বাংলা নিউজ > ছবিঘর > Dream11 GST Notice Case: ১২০০ কোটির জিএসটি ফাঁকির অভিযোগ, মামলা করেও কেন তা প্রত্যাহার করল ড্রিম ১১?

Dream11 GST Notice Case: ১২০০ কোটির জিএসটি ফাঁকির অভিযোগ, মামলা করেও কেন তা প্রত্যাহার করল ড্রিম ১১?

১২০০ কোটি টাকার কর ফাঁকি সংক্রান্ত নোটিশকে চ্যালেঞ্জ করে সম্প্রতি আদালতে গিয়েছিল অনলাইন ফ্যান্টাসি স্পোর্টস সংস্থা ড্রিম ১১। তবে বম্বে হাই কোর্টে দায়ের করা সেই আবেদন প্রত্যাহার করে নিল ভারতীয় ক্রিকেট দলের স্পন্সর। এদিকে আবেদন প্রত্যাহার করা হলেও মামলা শেষ হয়নি। আপাতত মামলাটি সুপ্রিম কোর্টে গড়িয়েছে।

পরবর্তী ফটো গ্যালারি

Latest News

রাজ্যে আবার এক রাস্তার রং নীল–সাদা, আধুনিক এই পথ দেখতে ভিড় জমাচ্ছেন মানুষজন সকালে দাঁত মাজার সঙ্গে ত্বকেরও যত্ন নিন! জেল্লা দেখলে কেউ চোখ ফেরাতে পারবেন না মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায়, বেনারসি পরে হাঁটলেন সিনি, শাড়ির দাম জানেন? ১০ বছর অ্যাকাউন্টে জমা পড়েছে বেশি পেনশন, ব্যাঙ্ক কি সেই টাকা ফেরত নিতে পারে? এবার গোটা দেশে KYC প্রক্রিয়ায় আসছে বড় বদল? কেন্দ্রের প্যানেলের প্রস্তাবে জল্পনা সুশান্ত মামলায় স্বস্তিতে রিয়া, অভিনেত্রীর বিরুদ্ধে জারি হওয়া LOC খারিজ আদালতের আমিরের প্রাক্তন স্ত্রী তকমা না-পসন্দ, ১৩ বছরের ছেলেকে নিয়ে বড় সিদ্ধান্ত কিরণের নৌবাহিনীর জন্য ২০০ ব্রহ্মোস মিসাইল কিনবে সরকার, মিলল ১৯০০০ কোটির চুক্তির অনুমোদন IPL 2024 থেকে ছিটকে গেলেন মহম্মদ শামি! লন্ডনে অপারেশনের জন্য যেতে পারেন GT তারকা সন্দেশখালিতে শাহজাহানের নামের ওপর হল চুনকাম, দখল হওয়া মাঠ ফেরত পেলেন স্থানীয়রা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.