Delhi Exit Poll: বুথফেরত সমীক্ষাকে পাত্তা দিচ্ছে না BJP, আত্মবিশ্বাসী AAP

প্রচারপর্ব ঘিরে তুঙ্গে উঠেছিল রাজনৈতিক তরজা। দিল্লিতে ক্ষমতা দখলে মরিয়া ছিল বিজেপি। জোরদার প্রচার চালিয়েছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, অমিত শাহরা। কিন্তু প্রতিটি বুথফেরত সমীক্ষায় ইঙ্গিত, আবার দিল্লির মসনদে বসতে চলেছেন অরবিন্দ কেজরিওয়াল। যদিও বুথফেরত সমীক্ষায় পাত্তা দিতে রাজি নয় বিজেপি। আর কোন রাজনৈতিক নেতা কী বললেন , তা দেখে নিন ছবিতে -

আপের তরফে সরকারিভাবে সেভাবে মুখ খোলা হয়নি। তবে সৌরভ ভরদ্বাজ বলেন, 'এই বুথফেরত সমীক্ষার দুটি অর্থ। এক, এটা দিল্লির বিধানসভা নির্বাচনের বুথফেরত সমীক্ষা। অন্যটি হল, মনোজ তিওয়ারির এগজিট পোল। শীঘ্রই দিল্লি বিজেপির প্রধান হিসেবে তাঁর এগজিট হবে। সেটা তিনি খুব ভালোভাবেই জানেন।' (ছবি সৌজন্য পিটিআই)
1/6আপের তরফে সরকারিভাবে সেভাবে মুখ খোলা হয়নি। তবে সৌরভ ভরদ্বাজ বলেন, 'এই বুথফেরত সমীক্ষার দুটি অর্থ। এক, এটা দিল্লির বিধানসভা নির্বাচনের বুথফেরত সমীক্ষা। অন্যটি হল, মনোজ তিওয়ারির এগজিট পোল। শীঘ্রই দিল্লি বিজেপির প্রধান হিসেবে তাঁর এগজিট হবে। সেটা তিনি খুব ভালোভাবেই জানেন।' (ছবি সৌজন্য পিটিআই)
দিল্লি বিজেপির প্রধান মনোজ তিওয়ারি বলেন, 'সব বুথফেরত সমীক্ষা ব্য়র্থ হবে। আমার টুইটকে যত্ন করে রাখুন। বিজেপি ৪৮টি আসন নিয়ে দিল্লিতে সরকার গঠন করবে। দয়া করে ইভিএমকে দোষারাপ করা শুরু করবেন না।' (ছবি সৌজন্য এএনআই)
2/6দিল্লি বিজেপির প্রধান মনোজ তিওয়ারি বলেন, 'সব বুথফেরত সমীক্ষা ব্য়র্থ হবে। আমার টুইটকে যত্ন করে রাখুন। বিজেপি ৪৮টি আসন নিয়ে দিল্লিতে সরকার গঠন করবে। দয়া করে ইভিএমকে দোষারাপ করা শুরু করবেন না।' (ছবি সৌজন্য এএনআই)
উত্তর দিল্লির মডেল টাউনের বিজেপি প্রার্থী কপিল মিশ্র বলেন, সব বুথফেরত সমীক্ষা ভুল প্রমাণিত হবে। (ছবি সৌজন্য এএনআই)
3/6উত্তর দিল্লির মডেল টাউনের বিজেপি প্রার্থী কপিল মিশ্র বলেন, সব বুথফেরত সমীক্ষা ভুল প্রমাণিত হবে। (ছবি সৌজন্য এএনআই)
বিজেপির আইটি সেলের প্রধান অমিত মালবিয়া বলেন, 'চূড়ান্ত ফল ১১ ফেব্রুয়ারি বেরোবে। তাই বুথফেরত সমীক্ষায় নিজেদের যুক্ত রাখুন। তবে ভেসে যাবেন না। ' (ছবি সৌজন্য টুইটার @amitmalviya)
4/6বিজেপির আইটি সেলের প্রধান অমিত মালবিয়া বলেন, 'চূড়ান্ত ফল ১১ ফেব্রুয়ারি বেরোবে। তাই বুথফেরত সমীক্ষায় নিজেদের যুক্ত রাখুন। তবে ভেসে যাবেন না। ' (ছবি সৌজন্য টুইটার @amitmalviya)
সরাসরি না বললেও দিল্লিতে দলের উপযুক্ত নেতার অভাব স্বীকার করে নিয়েছে কংগ্রেস। (ছবি সৌজন্য এএনআই)
5/6সরাসরি না বললেও দিল্লিতে দলের উপযুক্ত নেতার অভাব স্বীকার করে নিয়েছে কংগ্রেস। (ছবি সৌজন্য এএনআই)
কার দাবি ঠিক হবে, জানা যাবে আগামী ১১ ফেব্রুয়ারি।
6/6কার দাবি ঠিক হবে, জানা যাবে আগামী ১১ ফেব্রুয়ারি।
অন্য গ্যালারিগুলি