বাংলা নিউজ > ছবিঘর > বেবি ফ্যাট ঝেড়ে ফেলে হটনেস ছড়াচ্ছেন ‘মাম্মা’ শুভশ্রী, অবাক করা ট্রান্সফরমেশন!

বেবি ফ্যাট ঝেড়ে ফেলে হটনেস ছড়াচ্ছেন ‘মাম্মা’ শুভশ্রী, অবাক করা ট্রান্সফরমেশন!

  • একেই বলে ভোলবদল! মাত্র কয়েক মাসেই নিজেকে ঘষে-মেঝে পুরোনো চেহারায় শুভশ্রী।
থাই-স্লিট রেড গাউনে একদম রেড হট অবতারে লেন্সবন্দি শুভশ্রী। গ্ল্যামারের পারদ ছলকে পড়ছে, নায়িকার হট লুকে পাগলপারা সোশ্যাল মিডিয়া।কিন্তু সবচেয়ে বেশি চমকে দিল মাত্র কয়েক মাসে নায়িকার এই ভোলবদল। এত জলদি বেবি ফ্যাট ঝেরে ফেলে চমকে দিলেন শুভশ্রী। 
1/8থাই-স্লিট রেড গাউনে একদম রেড হট অবতারে লেন্সবন্দি শুভশ্রী। গ্ল্যামারের পারদ ছলকে পড়ছে, নায়িকার হট লুকে পাগলপারা সোশ্যাল মিডিয়া।কিন্তু সবচেয়ে বেশি চমকে দিল মাত্র কয়েক মাসে নায়িকার এই ভোলবদল। এত জলদি বেবি ফ্যাট ঝেরে ফেলে চমকে দিলেন শুভশ্রী। 
১০ মাস আগেই পুত্র সন্তানের মা হয়েছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। স্বাভাবিকভাবেই মা হওয়ার সুবাদে শুভশ্রীর শরীরে বেশ কিছু পরিবর্তন এসেছিল। ইউভানের জন্মের পরে নায়িকার শরীরে বিস্তর বেবি ফ্যাট ছিল। এর জেরে সোশ্যাল মিডিয়ায় বারবার কটূক্তির শিকার হয়েছেন রাজ ঘরনি। কিন্তু পুরোনো শরীর ফিরে পাওয়ার চ্যালেঞ্জটা অনেক আগে থেকেই লুফে নিয়েছিলেন অভিনেত্রী। (ছবি-ইনস্টাগ্রাম)
2/8১০ মাস আগেই পুত্র সন্তানের মা হয়েছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। স্বাভাবিকভাবেই মা হওয়ার সুবাদে শুভশ্রীর শরীরে বেশ কিছু পরিবর্তন এসেছিল। ইউভানের জন্মের পরে নায়িকার শরীরে বিস্তর বেবি ফ্যাট ছিল। এর জেরে সোশ্যাল মিডিয়ায় বারবার কটূক্তির শিকার হয়েছেন রাজ ঘরনি। কিন্তু পুরোনো শরীর ফিরে পাওয়ার চ্যালেঞ্জটা অনেক আগে থেকেই লুফে নিয়েছিলেন অভিনেত্রী। (ছবি-ইনস্টাগ্রাম)
নায়িকার সাম্প্রতিক ফটোশ্যুটের ছবি দেখে অবাক সকলে। এক কাঁধ খোলা লাল গাউন আর কালো স্টিলেটোতে গ্ল্যামার কুইন শুভশ্রী। এই ছবির ক্যাপশনে অভিনেত্রী লেখেন, ‘ ফের ক্যামেরার মুখোমুখি হওয়ার চেয়ে বেশি আনন্দ আর কোনও কিছুই দিতে পারবে না’। (ছবি-ইনস্টাগ্রাম,subhashreeganguly_real)
3/8নায়িকার সাম্প্রতিক ফটোশ্যুটের ছবি দেখে অবাক সকলে। এক কাঁধ খোলা লাল গাউন আর কালো স্টিলেটোতে গ্ল্যামার কুইন শুভশ্রী। এই ছবির ক্যাপশনে অভিনেত্রী লেখেন, ‘ ফের ক্যামেরার মুখোমুখি হওয়ার চেয়ে বেশি আনন্দ আর কোনও কিছুই দিতে পারবে না’। (ছবি-ইনস্টাগ্রাম,subhashreeganguly_real)
