বাংলা নিউজ > ছবিঘর > Fahim Mirza: নীপার বদলে 'রুদ্র' ফাহিমের জীবনে অন্য নারী! মেনে নিচ্ছে না ‘মিঠাই’ ভক্তরা

Fahim Mirza: নীপার বদলে 'রুদ্র' ফাহিমের জীবনে অন্য নারী! মেনে নিচ্ছে না ‘মিঠাই’ ভক্তরা

  • সোশ্যাল মিডিয়ায় নতুন পোস্ট রুদ্রর, ফাহিমের পাশে এবার নতুন নায়িকা। 
এই মুহূর্তে মিঠাই ধারাবাহিকের জনপ্রিয়তা ধরা ছোঁয়ার বাইরে। এই সিরিয়ালের মুখ্য চরিত্রের বাইরেও এমন বহু অভিনেতা রয়েছেন যাঁরা দর্শকদের হার্টথ্রব। রুদ্র-নীপার কাহিনি এখন বেশ মনে ধরেছে দর্শকদের। সিদ্ধার্থের পুলিশ বন্ধুর উপর ফিদা তাঁর বোন। 
1/6এই মুহূর্তে মিঠাই ধারাবাহিকের জনপ্রিয়তা ধরা ছোঁয়ার বাইরে। এই সিরিয়ালের মুখ্য চরিত্রের বাইরেও এমন বহু অভিনেতা রয়েছেন যাঁরা দর্শকদের হার্টথ্রব। রুদ্র-নীপার কাহিনি এখন বেশ মনে ধরেছে দর্শকদের। সিদ্ধার্থের পুলিশ বন্ধুর উপর ফিদা তাঁর বোন। 
‘মিঠাই’ ধারাবাহিকের রুদ্র চরিত্রটিকে নিজ গুণে জনপ্রিয় করে তুলেছেন অভিনেতা ফাহিম মির্জা। এই হ্যান্ডসমের প্রেমে এখন হাবুডুবু খাচ্ছেন অনেকেই। মিঠাই-এর পাশাপাশি এই মুহূর্তে জি বাংলার আরও একটি জনপ্রিয় ধারাবাহিকে কাজ করছেন ফাহিম। 
2/6‘মিঠাই’ ধারাবাহিকের রুদ্র চরিত্রটিকে নিজ গুণে জনপ্রিয় করে তুলেছেন অভিনেতা ফাহিম মির্জা। এই হ্যান্ডসমের প্রেমে এখন হাবুডুবু খাচ্ছেন অনেকেই। মিঠাই-এর পাশাপাশি এই মুহূর্তে জি বাংলার আরও একটি জনপ্রিয় ধারাবাহিকে কাজ করছেন ফাহিম। 
কড়ি খেলা ধারাবাহিকে কৌশিকের চরিত্রে দেখা যাচ্ছে তাঁকে। যদিও কৌশিকের তুলনায় রুদ্র চরিত্রটি অনেক বেশি জনপ্রিয়। সম্প্রতি আর এক নতুন প্রোজেক্টে দেখা গেল ফাহিমকে। কিন্তু গোল বেঁধেছে সেখানেই। 
3/6কড়ি খেলা ধারাবাহিকে কৌশিকের চরিত্রে দেখা যাচ্ছে তাঁকে। যদিও কৌশিকের তুলনায় রুদ্র চরিত্রটি অনেক বেশি জনপ্রিয়। সম্প্রতি আর এক নতুন প্রোজেক্টে দেখা গেল ফাহিমকে। কিন্তু গোল বেঁধেছে সেখানেই। 
নীপার নায়ক রুদ্রর সঙ্গে অন্য কোনও নারীকে দেখতে চায় না দর্শক। তাই ফাহিম তাঁর নতুন প্রোজেক্টের সুখবর দিতেই মন খারাপ মিঠাই ভক্তদের। 
4/6নীপার নায়ক রুদ্রর সঙ্গে অন্য কোনও নারীকে দেখতে চায় না দর্শক। তাই ফাহিম তাঁর নতুন প্রোজেক্টের সুখবর দিতেই মন খারাপ মিঠাই ভক্তদের। 
সদ্যই পুজো স্পেশ্যাল এক বিজ্ঞাপনী শ্যুট সেরেছেন ফাহিম। আর সেখানেই অভিনেত্রী সোহিনী সরকারের পাশে দেখা মিলল ফাহিমের। আর সেই ছবিতেই মিঠাই ভক্তদের মন্তব্য, রুদ্রর পাশে নীপা ছাড়া কাউকে মানায় না। যদিও প্রিয় তারকার নতুন প্রোজেক্টের সাফল্য কামনা করতে ভোলেননি তাঁরা। 
5/6সদ্যই পুজো স্পেশ্যাল এক বিজ্ঞাপনী শ্যুট সেরেছেন ফাহিম। আর সেখানেই অভিনেত্রী সোহিনী সরকারের পাশে দেখা মিলল ফাহিমের। আর সেই ছবিতেই মিঠাই ভক্তদের মন্তব্য, রুদ্রর পাশে নীপা ছাড়া কাউকে মানায় না। যদিও প্রিয় তারকার নতুন প্রোজেক্টের সাফল্য কামনা করতে ভোলেননি তাঁরা। 
এই বিজ্ঞাপনী শ্যুটের অংশ ছিলেন খরাজ মুখোপাধ্যায়, মানসী সিনহাও। 
6/6এই বিজ্ঞাপনী শ্যুটের অংশ ছিলেন খরাজ মুখোপাধ্যায়, মানসী সিনহাও। 
অন্য গ্যালারিগুলি