বাংলা নিউজ > ছবিঘর > দক্ষিণেশ্বর-দমদম-কবি সুভাষ, কখন চলবে প্রথম ও শেষ মেট্রো, কবে কত পরিষেবা, জানুন

দক্ষিণেশ্বর-দমদম-কবি সুভাষ, কখন চলবে প্রথম ও শেষ মেট্রো, কবে কত পরিষেবা, জানুন

  • ইতিমধ্যে মেট্রোপথে জুড়ে গিয়েছে দক্ষিণেশ্বর। এবার মেট্রো সময়সূচিও প্রকাশ করা হল। সপ্তাহে কোনদিন কোন সময় দিনের প্রথম এবং শেষ মেট্রো মিলবে, তা জানানো হয়েছে। একইসঙ্গে সোমবার থেকে শুক্রবার, শনিবার এবং রবিবার কত মেট্রো চলবে, তাও বিস্তারিতভাবে জানানো হয়েছে। একনজরে দেখে নিন যাবতীয় তথ্য -
কবি সুভাষ থেকে দক্ষিণেশ্বরগামী প্রথম মেট্রো : সোমবার থেকে শনিবার কবি সুভাষ থেকে সকাল ৭ টায় ছাড়বে। রবিবার ছাড়বে সকাল ৯ টায়। (ছবি সৌজন্য পিটিআই)
1/10কবি সুভাষ থেকে দক্ষিণেশ্বরগামী প্রথম মেট্রো : সোমবার থেকে শনিবার কবি সুভাষ থেকে সকাল ৭ টায় ছাড়বে। রবিবার ছাড়বে সকাল ৯ টায়। (ছবি সৌজন্য পিটিআই)
দমদম থেকে দক্ষিণেশ্বরগামী প্রথম মেট্রো : সোমবার থেকে শনিবার দমদম থেকে সকাল ৭ টায় প্রথম মেট্রো ছাড়বে। রবিবার ছাড়বে সকাল ৯ টায়। (ছবি সৌজন্য পিটিআই)
2/10দমদম থেকে দক্ষিণেশ্বরগামী প্রথম মেট্রো : সোমবার থেকে শনিবার দমদম থেকে সকাল ৭ টায় প্রথম মেট্রো ছাড়বে। রবিবার ছাড়বে সকাল ৯ টায়। (ছবি সৌজন্য পিটিআই)
দক্ষিণেশ্বর থেকে কবি সুভাষগামী প্রথম মেট্রো : সোমবার থেকে শনিবার কবি সুভাষ থেকে সকাল ৭ টায় ছাড়বে। রবিবার ছাড়বে সকাল ৯ টায়। (ছবি সৌজন্য পিটিআই)
3/10দক্ষিণেশ্বর থেকে কবি সুভাষগামী প্রথম মেট্রো : সোমবার থেকে শনিবার কবি সুভাষ থেকে সকাল ৭ টায় ছাড়বে। রবিবার ছাড়বে সকাল ৯ টায়। (ছবি সৌজন্য পিটিআই)
দমদম থেকে কবি সুভাষগামী প্রথম মেট্রো : সোমবার থেকে শনিবার কবি সুভাষ থেকে সকাল ৭ টায় ছাড়বে। রবিবার ছাড়বে সকাল ৯ টায়। (ছবি সৌজন্য পিটিআই)
4/10দমদম থেকে কবি সুভাষগামী প্রথম মেট্রো : সোমবার থেকে শনিবার কবি সুভাষ থেকে সকাল ৭ টায় ছাড়বে। রবিবার ছাড়বে সকাল ৯ টায়। (ছবি সৌজন্য পিটিআই)
কবি সুভাষ থেকে দক্ষিণেশ্বরগামী শেষ মেট্রো : সোমবার থেকে রবিবার রাত ৯ টা ৩০ মিনিটে কবি সুভাষ থেকে ছাড়বে। (ছবি সৌজন্য পিটিআই)
5/10কবি সুভাষ থেকে দক্ষিণেশ্বরগামী শেষ মেট্রো : সোমবার থেকে রবিবার রাত ৯ টা ৩০ মিনিটে কবি সুভাষ থেকে ছাড়বে। (ছবি সৌজন্য পিটিআই)
দক্ষিণেশ্বর থেকে কবি সুভাষগামী শেষ মেট্রো : সোমবার থেকে রবিবার রাত ৯ টা ১৮ মিনিটে দক্ষিণেশ্বর থেকে ছাড়বে। (ছবি সৌজন্য পিটিআই)