শুভশ্রীর এই হটনেস অ্যালার্টে চমকে গিয়েছেন অনুরাগীরাও! সকলেই কমেন্ট বক্সে লিখছেন, ‘তুমি সত্যিই অনুপ্রেরণা’। কীভাবে এত জলদি নিজেকে পালটে ফেললেন শুভশ্রী? গত কয়েক মাস ধরেই নিয়মিত যোগ-ব্যায়াম আর জিম করছেন অভিনেত্রী। 
4/8শুভশ্রীর এই হটনেস অ্যালার্টে চমকে গিয়েছেন অনুরাগীরাও! সকলেই কমেন্ট বক্সে লিখছেন, ‘তুমি সত্যিই অনুপ্রেরণা’। কীভাবে এত জলদি নিজেকে পালটে ফেললেন শুভশ্রী? গত কয়েক মাস ধরেই নিয়মিত যোগ-ব্যায়াম আর জিম করছেন অভিনেত্রী। 
সিজারিয়ান সার্জারির পর শরীর নিয়ে ঝুঁকি নিতে চান নি শুভশ্রী, তাই ধীরে ধীরে নির্দিষ্ট পদ্ধতি মেনে জিম, যোগা করে ওজন ঝরাচ্ছেন নিজেকে প্রেসেন্টেবল করে তুলতে। আর সেই লক্ষ্যে প্রায় ফিনিসিং লাইন পর্যন্ত পৌঁছেই গিয়েছেন ইউভানের মা তা বলাই যায়। (ছবি সৌজন্যে-ইনস্টাগ্রাম)
5/8সিজারিয়ান সার্জারির পর শরীর নিয়ে ঝুঁকি নিতে চান নি শুভশ্রী, তাই ধীরে ধীরে নির্দিষ্ট পদ্ধতি মেনে জিম, যোগা করে ওজন ঝরাচ্ছেন নিজেকে প্রেসেন্টেবল করে তুলতে। আর সেই লক্ষ্যে প্রায় ফিনিসিং লাইন পর্যন্ত পৌঁছেই গিয়েছেন ইউভানের মা তা বলাই যায়। (ছবি সৌজন্যে-ইনস্টাগ্রাম)
ইউভান ছয়মাস পর্যন্ত ব্রেস্টফিড করেছে ততদিন নির্দিষ্ট ডায়েট ফলো করেছেন। তারপর থেকে একটু একটু করে পুরোনো রুটিনে ফিরে যান শুভশ্রী। তাই বলা যায় মাত্র চার মাসেই নিজেকে পুরোদস্তুর পালটে ফেলেছেন অভিনেত্রী। শুভশ্রীর এই পরিবর্তন দেখে নিন্দুকেরাও চুপ। 
6/8ইউভান ছয়মাস পর্যন্ত ব্রেস্টফিড করেছে ততদিন নির্দিষ্ট ডায়েট ফলো করেছেন। তারপর থেকে একটু একটু করে পুরোনো রুটিনে ফিরে যান শুভশ্রী। তাই বলা যায় মাত্র চার মাসেই নিজেকে পুরোদস্তুর পালটে ফেলেছেন অভিনেত্রী। শুভশ্রীর এই পরিবর্তন দেখে নিন্দুকেরাও চুপ। 
‘ওরে বাবা এতো মোটা হয়ে গিয়েছেন’, ‘আরও রোগা হন দেখতে সুন্দর লাগবে’, শরীরের নিয়ে নিয়মিত এই ধরণের খোঁটার মুখ পড়ছেন শুভশ্রী। মুখ নয়, বরং নিজেকে বদলে ফেলে এই সব কটাক্ষের জবাব দিলেন অভিনেত্রী। 
7/8‘ওরে বাবা এতো মোটা হয়ে গিয়েছেন’, ‘আরও রোগা হন দেখতে সুন্দর লাগবে’, শরীরের নিয়ে নিয়মিত এই ধরণের খোঁটার মুখ পড়ছেন শুভশ্রী। মুখ নয়, বরং নিজেকে বদলে ফেলে এই সব কটাক্ষের জবাব দিলেন অভিনেত্রী। 
ছবির শ্যুটিং থেকে দূরে থাকলেও ইতিমধ্যেই শ্যুটিং সেটে ফিরেছেন রাজ ঘরনি। আপতত রিয়ালিটি শো ডান্স বাংলা ডান্সের বিচারক হিসাবে দেখা মিলছে তাঁর। (ছবি-ইনস্টাগ্রাম)
8/8ছবির শ্যুটিং থেকে দূরে থাকলেও ইতিমধ্যেই শ্যুটিং সেটে ফিরেছেন রাজ ঘরনি। আপতত রিয়ালিটি শো ডান্স বাংলা ডান্সের বিচারক হিসাবে দেখা মিলছে তাঁর। (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি