়ই ইচ্ছে ছিল আরমানের। বেশ কিছু টুইটে তিনি সলমন খানকে ট্যাগ করে সেকথা জানিয়েছিলেন। কিন্তু তাঁর বদমেজাজের কথা মাথায় রেখে সলমন আর সে রিস্ক নেননি। 
8/8‘বিগ বস ১৫’-র ঘরে প্রবেশের বড়ই ইচ্ছে ছিল আরমানের। বেশ কিছু টুইটে তিনি সলমন খানকে ট্যাগ করে সেকথা জানিয়েছিলেন। কিন্তু তাঁর বদমেজাজের কথা মাথায় রেখে সলমন আর সে রিস্ক নেননি। 
অন্য গ্যালারিগুলি