6/10দক্ষিণেশ্বর থেকে কবি সুভাষগামী শেষ মেট্রো : সোমবার থেকে রবিবার রাত ৯ টা ১৮ মিনিটে দক্ষিণেশ্বর থেকে ছাড়বে। (ছবি সৌজন্য পিটিআই)
দমদম থেকে কবি সুভাষগামী শেষ মেট্রো : সোমবার থেকে রবিবার রাত ৯ টা ৩০ মিনিটে কবি সুভাষ থেকে ছাড়বে। (ফাইল ছবি, সৌজন্য পিটিআই)
7/10দমদম থেকে কবি সুভাষগামী শেষ মেট্রো : সোমবার থেকে রবিবার রাত ৯ টা ৩০ মিনিটে কবি সুভাষ থেকে ছাড়বে। (ফাইল ছবি, সৌজন্য পিটিআই)
আপাতত সোমবার থেকে শুক্রবার দিনভর ২৪৪ টি মেট্রো চলবে। আপ-ডাউন মিলিয়ে কবি সুভাষ এবং দক্ষিণেশ্বরের মধ্যে চলবে ১৫৮ টি মেট্রো। কবি সুভাষ থেকে দক্ষিণেশ্বরগামী ৭৯ টি মেট্রো চলবে। দক্ষিণেশ্বর থেকে কবি সুভাষ দৌড়াবে ৭৯ টি মেট্রো। দমদম থেকে দক্ষিণেশ্বর পর্যন্ত তিনটি বাড়তি মেট্রো ছুটবে। (ফাইল ছবি)
8/10আপাতত সোমবার থেকে শুক্রবার দিনভর ২৪৪ টি মেট্রো চলবে। আপ-ডাউন মিলিয়ে কবি সুভাষ এবং দক্ষিণেশ্বরের মধ্যে চলবে ১৫৮ টি মেট্রো। কবি সুভাষ থেকে দক্ষিণেশ্বরগামী ৭৯ টি মেট্রো চলবে। দক্ষিণেশ্বর থেকে কবি সুভাষ দৌড়াবে ৭৯ টি মেট্রো। দমদম থেকে দক্ষিণেশ্বর পর্যন্ত তিনটি বাড়তি মেট্রো ছুটবে। (ফাইল ছবি)
শনিবার দিনভর ২২৮ টি মেট্রো চলবে। আপ-ডাউন মিলিয়ে কবি সুভাষ এবং দক্ষিণেশ্বরের মধ্যে চলবে ১৫৬ টি মেট্রো। কবি সুভাষ থেকে দক্ষিণেশ্বরগামী ৭৮ টি মেট্রো চলবে। দক্ষিণেশ্বর থেকে কবি সুভাষ দৌড়াবে ৭৮ টি মেট্রো। দমদম থেকে দক্ষিণেশ্বর পর্যন্ত তিনটি বাড়তি মেট্রো ছুটবে। (ফাইল ছবি)
9/10শনিবার দিনভর ২২৮ টি মেট্রো চলবে। আপ-ডাউন মিলিয়ে কবি সুভাষ এবং দক্ষিণেশ্বরের মধ্যে চলবে ১৫৬ টি মেট্রো। কবি সুভাষ থেকে দক্ষিণেশ্বরগামী ৭৮ টি মেট্রো চলবে। দক্ষিণেশ্বর থেকে কবি সুভাষ দৌড়াবে ৭৮ টি মেট্রো। দমদম থেকে দক্ষিণেশ্বর পর্যন্ত তিনটি বাড়তি মেট্রো ছুটবে। (ফাইল ছবি)
রবিবার দিনভর ১০২ টি মেট্রো চলবে। আপ-ডাউন মিলিয়ে কবি সুভাষ এবং দক্ষিণেশ্বরের মধ্যে চলবে ১০০ টি মেট্রো। কবি সুভাষ থেকে দক্ষিণেশ্বরগামী ৫০ টি মেট্রো চলবে। দক্ষিণেশ্বর থেকে কবি সুভাষ দৌড়াবে ৪৮ টি মেট্রো। দমদম থেকে দক্ষিণেশ্বর পর্যন্ত দুটি বাড়তি মেট্রো ছুটবে। (ফাইল ছবি) 
10/10রবিবার দিনভর ১০২ টি মেট্রো চলবে। আপ-ডাউন মিলিয়ে কবি সুভাষ এবং দক্ষিণেশ্বরের মধ্যে চলবে ১০০ টি মেট্রো। কবি সুভাষ থেকে দক্ষিণেশ্বরগামী ৫০ টি মেট্রো চলবে। দক্ষিণেশ্বর থেকে কবি সুভাষ দৌড়াবে ৪৮ টি মেট্রো। দমদম থেকে দক্ষিণেশ্বর পর্যন্ত দুটি বাড়তি মেট্রো ছুটবে। (ফাইল ছবি) 
অন্য গ্যালারিগুলি